Advertisement

Baba Vanga Prediction: ২০২২-এ মিলিয়েছেন, ২০২৩ সালে ভারতে দুর্ভিক্ষ, অনাহার লিখে গিয়েছেন বাবা ভেঙ্গা

২০২২ সালে যুদ্ধের কথা বলে গিয়েছিলেন। সে কথা মিলে গিয়েছে। রাশিয়া-ইউক্রেনের যুদ্ধের প্রভাব পড়েছে গোটা বিশ্বে। তেমনই ২০২৩ সাল নিয়েও রয়েছে বাবা ভেঙ্গার ভবিষ্যদ্বাণী।  বাবা ভেঙ্গাকে বলকান অঞ্চলের নসট্রাদামুস বলা হয়। তাঁর সব কথাই এ পর্যন্ত মিলেছে। 

বাবা ভেঙ্গার ভবিষ্যদ্বাণী।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 31 Oct 2022,
  • अपडेटेड 8:33 PM IST
  • বাবা ভেঙ্গা ৫০৭৯ সাল পর্যন্ত ভবিষ্যদ্বাণী করে গিয়েছেন।
  • ২০২২ সালের জন্য বাবা ভেঙ্গার করা দু'টি ভবিষ্যদ্বাণী পুরোপুরি মিলে গিয়েছে।  

তাঁর একের পর এক ভবিষ্যদ্বাণী মিলে গিয়েছে। ২০২২ সালে যুদ্ধের কথা বলে গিয়েছিলেন। সে কথা মিলে গিয়েছে। রাশিয়া-ইউক্রেনের যুদ্ধের প্রভাব পড়েছে গোটা বিশ্বে। তেমনই ২০২৩ সাল নিয়েও রয়েছে বাবা ভেঙ্গার ভবিষ্যদ্বাণী।  বাবা ভেঙ্গাকে বলকান অঞ্চলের নসট্রাদামুস বলা হয়। তাঁর সব কথাই এ পর্যন্ত মিলেছে। 

বাবা ভেঙ্গা ৫০৭৯ সাল পর্যন্ত ভবিষ্যদ্বাণী করে গিয়েছেন। ২০২২ সালের জন্য বাবা ভেঙ্গার করা দু'টি ভবিষ্যদ্বাণী পুরোপুরি মিলে গিয়েছে।  সোভিয়েত ইউনিয়ন ভেঙে যাওয়া, আমেরিকায় সন্ত্রাসী সংগঠন আল কায়েদার ৯/১১ হামলা-সহ বাবার একাধিক ভবিষ্যদ্বাণী সত্য হয়েছে। বুলগেরিয়ার দৃষ্টিহীন  বাবা ভেঙ্গার কথা তাই হেলাফেলা করে না গোটা বিশ্ব। ২০২৩ সালে বিশ্ব তো বটেই ভারত সম্পর্কেও তাঁর ভবিষ্যদ্বাণী রীতিমতো শিহরণ ফেলে দিচ্ছে। ঠিক কী বলেছেন তিনি? 

ভারতের জন্য ভবিষ্যদ্বাণী

বাবা ভেঙ্গা ভবিষ্যদ্বাণী করেছিলেন,বিশ্বের তাপমাত্রা হ্রাস পাওয়ায় পঙ্গপালের প্রকোপ বাড়বে। খাদ্যের সন্ধানে ভারতে আক্রমণ করবে পঙ্গপাল। পঙ্গপালের আক্রমণে ফসলের ব্যাপক ক্ষতি হবে। এ কারণে ভারতে দুর্ভিক্ষের পরিস্থিতি তৈরি হতে পারে। দেশে অনাহার থাকা লোকের সংখ্যা বাড়বে। বাবা ভেঙ্গার এই ভবিষ্যদ্বাণী সত্যি হলে দেশে বড় ধরনের বিপত্তি আসতে পারে। 

২০২৩ সালে বাবা ভেঙ্গার ৫ ভবিষ্যদ্বাণী

- বাবা ভেঙ্গার ভবিষ্যদ্বাণী অনুসারে, একটি বড় দেশ জৈবিক অস্ত্র দিয়ে হামলা চালাবে। বর্তমান পরিস্থিতির দিকে লক্ষ্য করলে দেখা যাবে, রাশিয়া-ইউক্রেন যুদ্ধ সারা বিশ্বের আতঙ্কের কারণ হয়ে দাঁড়িয়েছে। রাশিয়ার প্রেসিডেন্ট পুতিন কয়েকবার পারমাণবিক হামলার হুমকি দিয়েছেন।

-বাবা ভেঙ্গার মতে, ২০২৩ সালে একটি সৌর ঝড় বা একটি সৌর সুনামি হতে পারে। এই ঝড় পৃথিবীর চৌম্বকীয় ক্ষেত্রকে ক্ষতিগ্রস্ত করবে।

- বাবা ভেঙ্গার মতে, ২০২৩ সালে সারা বিশ্বে অন্ধকার হতে পারে। ভিনগ্রহীরা পৃথিবীতে আক্রমণ করতে পারে। মারা যেতে পারে লক্ষ লক্ষ মানুষ।

Advertisement

- পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে বিস্ফোরণ হতে পারে। যা বিষ বাষ্প ছড়াবে এশিয়া মহাদেশে। বিশ্বের অনেক দেশই মারাত্মক রোগের কবলে পড়তে পারে।

- বাবা ভেঙ্গার ভবিষ্যদ্বাণী অনুসারে, ২০২৩ সালের মধ্যে মানুষ গবেষণাগারে জন্মগ্রহণ করবে। মানুষের চরিত্র, গায়ের রং নির্ধারণ করা হবে। জন্মের প্রক্রিয়াটি হবে সম্পূর্ণ নিয়ন্ত্রিত।

২০২২ সালে জোড়া ভবিষ্যদ্বাণী সত্যি হয়েছে
 
বাবা ভেঙ্গার কয়েকটি দেশে জল সমস্যা এবং বন্যার পূর্বাভাস দিয়েছিলেন। পর্তুগাল ও ইতালির অনেক এলাকায় খরা দেখা দিয়েছে। অস্ট্রেলিয়া এবং পাকিস্তানে বন্যা হয়েছে। 

কে বাবা ভেঙ্গা

বাবা ভেঙ্গা ১৯১১ সালে বুলগেরিয়ায় জন্মগ্রহণ করেন। তার আসল নাম ভেঞ্জেলিয়া গুশতেরোয়া। ১২ বছরে তিনি দৃষ্টিশক্তি হারান। ১৯৯৬ সালে মৃত্যুর আগে তিনি এমন অনেক ভবিষ্যদ্বাণী করেছিলেন যা সত্য প্রমাণিত হয়েছে। 

আরও পড়ুন- জগদ্ধাত্রীর মতো হন এই তারিখে জন্মানো ব্যক্তিরা, কপাল খোলে মা-বাবার

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement