Advertisement

PM Narendra Modi: কংগ্রেস MP-র বাড়িতে ৩৫৩ কোটি টাকা, মোদীর মনে পড়ল 'মানি হাইস্ট'-এর কথা

জনপ্রিয় ওয়েব সিরিজ 'মানি হাইস্ট'-এর সঙ্গে কংগ্রেসের তুলনা টেনে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী। এখনও পর্যন্ত ধীরজের বাড়ি, অফিস থেকে মোট ৩৫৩ কোটি টাকা উদ্ধার করা হয়েছে। পাশাপাশি, উদ্ধার করা হয়েছে ৩ কেজি সোনার গয়না।

Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 12 Dec 2023,
  • अपडेटेड 4:47 PM IST
  • কংগ্রেসকে কটাক্ষ প্রধানমন্ত্রীর
  • জনপ্রিয় ওয়েব সিরিজ 'মানি হাইস্ট'-এর সঙ্গে কংগ্রেসের তুলনা টেনে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী।
  • এখনও পর্যন্ত ধীরজের বাড়ি, অফিস থেকে মোট ৩৫৩ কোটি টাকা উদ্ধার করা হয়েছে।

কংগ্রেস সাংসদ ধীরজ সাহুর বাড়ি, অফিস থেকে কোটি কোটি টাকা উদ্ধারের ঘটনায় কংগ্রেসকে কটাক্ষ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জনপ্রিয় ওয়েব সিরিজ 'মানি হাইস্ট'-এর সঙ্গে কংগ্রেসের তুলনা টেনে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী। এখনও পর্যন্ত ধীরজের বাড়ি, অফিস থেকে মোট ৩৫৩ কোটি টাকা উদ্ধার করা হয়েছে। পাশাপাশি, উদ্ধার করা হয়েছে ৩ কেজি সোনার গয়না। এই প্রথম দেশে কোনও তল্লাশি অভিযানে এত পরিমাণ নগদ টাকা উদ্ধার করা হল। 

এই টাকা উদ্ধার প্রসঙ্গে এক্স হ্যান্ডলে (সাবেক টুইটার) মোদী লিখেছেন, 'ভারতে , কে চান 'মানি হাইস্ট' নাটক, কংগ্রেস দলটাই তো রয়েছে। যারা ৭০ বছর ধরে এবং এখনও ডাকাতি করে চলেছে।' এই লেখার সঙ্গে বিজেপির পোস্ট করা একটি ভিডিয়ো শেয়ার করেছেন প্রধানমন্ত্রী। 

আয়কর দফতরের অভিযানে কংগ্রেস সাংসদ ধীরজ সাহুর বাড়ি এবং অফিস থেকে থরে থরে নগট টাকা উদ্ধার করা হয়েছে। কোনওটি ৫০০ টাকার বান্ডিল তো আবার কোনওটি ২০০ টাকার নোটের বান্ডিল পাওয়া গিয়েছে। ওড়িশা, ঝাড়খণ্ডের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে উদ্ধার করা হয়েছে মোট ৩৫৩ কোটি টাকা। 

এই ঘটনা ঘিরে সরগরম রাজনীতির ময়দান। আগেও এই ঘটনা নিয়ে এক্স হ্যান্ডেলে সরব হয়েছিলেন প্রধানমন্ত্রী। আবার এই নিয়ে মুখ খুললেন তিনি এবং কংগ্রেসকে আক্রমণ করলেন। একে অপরকে পাল্টা আক্রমণে নেমেছে বিজেপি এবং কংগ্রেস। সরব হয়েছে ওড়িশার শাসক দল বিজু জনতা দল (বিজেডি)।

বিজেপিকে আক্রমণ করেছে বিজেডি। নবীন পট্টনায়েকের দলের এক মুখপাত্র বলেছেন, 'এ রাজ্যে ওড়িশার বিজেপি নেতারা উল্টো সুর গাইছেন। ওড়িশার বিজেপি নেতারা এই ইস্যুতে কংগ্রেসকে বাঁচানোর প্রতিশ্রুতি নিয়েছে।' পাল্টা কংগ্রেসের বক্তব্য, 'বিজেপি এবং বিজেডি শুধু শুধু বিতর্ক তৈরি করছে। ওরা একই মুদ্রার এপিঠ-ওপিঠ।'
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement