Advertisement

Astro Remedies For Success In Life : নিয়মিত করুন এই ৫ কাজ, কখনও টাকার অভাব হবে না

Astro Tips : কঠোর পরিশ্রমের পরেও অনেকে কাঙ্খিত ফল পান না। নিয়মিত লড়াইয়ের মধ্যে দিয়ে দিন কাটাতে হয়। তবে এই ধরনের সমস্যা থেকে মুক্তি পেতে জ্যোতিষশাস্ত্রে কিছু প্রতিকার দেওয়া হয়েছে। চলুন জেনে নেওয়া যাক তেমনই ৫টি প্রতিকার, যার মাধ্যমে ফিরতে পারে ভাগ্য।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 14 Aug 2022,
  • अपडेटेड 5:04 PM IST
  • সাফল্য পেতে সকলেই পরিশ্রম করেন
  • কেউ কেউ কাঙ্খিত সাফল্য পান না
  • জেনে নিন করতে হবে কী কী কাজ

প্রতিটি মানুষই জীবনে সুখ-সমৃদ্ধি কামনা করেন। তার জন্য দিনরাত পরিশ্রমও করেন। কিন্তু কঠোর পরিশ্রমের পরেও অনেকে কাঙ্খিত ফল পান না। নিয়মিত লড়াইয়ের মধ্যে দিয়ে দিন কাটাতে হয়। তবে এই ধরনের সমস্যা থেকে মুক্তি পেতে জ্যোতিষশাস্ত্রে কিছু প্রতিকার দেওয়া হয়েছে। চলুন জেনে নেওয়া যাক তেমনই ৫টি প্রতিকার, যার মাধ্যমে ফিরতে পারে ভাগ্য।

১. কোন দিকে খাবার খাচ্ছেন খেয়াল রাখুন
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সবসময় পূর্ব দিকে মুখ করে খাওয়া উচিত। এই দিকে মুখ করে খেলে জীবন সুখ বজায় থাকে। কখনওই জুতো বা চপ্পল পরে খাবেন না। এ ছাড়া যাঁদের জন্য খাবার খেতে পারছেন তাঁদের ধন্যবাদ জানাতে ভুলবেন না।

২.ঘরে গঙ্গাজল ছিটান
জ্যোতিষশাস্ত্র অনুসারে, বাড়ির উত্তর-পূর্ব কোণে নিয়মিত গঙ্গাজল ছিটালে নেতিবাচক শক্তি দূর হয়, ঘরে ইতিবাচক শক্তির প্রভাব বাড়ে।

৩. সকাল-সন্ধ্যায় মন্দিরে প্রদীপ জ্বালান
জ্যোতিষ বলছে, ঠাকুর ঘরে নিয়মিত পুজো করে প্রদীপ জ্বালাতে হবে। এছাড়া, রবিবার ডুমুর গাছের শিকড় এনে বিধি মেনে পুজো করুন এবং তারপর সেটি সিন্দুক বা টাকা রাখার জায়গায় রেখে দিন।

৪. শুকনো ফুল জলে ভাসুন
পুজোর ফুল শুকিয়ে গেলে সেগুলি প্রহবমান জলে বিসর্জন দিন। আর যদি বাড়ির পাশে নদী বা প্রবহমান জল না থাকে তাহলে গর্ত করে সেখানে ফুলগুলি পুঁতে ফেলুন।

৫. সকালে ঘুম থেকে উঠে মুখ ধুয়ে ফেলুন
ধর্মীয় মতে, সকালে ঘুম থেকে উঠে ব্রাশ করা বা মুখ ধোয়া প্রয়োজন। তারপরেই খাবার খাওয়া উচিত। স্নান না করে ধর্মীয় বই বা কোনও মূর্তি স্পর্শ করবেন না। তহলে ফলাফল অশুভ হতে পারে। কমতে পারে ঘরের সচ্ছলতা।

আরও পড়ুনযৌন ক্ষমতা থেকে অর্থাভাব, জানিয়ে দেবে হাতের নখের এই দাগগুলি

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement