Advertisement

Arthik Rashifal March 2023 Bengali: আয়- ব্যয় কেমন হবে সব রাশির? জানুন মার্চের আর্থিক রাশিফল

March 2023 Monthly Financial Horoscope in Bangla for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- আপনার আয় -ব্যয়, অর্থ ভাগ্য কতটা থাকবে মার্চ মাসে। জানুন বিস্তারিত।

মার্চের আর্থিক রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Mar 2023,
  • अपडेटेड 5:38 PM IST

March 2023 Financial Horoscope in Bangla: শুরু হয়েছে মার্চ মাস। এই মাসে অনেক রাশির অর্থলাভের যোগ রয়েছে। কিছু রাশির জাতকদের অর্থনৈতিক দিকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক, আর্থিক দিক থেকে আপনার রাশিচক্রের জন্য মার্চ মাসটি কেমন কাটবে।

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

এই মাসে খুব একটা লাভ হবে না। অপ্রয়োজনীয় খরচে বিচলিত হতে পারেন। কঠোর পরিশ্রম করে ভাল অর্থ উপার্জনের সুযোগ পাবেন। অযথা খরচ থেকে সাবধান থাকতে হবে। যারা ব্যবসার সঙ্গে জড়িত, তারা লাভবান হতে পারেন। এই মাসের মাঝামাঝি সময়ে, আর্থিক বিষয়ে প্রতিযোগিতা কঠিন হতে পারে। আপনি আপনার কাজে বড় বিনিয়োগ করতে পারেন। সরকারি খাতে কর্মরত ব্যক্তিরাও অনেক সাফল্য পাবেন।

*  বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

সূর্যের কৃপায় বৃষ রাশি এই মাসে ভাল অর্থ পেতে পারেন। আটকে থাকা অর্থ পেতে পারেন। প্রতিটি কাজ সফল হবে। যারা ব্যবসা করছেন, তারা মাসের শেষে ভাল লাভ পেতে পারেন। ব্যয় কমবে এবং অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে শুরু করবে। চাকরিজীবীদের জন্য পরিস্থিতি ভাল হবে।

* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

কেরিয়ারের দিক থেকে মিথুন রাশি এই মাসে সুখবর পেতে পারেন। কঠোর পরিশ্রমের কারণে পদোন্নতি হতে পারে। মিথুনের সঙ্গে কিছু ব্যর্থতার কারণে চাকরিতে পরিবর্তন আসবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতায় আয় বাড়তে পারে। এই মাসে আপনাকে বাড়াবাড়ির সম্মুখীন হতে হবে। যারা ব্যবসা করছেন তারা মাসের শুরুতে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। বিনিয়োগের দিক থেকেও এই মাসটি জটিলতায় পূর্ণ।

* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

Advertisement

অর্থনৈতিক দিক থেকে কর্কট রাশির জন্য এই মাসটি ভাল যাচ্ছে। মাসের শুরুতে কর্মক্ষেত্রে কিছুটা চাপের সম্মুখীন হতে হবে। আয়ের নতুন উৎস খুলতে পারে। ব্যবসায় লাভের কারণে আয় বাড়বে। তবে এমাসে কিছু জাতকদের খরচও বাড়তে পারে। আপনি যদি বুদ্ধিমত্তার সঙ্গে পদক্ষেপ নেন, তবে আপনি এই সময়ে আয় বৃদ্ধির পাশাপাশি ভাল সঞ্চয় করতে পারেন। বাড়াবাড়ি রোধ করার চেষ্টা করুন। মাসের দ্বিতীয়ার্ধে অর্থনৈতিক পরিস্থিতি আরও অনুকূল হবে। চাকরি-ব্যবসা প্রসারিত হবে এবং অর্থনৈতিক অবস্থা ভাল থাকবে।

* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

এই মাসের শুরুতে, চাকরিতে সাফল্য পেতে কঠোর পরিশ্রমের প্রয়োজন হবে। আপনার সহকর্মীরা কাজে বাধা সৃষ্টি করবে। এই মাসে আয় বৃদ্ধির জন্য আপনাকে কিছুটা অপেক্ষা করতে হতে পারে। যারা ব্যবসা করছেন তাদের জন্যও এই মাসটি চ্যালেঞ্জিং হবে। অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে। ধার করা টাকা ফেরত না পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা মাসের শেষে লাভ পেতে পারেন।

* কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

ব্যবসায় ভাল লাভের সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীদের জন্যও প্রগতির পথ সুগম হবে। কর্মক্ষেত্রে আপনাকে বেশি সময় দিতে হতে পারে। ব্যবসায় সাফল্য লাভের আশায় অর্থলাভের সম্ভাবনা রয়েছে। আপনি অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে শক্তিশালী হলে আপনার প্রভাব বাড়বে। মাসের শুরুতে খরচের সম্মুখীন হতে হবে। এই মাসটি অর্থ পাওয়ার এবং সঞ্চয়ের জন্য চ্যালেঞ্জিং হবে।

* তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

তুলা রাশির জাতকদের আর্থিক বিষয়ে উত্থান-পতনের সম্মুখীন হতে হবে। এই সময়ে আপনাকে ঋণ পরিশোধের জন্য ব্যয় করতে হতে পারে। আয় বৃদ্ধির যোগ রয়েছে। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। ক্ষেত্রবিশেষে দায়িত্ব ও প্রভাবও বাড়বে। ব্যবসা সম্প্রসারণের সুযোগ আসবে।

* বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই সময়টি স্বাভাবিক হতে চলেছে। বৃশ্চিক রাশি অতিরিক্ত ব্যয় নিয়ে চিন্তিত থাকবেন। তবে আয়ের নতুন উৎসও পাওয়া যাবে। চাকরিজীবীদের পদোন্নতি ও আয় বাড়বে। অতিরিক্ত ব্যয় আপনার বাজেটকে প্রভাবিত করবে। বৃশ্চিককে সঞ্চয় ও বিনিয়োগে মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যবসায়ীদের আয় স্বাভাবিক থাকবে। আর্থিক অবস্থান শক্তিশালী করতে, আপনাকে আয় বৃদ্ধির জন্য একটি নতুন উপায় খুঁজে বের করতে হবে। আপনি যদি সঠিক পথ বেছে নেওয়ার চেষ্টা করেন, তবে প্রত্যাশিত সাফল্য পাবেন।

* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

এই মাসে আপনি আপনার কর্মজীবনে সাফল্য পাবেন। চাকরির সূত্রে বিদেশ ভ্রমণ করতে পারেন। এই সময়ে আপনার সঞ্চয় যথেষ্ট হবে। বিনিয়োগের ভাল সম্ভাবনা থাকবে। ব্যবসায়ীদের ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীদের জন্য পরিস্থিতি ভাল হবে।

* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

অর্থনৈতিক দিক থেকে এই মার্চ মাসটি মকর রাশির জন্য উত্থান-পতন হতে পারে। আপনি বিভিন্ন সম্পদ থেকে সুবিধা পাবেন। এই সময়ের মধ্যে আপনি আপনার ঋণ পরিশোধ করতে সক্ষম হবেন। যার কারণে খরচ বাড়তে পারে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। এতে আপনার আয় বাড়তে পারে। এই সময়টি ব্যবসায়ীদের জন্য অনুকূল।

* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য মার্চ মাসটি খুব একটা ভাল সময় হবে না। আপনার আয়ের চেয়ে, ব্যয় বেশি হবে। মার্চ মাসে, ভাগ্য আপনাকে সমর্থন করবে। সম্পত্তি থেকে লাভ পেতে পারেন, বা সম্পত্তি কিনতে পারেন। চাকরিজীবীদের জন্য, অফিসে পরিস্থিতি ভাল না হলে মানসিক চাপও বাড়বে। সঞ্চয় ও বিনিয়োগের ক্ষেত্রেও মানসিক সমস্যা দেখা দেবে।

Advertisement

* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

মার্চ মাসে, আপনাকে অর্থনৈতিক ফ্রন্টে কিছু উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। ব্যবসা থেকে ভাল আয়ের সম্ভাবনা থাকবে। এসময় বিদেশিরা উপকৃত হবেন। আপনার পূর্ববর্তী বিনিয়োগ থেকে উপার্জন এই সময়ের মধ্যে চমৎকার হবে। সরকারি খাতে লাভের প্রবল সম্ভাবনা। আয়ের দিক থেকে চাকরিজীবীদের জীবনে উত্থান-পতন থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement