Advertisement

Modi Ka Pariwar:প্রোফাইলে 'মোদী কা পরিবার' এবার মুছে ফেলুন, প্রধানমন্ত্রীর আর্জি, কেন?

Modi Ka Pariwar: লোকসভা নির্বাচনের সময়, বিজেপি নেতারা 'মোদী কা পরিবার' ক্যাম্পেইন চালিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় বিজেপি নেতা-কর্মীরা তাদের নামের আগে 'মোদীর পরিবার' লিখেছিলেন। এখন প্রধানমন্ত্রী মোদী আবেদন করেছেন যে সেই সমস্ত লোকেরা এবার তাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে 'মোদী কা পরিবার' সরিয়ে ফেলতে পারেন।

'মোদী কা পরিবার' এবার মুছে ফেলুন, সোশ্যাল মিডিয়ায় বার্তা প্রধানমন্ত্রীর
Aajtak Bangla
  • দিল্লি,
  • 12 Jun 2024,
  • अपडेटेड 11:41 AM IST

Modi Ka Pariwar: ২০২৪ সালের লোকসভা নির্বাচনের ফলাফলের পরে, কেন্দ্রে আবারও NDA সরকার গঠিত হয়েছে এবং প্রধানমন্ত্রী মোদী তৃতীয়বারের মতো দেশের প্রধানমন্ত্রী হয়েছেন। ইতিমধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সোশ্যাল মিডিয়ায়  নামের আগে 'মোদী কা পরিবার' লেখা সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন এবং তাদের কাছে এটি সরানোর আবেদনও জানিয়েছেন। পিএম মোদী বলেছেন যে সোশ্যাল মিডিয়ার ডিসপ্লে-তে নাম বদলে গেলেও, ভারতের অগ্রগতির জন্য প্রচেষ্টাকারী পরিবার হিসাবে আমাদের বন্ধন শক্তিশালী এবং অটুট।

মঙ্গলবার তার এক্স হ্যান্ডেলের মাধ্যমে প্রধানমন্ত্রী তাঁর সমর্থকদের উদ্দেশ্যে আবেগঘন বার্তা দেন। তিনি লেখেন- 'নির্বাচনী প্রচারের সময়, সারা ভারতে লোকেরা আমার প্রতি তাদের স্নেহের প্রতীক হিসাবে তাদের ইন্টারনেট মিডিয়াতে 'মোদী কা পরিবার' যুক্ত করেছিলেন। এটা আমাকে অনেক শক্তি দিয়েছে।

 

পিএম মোদী সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম 'এক্স'-এ পোস্ট করছেন, 'নির্বাচন প্রচারের সময়, সারা ভারতে লোকেরা আমার প্রতি স্নেহের প্রতীক হিসাবে তাদের সোশ্যাল মিডিয়ায় 'মোদীর পরিবার' যুক্ত করেছেন। এটা আমাকে অনেক শক্তি দিয়েছে। ভারতের জনগণ পরপর তৃতীয়বারের মতো এনডিএ-কে সংখ্যাগরিষ্ঠতা দিয়েছে, এক ধরণের রেকর্ড, এবং তারা আমাদের দেশের উন্নতির জন্য কাজ চালিয়ে যাওয়ার আদেশ দিয়েছে। যেহেতু আমরা সবাই এক পরিবার, এই বার্তাটি কার্যকরভাবে পৌঁছে দেওয়া হয়েছে, তাই আমি আবারও ভারতের জনগণকে ধন্যবাদ জানাই এবং আপনাদের অনুরোধ করব এখন আপনার সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে 'মোদীর পরিবার' মুছে ফেলতে। যদিও ডিসপ্লের নাম পরিবর্তন হতে পারে, ভারতের অগ্রগতির জন্য প্রচেষ্টাকারী পরিবার হিসাবে আমাদের বন্ধন দৃঢ় এবং অটুট রয়েছে।

কেন শুরু হয় 'মোদী কা পরিবার' প্রচার?
লোকসভা নির্বাচনের আগে পাটনায় এক জনসভায় আরজেডি নেতা লালু যাদব বলেছিলেন যে নরেন্দ্র মোদীর যদি নিজের পরিবার না থাকে তাহলে আমরা কী করতে পারি। তেলেঙ্গানার এক জনসভায় এর জবাবে মোদী বলেছিলেন যে আমি তাদের পরিবারবাদ নিয়ে প্রশ্ন করি, এই লোকেরা এখন বলতে শুরু করেছে যে মোদীর কোনও পরিবার নেই। আমি তাদের বলতে চাই  ১৪০ কোটি দেশবাসী আমার পরিবার, যাদের কেউ নেই তারাও মোদীর এবং মোদী তাদের। আমার ভারত আমার পরিবার। এরপর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে 'মোদী কা পরিবার' প্রচার শুরু করে বিজেপি। সমস্ত বিজেপি মন্ত্রী, মুখ্যমন্ত্রী এবং বিজেপি সভাপতি জেপি নাড্ডা সহ নেতা এবং কর্মীরা তাদের এক্স প্রোফাইলে নামের আগে 'মোদী কা পরিবার' যুক্ত করেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement