Advertisement

MP Wall Collapsed: মধ্যপ্রদেশের মন্দির চত্বরে দুর্ঘটনা, দেওয়াল চাপা পড়ে ৯ শিশুর মৃত্যু

MP Wall Collapsed: মধ্যপ্রদেশের সাগরে একটি বড় দুর্ঘটনা ঘটেছে। যাতে একটি মন্দিরের কাছে দেওয়াল ধসে প্রায় ৯ জন শিশু মারা গিয়েছেন বলে খবর। নিহতের বয়স ৯ থেকে ১৯ বছর বলে জানা গিয়েছে।

মধ্যপ্রদেশের মন্দির চত্বরে দুর্ঘটনা, দেওয়াল চাপা পড়ে ৯ শিশুর মৃত্যু
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 04 Aug 2024,
  • अपडेटेड 1:11 PM IST

MP Wall Collapsed: রবিবার মধ্যপ্রদেশের সাগরে একটি বড় দুর্ঘটনা ঘটেছে। যাতে একটি মন্দিরের কাছে দেওয়াল ধসে প্রায় ৯ জন শিশু মারা গিয়েছেন বলে খবর। নিহতের বয়স ৯ থেকে ১৯ বছর বলে জানা গিয়েছে। এতে চার শিশু আহত হয়েছে এবং তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে রাহলি বিধানসভার সানোধা থানা এলাকায়। জানা গিয়েছে, শাহপুরের হরদয়াল মন্দিরে শিবলিঙ্গ নির্মাণ ও ভাগবত কথার আয়োজন করা হচ্ছিল। 

শিশুরা শিবলিঙ্গ বানাচ্ছিল, তখনই দুর্ঘটনা
সকাল ১০টার দিকে স্থানীয় রীতি অনুযায়ী শিবলিঙ্গ নির্মাণের কার্যক্রম চলছিল। রবিবার ছুটির দিন হওয়ায় শিশুরাও এসেছিল শিবলিঙ্গ তৈরি করতে। শিশুরা যেখানে বসে শিবলিঙ্গ তৈরি করছিল, সেখানে মন্দির চত্বরের পাশের দেওয়ালটি ধসে পড়ে। যেখানেই বেশ কিছু শিশু দেওয়াল চাপা পড়ে যায়। 

তড়িঘড়ি জেসিবি দিয়ে ভাঙা চাঙড় সরিয়ে মৃতদেহ ও আহত শিশুদের উদ্ধার করা হয়। দেয়ালটির বয়স প্রায় ৫০ বছর বলে জানা গিয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে রাহলি বিধানসভার বিধায়ক ও প্রাক্তন মন্ত্রী গোপাল ভার্গবও ঘটনাস্থলে পৌঁছেছেন।প্রশাসনিক ও পুলিশ আধিকারিকরাও ঘটনাস্থলে পৌঁছন।

এই দুর্ঘটনায় শোক প্রকাশ করে মধ্য়প্রদেশের মুখ্যমন্ত্রী মোহন যাদব ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে আর্থিক সহায়তা দেওয়ার কথা ঘোষণা করেছেন।


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement