Advertisement

Astro Tips: ভুল করেও রাস্তায় পড়ে থাকা এই সব জিনিসে হাত দেবেন না, বড় ক্ষতি হতে পারে

Astrology Tips To Get Rid Of Negativity: পথে পড়ে থাকা কিছু জিনিসে পা দেওয়া উচিত নয় বা তোলা উচিত নয়। এটি আপনার জীবনে নেতিবাচক প্রভাব ফেলে। জানুন, জানাব রাস্তায় পড়ে থাকা কোন জিনিস কখনই স্পর্শ করা উচিত নয়।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Jan 2023,
  • अपडेटेड 5:51 PM IST

বর্তমানে বেশীরভাগ মানুষ কালো জাদু বা ব্ল্যাক ম্যাজিকে বিশ্বাস করে না। কিন্তু এসব কৌশল শুধুই কুসংস্কার, তা নয়। এটি বিশ্বাস করা হয় যে, পথে পড়ে থাকা কিছু জিনিসে পা দেওয়া উচিত নয় বা তোলা উচিত নয়। এটি আপনার জীবনে নেতিবাচক প্রভাব ফেলে। জানুন, জানাব রাস্তায় পড়ে থাকা কোন জিনিস কখনই স্পর্শ করা উচিত নয়।

* চুলের গুচ্ছ

পথে প্রায়ই চুলের গোছা পড়ে থাকে। বাস্তুশাস্ত্র অনুসারে চুলের গোছা দেখা অশুভ বলে মনে করা হয়। এটা বিশ্বাস করা হয় যে, রাহু চুলের গুচ্ছ দ্বারা প্রভাবিত হয়। এই কারণে রাস্তায় পড়ে থাকা চুল কখনই অতিক্রম করা উচিত নয় বা স্পর্শ করা উচিত নয়। এতে জীবনে সমস্যা হতে পারে।

* লেবু ও লঙ্কা

যদি রাস্তা দিয়ে চলার পথে লেবু ও লঙ্কা পড়ে থাকতে দেখেন, তাহলে তার উপর ভুলেও পা দেবেন না। বরং দূর থেকে চলে যান। অনেক ক্ষেত্রে কালো জাদু করে রাস্তায় লেবু এবং লঙ্কা ফেলে যায় অনেকে। অশুভ শক্তিকে তাড়ানোর জন্য লোকেরা প্রায়শই বাড়ি এবং দোকানের বাইরে লেবু-লঙ্কা লাগায়।

* পুজোর সামগ্রী ও খাদ্য

প্রায়ই পুজোর সামগ্রী বা খাবার রাস্তার ধারে বা কোনও গাছের তলায় পরে থাকতে দেখা যায়। আসলে অনেক ক্ষেত্রে পূর্বপুরুষদের উদ্দেশ্যে উৎসর্গ করা হয়। এগুলি থেকে দূরে থাকা উচিত। এমনকী পুজোর সামগ্রীও স্পর্শ করা উচিত নয়।

* পোড়া কাঠ

ছাই বা পোড়া কাঠ কোথাও রাখা থাকলে তা অতিক্রম করা উচিত নয়। এটি নেতিবাচক শক্তিও প্রকাশ করে যা, এটি অতিক্রমকারী ব্যক্তির স্বাস্থ্যকে প্রভাবিত বা নষ্ট করতে পারে।

Advertisement

* মৃত প্রাণী 

বিশ্বাস করা হয় যে পথে কোথাও মৃত প্রাণী দেখা গেলে তা দেখা মাত্রই দিক পরিবর্তন করতে হবে। কোনও অবস্থাতেই ওই মৃত পশুকে অতিক্রম করা যাবে না এবং গাড়ি নিয়ে ওপর দিয়ে যাওয়া উচিত নয়। নেতিবাচক শক্তি একটি প্রাণীর মৃতদেহ অতিক্রম করে আপনার জীবনে প্রবেশ করতে পারে। এটি আপনার জীবনে খারাপ প্রভাব ফেলতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement