Advertisement

Gurmit Ram Rahim Satsang: প্যারোলে মুক্ত 'ধর্ষক' রাম রহিমের আশীর্বাদ পেতে হুড়োহুড়ি BJP নেতাদের, লম্বা লাইন

Gurmit Ram Rahim Satsang: ধর্ষণে অভিযুক্ত বাবা গুরমিত রাম রহিম জেল থেকে পেরোলে বাইরে এসে সৎসঙ্গ আয়োজন করেছিলেন। আর সেই সৎসঙ্গে হাজির হরিয়ানা বিজেপির বড় বড় নেতারা। রাম রহিমের এই অনলাইন কার্যক্রমে পঞ্চায়েত নির্বাচনের প্রার্থীও পৌঁছে গিয়েছিলেন বাবার আশীর্বাদ নিতে। যার ভিডিও এখন ভাইরাল।

বাবা গুরমিত রাম রহিম
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 20 Oct 2022,
  • अपडेटेड 10:08 AM IST
  • রাম রহিমের অনলাইন সৎসঙ্গে বিজেপি নেতাদের লাইন
  • আশীর্বাদ চাইলেন মেয়র থেকে অন্যরা
  • এর সঙ্গে নির্বাচনের কোনও সম্পর্ক নেই বলে দাবি নেতাদের

Gurmit Ram Rahim Satsang:  ধর্ষণে অভিযুক্ত বাবা গুরমিত রাম রহিম জেল থেকে পেরোলে বাইরে সৎসঙ্গ করেছেন। ১৮ অক্টোবর গুরমিত উত্তর প্রদেশের বাঘ পথ থেকে একটি ভার্চুয়াল সৎসঙ্গ আয়োজন করেছিলেন। এই কার্যক্রমে হরিয়ানা বিজেপির বড় বড় নেতারা হাজির ছিলেন। রাম রহিমের এই অনলাইন কার্যক্রমে পঞ্চায়েত নির্বাচনের প্রার্থীও পৌঁছে গিয়েছিলেন বাবার আশীর্বাদ নিতে।

আরও পড়ুনঃ দীপাবলিতে এভাবে লক্ষ্মীপুজো করলে আসে বৈভব-ধন-সম্পত্তি, জানুন নিয়ম

ধর্ষণে অভিযুক্ত রাম রহিমের সঙ্গে অনলাইন আলাপচারিতায় কর্নালের বিজেপি মেয়র রেনুবালা গুপ্তা, রাম রহিমকে 'পিতাজি' (বাবা) বলে সম্বোধন করেন। এই কার্যক্রমের শামিল হওয়া নেতাদের মধ্যে কর্নালের নগরনিগমের মেয়র রেনুবালা গুপ্তা, বিজেপি জেলা অধ্যক্ষ যোগেন্দ্র রানা, ডেপুটি মেয়র নবীন কুমার এবং সিনিয়র ডেপুটি মেয়র রাজেশ কুমার শামিল ছিলেন এবং তাঁরা বলেন যে, "বাবা আপনার আশীর্বাদ আমাদের ওপর বজায় থাকুক এবং আগেও আপনি কর্নালে এসেছিলেন এবং স্বচ্ছতার বার্তা দিয়েছিলেন। তার মাধ্যমে কর্নেলের অগ্রগতি হয়েছে এবং চাইব আপনি এর পরেও কর্নালে আসুন এবং সবাইকে আশীর্বাদ করুন।" এর জবাবে রাম রহিম বলেন, "আপনাদের সবাইকে অনেক আশীর্বাদ। আপনারা সবাই দায়িত্ববান লোকেরা, গোটা দেশের মুখ উজ্জ্বল করুন এবং এগিয়ে নিয়ে যান।"

হরিয়ানায় পঞ্চায়েত দামামা

জানিয়ে দেওয়া যাক যে বাবা রাম রহিমকে এমন সময় পেরোল দেওয়া হয়েছে যেখানে কিছুদিনের মধ্যেই হরিয়ানায় পঞ্চায়েত নির্বাচন রয়েছে। এর সঙ্গে কর্নালের হরিয়ানা মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টর এর বিধানসভা সিট রয়েছে। হরিয়ানা সরকার, গুরমিত রাম রহিমকে পেরোল দেওয়াকে স্ক্রুটিনি প্রক্রিয়া বলে মন্তব্য করেছে। জানিয়ে দেওয়া যাক যে হরিয়ানার আদমপুর সিটে তিন নম্বর উপনির্বাচন হবে। এই এলাকায় হিসার জেলার মধ্যে পড়ে এবং বাবা রাম রহিমের ভালো প্রভাব রয়েছে এখানে।

Advertisement

নির্বাচনের সঙ্গে কোনও সম্পর্ক নেই

সিনিয়র ডেপুটি মেয়র জানিয়ে দিয়েছেন, বাবাজির সৎসঙ্গ ছিল এবং ইউপি থেকে তিনি অনলাইনে সৎসঙ্গ করেন। সিনিয়র ডেপুটি মেয়র বলেছেন যে, আমার বোর্ডের অনেক লোক বাবার সঙ্গে আত্মিকভাবে জড়িত রয়েছেন। তাঁর তার কার্যক্রম ছিল। এতে ভারতীয় জনতা পার্টির তরফে নির্বাচনের কোনও সম্পর্ক নেই। ডেপুটি মেয়র নবীন বলেছেন, "কর্নালে বড় সৎসঙ্গ ছিল। যাঁরা সৎসঙ্গের বিষয়ে জানতে পেরেছেন, তাঁরা সেখানে পৌঁছে গিয়েছেন।" নির্বাচনে বিষয়ে বাবা রাম রহিমের আশীর্বাদ নেওয়ার প্রসঙ্গে তিনি বলেন "যে জনতা তাঁদের জিতিয়েছেন। তাঁরাই নির্বাচনে কার জয় হবে তা নির্ধারণ করবেন। মানুষের আশীর্বাদ জরুরি।"

আরও পড়ুনঃ দার্জিলিংগামী টয়ট্রেনে এবার জুড়ল রেস্তোরাঁ, ভিস্তাডোম কোচ, সোমবার থেকে শুরু যাত্রা

পেরোলে নির্বাচন এর কানেকশনের প্রশ্নে ডেপুটি মেয়র জানিয়েছেন, "যে কোনও মানুষ নিজের বুদ্ধি অনুযায়ী পেরোল দাবি করতে পারে। জেল মন্ত্রী এবং জেল কর্তৃপক্ষ পেরোল দেবেন কিনা ঠিক করেন। হতে পারে দিওয়ালির উৎসবের জন্য পেরোল নিয়েছেন এবং এর সঙ্গে নির্বাচনকে জড়ানোর কোনও মানে হয় না" তিনি জানিয়েছেন যে কর্নালের কম্বোপুরা জেলায় এই কার্যক্রম রাখা হয়েছিল এতে সৎসঙ্গের সঙ্গে জড়িত সবাইকেই ডাকা হয়েছিল। বার্তা পেয়ে সাধারণ মানুষের সঙ্গে বিজেপি নেতা-পদাধিকারাও সেখানে পৌঁছেছিলেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement