Advertisement

'Wife Swapping : তুমি আমার বন্ধুর সঙ্গে সহবাস করো, আমি বন্ধুর স্ত্রী'র সঙ্গে', স্বামীর বিরুদ্ধে Wife Swapping-এর অভিযোগ

'তুমি বন্ধুর সঙ্গে সহবাস করো। আমি বন্ধুর স্ত্রীর সঙ্গে বিছানায় যাব।' স্ত্রী-কে এই প্রস্তাব দেন খোদ স্বামী (Wife Swapping)। এই ঘটনা সামনে আসার পর হইচই নয়ডাতে। স্বামীর বিরুদ্ধে স্ত্রী অদলবদলের গুরুতর অভিযোগ তুলে থানায় অভিযোগ দায়ের করেছেন স্ত্রী।

Wife swapping
Aajtak Bangla
  • দিল্লি ,
  • 15 Jul 2023,
  • अपडेटेड 4:00 PM IST
  • 'তুমি বন্ধুর সঙ্গে সহবাস করো। '
  • 'আমি বন্ধুর স্ত্রীর সঙ্গে বিছানায় যাব।'
  • স্ত্রী-কে প্রস্তাব স্বামীর

'তুমি বন্ধুর সঙ্গে সহবাস করো। আমি বন্ধুর স্ত্রীর সঙ্গে বিছানায় যাব।' স্ত্রী-কে এই প্রস্তাব দেন খোদ স্বামী (Wife Swapping)। এই ঘটনা সামনে আসার পর হইচই নয়ডাতে। স্বামীর বিরুদ্ধে স্ত্রী অদলবদলের গুরুতর অভিযোগ তুলে থানায় অভিযোগ দায়ের করেছেন স্ত্রী। স্বামীর বন্ধু এবং তাঁর স্ত্রীর বিরুদ্ধেও মামলা দায়ের করেন। মহিলার অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে। নির্যাতিতা জানান, তাঁর স্বামী তাঁকে জোর করে মদ খাওয়ানোর পর বন্ধুর সঙ্গে শোওয়ার জন্য চাপ দেন। আর তিনি তার বিরোধিতা করায় স্বামী সম্পর্কে ইতি টানেন। 

নির্যাতিতা মধ্যপ্রদেশের গোয়ালিয়রের বাসিন্দা। মোরাদাবাদের এক যুবকের সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল। বিয়ের পর, তিনি নয়ডা সেক্টর -১৩৭-এর একটি হাই-টেক সোসাইটিতে স্বামীর পরিবারের সঙ্গে বসবাস করছিলেন। গত ৯ জুন স্বামীসহ ৯ জনের বিরুদ্ধে মামলা করেন ওই মহিলা।

মহিলার অভিযোগ, শাশুড়ি তাঁকে বলেন, তিনি স্বামীকে খুশি করতে পারবেন না। স্বামীর বন্ধুর স্ত্রী পারবে। সেজন্য ওই মহিলা যেন স্বামীর বন্ধুর সঙ্গে সহবাস করে। আর তাঁর ছেলে বন্ধুর স্ত্রীর সঙ্গে সহবাস করবে। মহিলার এও দাবি, কোনদিন স্বামীর সঙ্গে সহবাস করবেন এবং কখন করবেন না, সেটাও শাশুড়ি ঠিক করে দিতেন। 

নির্যাতিতার দাবি, একদিন এক পার্টিতে তাঁর স্বামী তাঁকে বন্ধুর সঙ্গে সহবাসের চাপ দেন। সেদিন একটি ফ্ল্যাটে পার্টিতে গিয়েছিলেন তাঁরা। সেখানে স্ত্রীকে নিয়ে এসেছিলেন স্বামীর বন্ধু। পার্টিতে তাঁর স্বামী তাঁকে জোর করে মদ খাওয়ান। তাঁকে বন্ধুর সঙ্গে ঘুমোনোর জন্য চাপ দিতে থাকেন। কিন্তু স্বামীর প্রস্তাবে রাজি হননি মহিলা। তাতেই চটে যান ওই ব্যক্তি। স্ত্রীকে ডিভোর্স দেওয়ার হুমকি দেন। 

পুলিশ ৯ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। স্বামী, স্বামীর বন্ধু, স্ত্রী, শাশুড়ি, শ্বশুর, শ্যালকসহ ৯ জনের বিরুদ্ধে মামলা করেছে। মহিলা তাঁর অভিযোগে পণ নিয়ে অত্যাচার সহ  একাধিক ধারায় এফআইআর দায়ের করেন। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement