Advertisement

সবার সামনে ভাইকে ট্রাক্টরে পিষে মারল দাদা, VIRAL হাড়হিম করা ভিডিয়ো

জমি সংক্রান্ত বিরোধের জের। নিজের ভাইকে নির্মমভাবে ট্রাক্টর দিয়ে পিষে মারল দাদা। রাজস্থানের ভরতপুর জেলার ঘটনা। এর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, এমন সাংঘাতিক ঘটনা দেখেও স্থানীয়রা কেউ এগিয়ে আসছেন না। বরং ভিডিও করাতেই তাঁদের আগ্রহ বেশি।

ভাইরাল হাড়হিম করা ভিডিও
Aajtak Bangla
  • ভরতপুর,
  • 25 Oct 2023,
  • अपडेटेड 6:34 PM IST
  • জমি সংক্রান্ত বিরোধের জের। নিজের ভাইকে নির্মমভাবে ট্রাক্টর দিয়ে পিষে মারল দাদা।
  • রাজস্থানের ভরতপুর জেলার ঘটনা। এর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
  • ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, এমন সাংঘাতিক ঘটনা দেখেও স্থানীয়রা কেউ এগিয়ে আসছেন না। বরং ভিডিও করাতেই তাঁদের আগ্রহ বেশি।

জমি সংক্রান্ত বিরোধের জের। নিজের ভাইকে নির্মমভাবে ট্রাক্টর দিয়ে পিষে মারল দাদা। রাজস্থানের ভরতপুর জেলার ঘটনা। এর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, এমন সাংঘাতিক ঘটনা দেখেও স্থানীয়রা কেউ এগিয়ে আসছেন না। বরং ভিডিও করাতেই তাঁদের আগ্রহ বেশি।

ভরতপুরের সহকারী পুলিশ সুপার ওমপ্রকাশ কিলানিয়া বলেন, বছর ৩০-এর নীরপত গুর্জরকে ট্রাক্টর পিষ্ট করে হত্যা করা হয়েছে। তাঁর দাদা দামোদর গুর্জরের বিরুদ্ধে অভিযোগ রয়েছে।

'যে ব্যক্তি নীরপত গুর্জারকে ট্রাক্টরে ইচ্ছাকৃতভাবে পিষে হত্যা করেছে, সে নিহতের দাদা দামোদর গুর্জার বলে মনে করা হচ্ছে। তিন দিন আগেও দুই পক্ষের মধ্যে মারামারি হয়েছিল। আজ আবারও তাদের মধ্যে মারামারি শুরু হয়। এর পরেই এক ভাই ট্রাক্টরে চড়ে অপর ভাইকে পিষে দেয়,' জানান তিনি। 

গ্রামবাসীরা জানিয়েছেন, নীরপত এবং দামোদরের আত্মীয়দের মধ্যে একটি কমন জমি নিয়ে সমস্যার সূত্রপাত। দুই ভাইয়ের জমি ভাগ করা আছে। কিন্তু হাঁটা রাস্তা হিসাবে ব্যবহার করা একটি প্যাসেজ কার দখলে পড়ছে, তাই নিয়ে বিবাদ চলছিল। ঝগড়া এগোয় হাতাহাতিতে। ধীরে ধীরে সংঘর্ষ এতটাই হিংসাত্মক হয়ে দাঁড়ায় যে, দামোদর সোজা গিয়ে একটি ট্রাক্টরে চড়ে বসে। তারপর সেটি চালিয়ে এসে নিজের ভাইকে পিষে দেয়। একবার নয়, একাধিকবার এমনটা করে সে। এই ঘটনায় আরও বেশ কয়েকজন আহত হয়েছেন।

পুলিশ জানিয়েছে, নিপত ও দামোদরের মধ্যে দীর্ঘদিন ধরেই জমি সংক্রান্ত বিবাদ চলছিল।

এ পর্যন্ত ছয়জনকে আটক করেছে পুলিশ এবং বাকি আসামিদের ধরতে অভিযান চলছে।

এই ঘটনার জেরে ভরতপুর জেলায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। জমি নিয়ে বিবাদ যে এমন পর্যায়ে যেতে পারে, তা ভাবতেও পারছেন না অনেকে। 

Advertisement

ভারতীয় জনতা পার্টির (বিজেপি) মুখপাত্র সম্বিত পাত্র রাজস্থানের ঘটনার নিন্দা করেন। তিনি বলেন 'সব কংগ্রেস শাসিত রাজ্যে'ই এই একই অবস্থা। তিনি কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীর উদ্দেশে বলেন, 'উনি রাজস্থান পরিদর্শন করছেন। তাঁকে ভরতপুর সফরের অনুরোধ করব।'

'ওঁর (প্রিয়াঙ্কা) ঘটনাস্থলে যাওয়া উচিত। পুলিশ আধিকারিক, জেলাশাসক, এসপিকে সাসপেন্ড করা উচিত। তাঁর অন্তত এটি প্রমাণ করা উচিত যে এমন পরিস্থিতিতে তাঁর দৃঢ় অবস্থান নেওয়ার সাহস রয়েছে। তিনি কেবল বক্তৃতা এবং স্লোগান দেওয়ার জন্য আসেননি। তাঁকে এঁটা দেখাতে হবে যে তাঁর মেরুদণ্ড রয়েছে,' বলেন সম্বিত পাত্র। 

রাজস্থানের বিজেপি নেতা গজেন্দ্র সিং শেখাওয়াত বলেন, এই ঘটনা মর্মান্তিক। এর জন্য কংগ্রেস নেতৃত্বাধীন রাজস্থান সরকারের নিন্দা করেন তিনি।

'বিষয়টি পুলিশের সামনেই হয়েছে। তাই এই নিয়ে প্রশ্ন ওঠাটাই স্বাভাবিক। এটি অত্যন্ত নিন্দনীয় ঘটনা। গেহলট সরকারের আমলে তৈরি হওয়া অপরাধ-নৈরাজ্যবাদী মানসিকতার ফল এটি,' টুইটে বলেন গজেন্দ্র সিং শেখাওয়াত।

দেখুন সেই ভয়ানক ভিডিও:

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement