Advertisement

অনলাইন গেমের নেশায় লক্ষ লক্ষ টাকা দেনা, সুইসাইড করলেন ইঞ্জিনিয়ারিং ছাত্র

এই তথ্য পাওয়ার পর ছাত্র মনীশের বাবা সুনীল নায়ক প্রায় ৬ লক্ষ টাকা ঋণ শোধ করেছিলেন। তিনি আশা করেছিলেন যে তার 20 বছরের ছেলে আর এই ফাঁদে পড়বে না। কিন্তু, মণীশ অনলাইন গেমিংয়ে আসক্ত হয়ে পড়েছিলেন। তার হারানো টাকা পুনরুদ্ধার করতে এবং দ্রুত ধনী হওয়ার জন্য, তিনি আবার এটিতে অর্থ বিনিয়োগ শুরু করেন।

অনলাইন গেম খেলতে গিয়ে লক্ষ লক্ষ টাকা ঋণ ইঞ্জিনিয়ারিং ছাত্রের
Aajtak Bangla
  • বিদিশা,
  • 17 Feb 2024,
  • अपडेटेड 3:58 PM IST

মধ্যপ্রদেশের বিদিশা থেকে একটি চমকপ্রদ ঘটনা সামনে এসেছে। অনলাইন গেম খেলার নেশায় এবং লাখ লাখ টাকা হারানোর কারণে এখানে এক ইঞ্জিনিয়ারিং ছাত্র ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। জুয়ায় সে লাখ লাখ টাকা হেরেছে। এ টাকা তিনি ঋণ হিসেবে নিয়েছিলেন।

এই তথ্য পাওয়ার পর ছাত্র মনীশের বাবা সুনীল নায়ক প্রায় ৬ লক্ষ টাকা ঋণ শোধ করেছিলেন। তিনি আশা করেছিলেন যে তার ২০ বছরের ছেলে আর এই ফাঁদে পড়বে না। কিন্তু, মণীশ অনলাইন গেমিংয়ে আসক্ত হয়ে পড়েছিলেন। তার হারানো টাকা পুনরুদ্ধার করতে এবং দ্রুত ধনী হওয়ার জন্য, তিনি আবার এটিতে অর্থ বিনিয়োগ শুরু করেন। এবার অভিভাবকদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা তুলে খরচ করা হল।

এবার ওই যুবক তার বাবা-মায়ের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা তুলে অনলাইন গেম খেলে খরচ করেছে। কিন্তু, তিনি কখনওই জিততে পারেননি এবং এর ফলে তার মানসিক চাপ বেড়ে যায়। তাই শেষমেশ এই বড় পদক্ষেপ নিয়ে ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়নাতদন্ত করে। পরিবারের সদস্যরা আগেও তাকে বুঝিয়েছিলেন, কিন্তু মনীশ রাজি হননি।

পুলিশের মতে, মণীশ ইতিমধ্যেই অনলাইন গেমে টাকা হারিয়েছিল, তারপরে তার পরিবারের সদস্যরা তাকে গেমিং থেকে দূরে থাকার পরামর্শ দিয়েছিল। কিন্তু, ছাত্র রাজি না হয়ে আবার খেলা শুরু করে। এ কারণে তিনি টাকা হারাতে শুরু করেন। পুলিশ বিদিশার সিভিল লাইন থানায় মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে। বলা হচ্ছে, মনীশের বাবা সুনীল যে কলেজে ইঞ্জিনিয়ারিং করতেন, সেই কলেজেই চাকরি করতেন। এ ঘটনার পর বাড়িতে শোকের আবহ।

 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement