Advertisement

Astrology: নববধূর মুখে এই চিহ্নগুলি রয়েছে? তাহলে আপনি অত্যন্ত ভাগ্যবান

Astrology: সামুদ্রিক শাস্ত্রে ভবিষ্যদ্বাণী করা হয়েছে শারীরিক লক্ষণের ভিত্তিতে। এই শাস্ত্র অনুসারে, শরীরের বিভিন্ন অংশ দেখে মানুষের প্রকৃতি এবং জীবন সম্পর্কে অনেক কিছু জানা যায়। এখানে আমরা মেয়েদের শরীরের সেই বৈশিষ্ট্যগুলির কথা বলব যা কেবল তাদের ভাগ্যবানই করে না বরং তাদের স্বামীর ভাগ্যও উজ্জ্বল করে।

Astrology: নববধূর মুখে এই চিহ্নগুলি রয়েছে? তাহলে আপনি অত্যন্ত ভাগ্যবান
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Jul 2022,
  • अपडेटेड 6:08 PM IST

Astrology: সামুদ্রিক শাস্ত্রে ভবিষ্যদ্বাণী করা হয়েছে শারীরিক লক্ষণের ভিত্তিতে। এই শাস্ত্র অনুসারে, শরীরের বিভিন্ন অংশ দেখে মানুষের প্রকৃতি এবং জীবন সম্পর্কে অনেক কিছু জানা যায়। এখানে আমরা মেয়েদের শরীরের সেই বৈশিষ্ট্যগুলির কথা বলব যা কেবল তাদের ভাগ্যবানই করে না বরং তাদের স্বামীর ভাগ্যও উজ্জ্বল করে। এটা বিশ্বাস করা হয় যে এই ধরনের বৈশিষ্ট্যযুক্ত মেয়েদের বিয়ে করলে তাদের স্বামীর ভাগ্য উজ্জ্বল হয়।


- যে সব মেয়েদের কপাল চওড়া এবং দেখতে অর্ধচন্দ্রের মতো, এই ধরনের মেয়েরা তাদের স্বামীর জন্য খুব ভাগ্যবান বলে মনে করা হয়। এটা বিশ্বাস করা হয় যে এই ধরনের মেয়েদের বিয়ে করা ছেলেরা বিয়ের পরে অনেক উন্নতি লাভ করে। এই মেয়েরা তাদের শ্বশুরবাড়ির ভাগ্য উজ্জ্বল করে।


- যে সব মেয়ের চোখের পাতা এবং চোখের নিচের চামড়া সামান্য লাল, এই ধরনের মেয়েরা ভাগ্যবান বলে বিবেচিত হয়। খুব আদরের স্বামী পাওয়ার সম্ভাবনা আছে। তাদের জীবন আনন্দে ভরপুর।


- যে সব মেয়েদের চোখ কালো এবং চোখের সাদা অংশ উজ্জ্বল সাদা, তাদের জীবনে কখনও কোনও কিছুর অভাব হয় না। তারা সব সুখ ভোগ করে।


- যে সব মেয়ের হস্তরেখায় শুক্র ও বৃহস্পতি পর্বত রয়েছএ তাদের বিবাহিত জীবন চমৎকার। তাদের জীবনে প্রচুর ধন-সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। সে তার স্বামীকে অনেক সুখ দেয়।


- যে মেয়েদের নাকে তিল থাকে তাদের স্বামীর জন্য খুব ভাগ্যবান মনে করা হয়। এই মেয়েরা যে বাড়িতে থাকে সেখানে সবসময় সুখ ও সমৃদ্ধি থাকে। মহিলাদের নাকের ডান দিকে তিল থাকা বেশি শুভ বলে মনে করা হয়।

Advertisement


- যে মেয়েদের পায়ের আঙুল সামনের দিকে উঁচু, গোলাকার এবং লাল, এই ধরনের মেয়েরা খুব ভাগ্যবান বলে মনে করা হয়। সে যে ছেলেকে বিয়ে করে তার ভাগ্য উজ্জ্বল করে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement