Advertisement

Shani Gochar 2024: অক্টোবরে শনির গোচরে কিস্তিমাৎ, বছরের শেষ পর্যন্ত টাকার গদিতে বসে থাকবে ৩ রাশি

Shani Gochar 2024: জ্যোতিষ শাস্ত্র অনুসারে, প্রত্যেক গ্রহ এক নিশ্চিত সময়ের পর নিজের চাল পরিবর্তন করে। এই চাল পরিবর্তনের প্রভাব সব ১২টি রাশির ওপর দেখতে পাওয়া যায়। এই প্রভাব কারোর জন্য শুভ হয় আবার কারোর জন্য অশুভ হয়।

শনির গোচর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Oct 2024,
  • अपडेटेड 6:29 PM IST
  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে, প্রত্যেক গ্রহ এক নিশ্চিত সময়ের পর নিজের চাল পরিবর্তন করে।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, প্রত্যেক গ্রহ এক নিশ্চিত সময়ের পর নিজের চাল পরিবর্তন করে। এই চাল পরিবর্তনের প্রভাব সব ১২টি রাশির ওপর দেখতে পাওয়া যায়। এই প্রভাব কারোর জন্য শুভ হয় আবার কারোর জন্য অশুভ হয়। সম্প্রতি ৩ অক্টোবর শনি নক্ষত্র পরিবর্তন করেছে। জ্যোতিষ গণনা অনুযায়ী ডিসেম্বরের শেষ সপ্তাহ পর্যন্ত শনি রাহুর শতভিষা নক্ষত্রে বিরাজ করবে। শনির এই নক্ষত্র পরিবর্তন ৩ রাশির ওপর খুবই শুভ প্রভাব ফেলবে। আসুন জেনে নিই সেই ৩ রাশির জাতকেরা কারা। 

বৃষ রাশি
শনির নক্ষত্র পরিবর্তন বৃষ রাশির জাতকদের জন্য ফলদায়ক প্রমাণিত হবে। জীবনে আসা সমস্যা ও বাধা দূর হবে। পরিশ্রমের ফ পাবেন। আপনি সফল হবেন সব কাজে। ধার্মিক কাজে রুচি বাড়বে। কেরিয়ারের জন্য সময় ভাল যাবে। চাকরিতে সফল হবেন। কর্মক্ষেত্রে নতুন সুযোগ আসবে। 

তুলা রাশি
তুলা রাশির জাতকদের জন্য শনির নক্ষত্র পরিবর্তনকে শুভ বলে মনে করা হয়। যারা চাকরির খোঁজ করছেন তাদের জন্য নতুন চাকরির সুযোগ আসবে। মানসিক সমস্যা থেকে মুক্তি পাবেন। জীবনে ইতিবাচকতা আসবে। জীবনে কিছু ভাল ও নতুন বদল দেখতে পাবেন। প্রেম জীবনের জন্য সময় ভাল যাবে। সমাজে মান-সম্মানের প্রাপ্তি হবে। 

ধনু রাশি
ধনু রাশির জাতকদের জন্য নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। যারা পদোন্নতির জন্য অপেক্ষা করছেন তাদের জন্য সুখবরথাকবে এই সময়। পারিবারিক সম্পর্ক আরও দৃঢ় হয়। দাম্পত্য জীবনের সমস্যাও দূর হবে। লাভ লাইফে আসা সমস্যা দূর হবে। সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাবেন। আপনার ব্যক্তিত্বে আসবে কিছু নতুন ও ভাল পরিবর্তন।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement