Advertisement

Gaza Hospital Blast: 'অত্যন্ত উদ্বেগের বিষয়,' গাজায় হাসপাতালে বিস্ফোরণের নিন্দায় সরব মোদী

মঙ্গলবার গাজা শহরের আল-আহলি হাসপাতালে ভয়াবহ বিস্ফোরণে অন্তত ৫০০ মানুষ নিহত হয়েছেন। ইজরায়েলি বিমান বাহিনীকে এই হামলার জন্য দায়ী করেছে হামাস। যদিও ইজরায়েল এই হামলায় তাদের যোগ নেই বলে জানিয়েছে।

'অত্যন্ত উদ্বেগের বিষয়,' গাজায় হাসপাতালে বিস্ফোরণের নিন্দায় সরব মোদী
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 18 Oct 2023,
  • अपडेटेड 2:15 PM IST
  • গাজার হাসপাতালে বিস্ফোরণের ঘটনার তীব্র নিন্দা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
  • ঘটনায় দোষীদের শাস্তির পক্ষে সওয়াল করেছেন

গাজার হাসপাতালে বিস্ফোরণের ঘটনার তীব্র নিন্দা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি এই ঘটনায় দোষীদের শাস্তির পক্ষে সওয়াল করেছেন।। এক্স হ্যান্ডেলে প্রধানমন্ত্রী লেখেন, 'গাজার আল আহলি হাসপাতালে মর্মান্তিক প্রাণহানির ঘটনায় গভীরভাবে মর্মাহত। নিহতদের পরিবারের প্রতি আমাদের আন্তরিক সমবেদনা এবং আহতদের দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করছি। চলমান যুদ্ধে অসামরিক হতাহতের ঘটনা একটি গুরুতর উদ্বেগের বিষয়। জড়িতদের দায়ী করা উচিত।'

মঙ্গলবার গাজা শহরের আল-আহলি হাসপাতালে ভয়াবহ বিস্ফোরণে অন্তত ৫০০ মানুষ নিহত হয়েছেন। ইজরায়েলি বিমান বাহিনীকে এই হামলার জন্য দায়ী করেছে হামাস। যদিও ইজরায়েল এই হামলায় তাদের যোগ নেই বলে জানিয়েছে। তারা বলেছে, হামাস জঙ্গিদের ভুল রকেট ছোড়ার কারণেই এই ঘটনা ঘটেছে।

গাজার আল-আহলি আরব হাসপাতাল যেখানে এই হামলা হয়েছে তা উত্তর গাজার। এই হাসপাতালটি অ্যাংলিকান চার্চ দ্বারা পরিচালিত হয়। হামাস ও ইজরায়েলের মধ্যে চলমান যুদ্ধের কারণে হাজার হাজার মানুষ এই হাসপাতালে আশ্রয় নিয়েছিল। এ কারণে ফিলিস্তিনি কর্মকর্তারা বলছেন, হাসপাতালে হামলায় নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। কারণ এখনও ধ্বংসস্তূপের নিচে চাপা পড়ে আছে শত শত মানুষ।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement