Advertisement

Money Plant: ঘরের যে ৫ জায়গায় মানি প্ল্যান্ট লাগালে অর্থ আসা বাধা, পরখ করে দেখুন

মানি প্ল্যান্ট এমন একটি উদ্ভিদ যা অর্থ আকর্ষণ করে বলে মনে করা হয়। বাস্তুশাস্ত্র থেকে ফেং শুই পর্যন্ত মানি প্ল্যান্টকে অনেক গুরুত্ব দেওয়া হয়েছে। সঠিক জায়গায় সঠিক পথে মানি প্ল্যান্ট রোপণ করলে দারুণ উপকার পাওয়া যায়। জানুন সেই জায়গাগুলি কোনটি যেখানে মানি প্ল্যান্ট লাগালে প্রচুর ধন-সম্পদ ও সমৃদ্ধি আসে।

money plant
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Dec 2023,
  • अपडेटेड 10:43 PM IST

Best place for money plant: মানি প্ল্যান্ট এমন একটি উদ্ভিদ যা অর্থ আকর্ষণ করে বলে মনে করা হয়। বাস্তুশাস্ত্র থেকে ফেং শুই পর্যন্ত মানি প্ল্যান্টকে অনেক গুরুত্ব দেওয়া হয়েছে। সঠিক জায়গায় সঠিক পথে মানি প্ল্যান্ট রোপণ করলে দারুণ উপকার পাওয়া যায়। জানুন সেই জায়গাগুলি কোনটি যেখানে মানি প্ল্যান্ট লাগালে প্রচুর ধন-সম্পদ ও সমৃদ্ধি আসে।

দক্ষিণ-পূর্ব কোণ
বাড়ির দক্ষিণ-পূর্ব কোণটি খুবই বিশেষ। এটি এমন একটি কোণ যা সম্পদ প্রদান করে, তাই একে সম্পদের কর্নার বলা হয়। বাড়ির দক্ষিণ-পূর্ব কোণে মানি প্ল্যান্ট রাখলে প্রচুর ধন-সম্পদ লাভ হয়। ঘরে টাকার স্রোত বাড়তে থাকে।

বাড়ির প্রবেশদ্বার
বাড়ির প্রবেশদ্বারে মানি প্ল্যান্ট রাখাও খুব শুভ। এটি করলে ঘরে পজিটিভ এনার্জি প্রবেশ করে। এতে ঘরে ইতিবাচকতা ও সমৃদ্ধি আসে।

অফিস টেবিল
বাড়িতে অফিস ডেস্ক বা স্টাডি টেবিল বা কাজের টেবিলে মানি প্ল্যান্ট রাখাও খুব উপকারী। এতে একাগ্রতা বাড়ে। পরিবেশ ইতিবাচক থাকে। অর্থনৈতিক উন্নতি হয়।

বসার ঘর
বসার ঘর হল সেই জায়গা যেখানে পুরো পরিবার একসঙ্গে বসে এবং মানসম্পন্ন সময় কাটায়। এই স্থানে মানি প্ল্যান্ট থাকলে ইতিবাচক শক্তির প্রবাহ বৃদ্ধি পায়। ভালোবাসা পরিবারের সদস্যদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ায়। এটি ঘরে আশীর্বাদও নিয়ে আসে।

ব্যালকনি
বারান্দায় মানি প্ল্যান্ট রাখলে শুভ ফল পাওয়া যায়। এখানে সবুজ কাঁচের বোতলে মানি প্ল্যান্ট লাগানো যায়।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement