Advertisement

Rahu Favorite Zodiac: মায়াবী রাহুর প্রিয় ২ রাশি, প্রচুর টাকা-পয়সা পায় এঁরা, কখনও ঝামেলা আসে না

Rahu Favorite Zodiac: জ্যোতিষ শাস্ত্রে উল্লিথিক নবগ্রহের মধ্যে অন্যতম হল রাহু। একে ছায়া ও পাপী গ্রহ অ্যাখা দেওয়া হয়। আবার রাহু অশুভ প্রভাব বিস্তার করলেও, এই গ্রহের প্রভাবে ব্যক্তির জীবনে উন্নতি ও অর্থাগমন দেখা যায়। রাহুর এই স্বভাবের কারণে তাঁকে মায়াবী গ্রহ বলা হয়ে থাকে। শনির মতোই রাহুর নাম শুনেও সকলে ভয় পেয়ে যান।

রাহুর প্রিয় রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Oct 2024,
  • अपडेटेड 6:15 PM IST
  • জ্যোতিষ শাস্ত্রে উল্লিথিক নবগ্রহের মধ্যে অন্যতম হল রাহু।

জ্যোতিষ শাস্ত্রে উল্লিথিক নবগ্রহের মধ্যে অন্যতম হল রাহু। একে ছায়া ও পাপী গ্রহ অ্যাখা দেওয়া হয়। আবার রাহু অশুভ প্রভাব বিস্তার করলেও, এই গ্রহের প্রভাবে ব্যক্তির জীবনে উন্নতি ও অর্থাগমন দেখা যায়। রাহুর এই স্বভাবের কারণে তাঁকে মায়াবী গ্রহ বলা হয়ে থাকে। শনির মতোই রাহুর নাম শুনেও সকলে ভয় পেয়ে যান। কিন্তু এই গ্রহ অশুভ ফল দেওয়ার পাশাপাশি ভালো পরিণাম দিতে পারে। জ্যোতিষ শাস্ত্রে রাহুর প্রিয় রাশির উল্লেখ পাওয়া যায়। শাস্ত্র মতে, এই রাশির জাতকদের রাহু বিরক্ত করে না। দেখে নিন রাহুর প্রিয় রাশি কারা। 

বৃশ্চিক রাশি
রাহুর সব থেকে প্রিয় রাশি হল বৃশ্চিক ৷ এই রাশির উপরে সর্বদা আশীর্বাদ থাকে ৷ এই মানুষেরা চাকরি ও ব্যবসায় তুমুল উন্নতি করে থাকেন। কেরিয়ারে হঠাৎ করে বড়সড় সাফল্য পেয়ে থাকেন। যেই বিষয়ে আগের থেকে কোনও রকমের ভাবনা চিন্তা করেন না। আয়ের বেশ কয়েকটি উৎস। সদা সুখ শান্তিতে জীবন অতিবাহিত করতে পারেন। সমাজে সবাই তাঁর নাম ও সুখ্যাতি করেন। সন্তানের গর্বে গর্বিত হন। আবার হঠাৎই উচ্চপদ লাভ করতে পারেন বৃশ্চিক রাশির জাতকরা। 

সিংহ রাশি
শাস্ত্র মতে সিংহ রাশি রাহুর প্রিয়। জ্যোতিষ মতে রাহু সিংহ রাশিতে বিরাজ করলে শুভ ফলাফল প্রদান করে থাকে। আবার সিংহ রাশির জাতকদের হঠাৎই ধন লাভ ঘটায় রাহু। এর ফলে সিংহ জাতকদের জীবন পর্যন্ত পাল্টে যেতে পারে। শুধু শুক্রই নয়, বরং রাহুও ব্যক্তিকে সুখ প্রদান করতে পারে। কোষ্ঠীতে রাহু মজবুত থাকলে জাতক সুখে জীবন অতিবাহিত করেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement