Advertisement

Tulsi Manjari Upay: গুরুবারে তুলসী মঞ্জরীর এই প্রতিকারেই মিটবে আর্থিক টানাটানি, কাটবে পারিবারিক সমস্যাও

Tulsi Manjari Upay: যখন তুলসী গাছে ফুল আসতে শুরু করে, তখন এটিকে খুব শুভ লক্ষণ বলে মনে করা হয়। কথিত আছে তুলসীর মঞ্জরী আসতে শুরু করলে বুঝবেন মা লক্ষ্মী আপনার প্রতি সদয় হতে চলেছেন। এই মঞ্জরির কিছু বিশেষ প্রতিকার রয়েছে। এই সমস্ত প্রতিকারের মাধ্যমে মা লক্ষ্মী এবং ভগবান বিষ্ণুর আশীর্বাদ সর্বদা পাওয়া যায়।

তুলসী মঞ্জরীর প্রতিকারেই মিলবে লক্ষ্মী-নারায়ণের আশীর্বাদ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Aug 2023,
  • अपडेटेड 1:04 PM IST

Tulsi Upay: টাকা নিয়ে যদি আপনার ঘরে উত্তেজনা বাড়তে থাকে। অনেক উপার্জন করার পরেও সুখ শান্তি না থাকে এবং প্রতিদিন ঝগড়া লেগেই থাকে, তাহলে তুলসী মঞ্জরীর প্রতিকার আপনার সমস্যা কমাতে পারে। তুলসীকে ধন-সম্পদের দেবী লক্ষ্মীর রূপ মনে করা হয়। তুলসী গাছে সবুজ মঞ্জরীর আগমন খুবই শুভ বলে মনে করা হয়। তুলসী মঞ্জরীর কিছু প্রতিকার করলে মা লক্ষ্মীকে খুশি করতে পারেন। আপনার সমস্যা দূর হতে পারে। আসুন এই সম্পর্কে জেনে নেওয়া যাক।

বৃহস্পতিবার এই প্রতিকার করুন
বৃহস্পতিবার ভগবান বিষ্ণুকে উৎসর্গ করা হয় এবং তুলসী তাঁর কাছে সবচেয়ে প্রিয়। প্রতি বৃহস্পতিবার শ্রী হরির চরণে তুলসী মঞ্জরী নিবেদন করুন। এটি করলে আপনার আর্থিক সমস্যা দূর হবে এবং আপনার সম্পদ বৃদ্ধি পাবে। আপনার টকে থাকা  টাকা ফেরত পেতে শুরু করবেন এবং আপনার আয় বৃদ্ধি পাবে।

মা লক্ষ্মীকে আকৃষ্ট করার প্রতিকার
আপনি যদি চান যে মা লক্ষ্মী চিরকাল আপনার গৃহে বাস করুন এবং তাঁর আশীর্বাদ আপনার সঙ্গে থাকুক, তাহলে একটি লাল রঙের কাপড়ে তুলসী মঞ্জরী বেঁধে আপনার বাড়িতে সম্পদের জায়গায় রাখুন। এতে করে আপনাকে আর্থিক সমস্যায় পড়তে হবে না।

এভাবে মানসিক চাপ দূর করুন
তুলসী মঞ্জরীর এই ব্যবহার বিশেষভাবে ফলদায়ক হতে পারে এমন বাড়িতে যেখানে ঝগড়া ও কলহ  হয়। গঙ্গার জলে তুলসী পাতা মিশিয়ে সারা ঘরে ছিটিয়ে দিন। এই প্রতিকারে আপনার বাড়িতে সুখ, শান্তি ও সমৃদ্ধি বজায় থাকবে।

শুক্রবার এই প্রতিকার করুন
শুক্রবার তুলসীর প্রতিকার করা খুবই শুভ বলে মনে করা হয়। মাতা লক্ষ্মীর আরাধনায় শুক্রবার তুলসী মঞ্জরী নিবেদন করুন। এই প্রতিকার করলে দেবী লক্ষ্মীর আশীর্বাদ সবসময় আপনার উপর থাকে এবং অর্থের প্রবাহ বৃদ্ধি পায়।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা  এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement