Advertisement

Cancer Born Marriage Problem: রোজগারে সমস্যা নেই, বিয়ে আটকে যায় এই রাশির জাতকদের

Cancer Born Marriage Problem: কর্কট লগ্নের জাতকদের এমনিই আসে খ্যাতি, অর্থ, কিন্তু সমস্যা একটাই, জানেন কী? না জানলে শীঘ্রই জেনে নিন, নইলে আপনার সুখের সংসারে কালি পড়ে যেতে পারে। আপনার জেনে রাখা উচিত, আপনার কপালে কী আছে? সার্বিকভাবে কর্কট একটি সফল ও খ্যাতিমান লগ্ন। এই লগ্নে জাতকদের আর্থিক, খ্যাতির কোনও সমস্যা থাকে না। তাঁরা জন্মের পর থেকেই সাফল্যের চূড়ায় থাকেন। কর্কট লগ্নে যাঁর জন্ম তাদের বিশেষ দশায় হীরা অথবা ওপেল পড়া উচিত। এতে প্রসিদ্ধিলাভ এবং ধনের লাভ হয়।

দু'হাতে রোজগার করবেন অর্থ, থাকবে খ্যাতিও, শুধু বিয়েতেই যত সমস্যা এই রাশির
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 28 Aug 2023,
  • अपडेटेड 8:45 AM IST
  • কর্কট লগ্নের জাতকদের
  • এমনিই আসে খ্যাতি, অর্থ
  • কিন্তু সমস্যা একটাই, বিয়ে হয় না

Cancer Born Marriage Problem: আপনার যদি কর্কট লগ্নে জন্ম হয়, তাহলে আপনার জেনে রাখা উচিত, আপনার কপালে কী আছে? সার্বিকভাবে কর্কট একটি সফল ও খ্যাতিমান লগ্ন। এই লগ্নে জাতকদের আর্থিক, খ্যাতির কোনও সমস্যা থাকে না। তাঁরা জন্মের পর থেকেই সাফল্যের চূড়ায় থাকেন। কর্কট লগ্নে যাঁর জন্ম তাদের বিশেষ দশায় হীরা অথবা ওপেল পড়া উচিত। এতে প্রসিদ্ধিলাভ এবং ধনের লাভ হয়।

কর্কট লগ্নের জাতকরা তেজস্বী হন

কর্কট লগ্নের স্বামী অধিপতির চাঁদ বলে মনে করা হয়। এটি জলতত্ত্ব প্রধান লগ্ন। এই জন্য সূর্য, চাঁদ, বৃহস্পতি এবং মঙ্গল মিত্র হয় এবং শনি পরম শত্রু হয়। শুক্র এই লগ্নের জন্য সমভাব রাখে। অর্থাৎ কখনও ভাল কখনও মন্দ। 

চরিত্র ও চেহারা

এই লগ্নের জাতকরা মধ্যম উচ্চতার এবং গোলগাল চেহারার হন। এদের চেহারার ওপর আলাদা তেজ ঠিকরে পড়ে। তারা সাধারণত ভাবুক, অন্যদের জন্য চিন্তা করেন। তারা বাড়ির কাছাকাছি থাকতে পছন্দ করেন এবং থাকেন। তাঁরা সাধারণত প্রবাসী হন না। পন্ডিত শৈলেন্দ্র পান্ডে জানিয়েছেন এদের কল্পনা এবং শিল্পকলার শক্তি অত্যন্ত বেশি থাকে এবং এদের কাছে আধ্যাত্বিক গুণ থাকে যা অন্যদের চেয়ে আলাদা করে। এদের অতীন্দ্রিয় শক্তি বা ইন্টিউশান পাওয়ার থাকে। কর্কট লগ্নে জন্ম যাঁদের, তাঁদের শিক্ষা, জ্ঞান, রাজনীতি এবং প্রশাসনিক ক্ষেত্রে সাফল্য আসে। তাঁদের খ্যাতি খুব সহজেই হাতের মুঠোয় চলে আসে।

কর্কট লগ্নের স্বাস্থ্য ক্ষেত্র

কর্কট লগ্নের জাতকদের স্বাস্থ্যের সমস্যার মধ্যে প্রধান কফ এবং পিত্তের রোগে ভোগা। তাঁরা প্রায়ই এই দুই রোগে নাজেহাল থাকেন। এই লগ্নের জাতকদের পেটের সমস্যায় ভুগতে হয়। তাঁরা খাওয়া-দাওয়ার নিয়ন্ত্রণে রাখেন না।

কর্কট লগ্নের কি কি সমস্যা ও বাধা

কর্কট লগ্নের মানুষ কাজ করেন, কিন্তু কাজের পরে বিশ্রাম মোডে চলে যান। তারা আরাম করতে চান। এই লগ্নের জাতকদের মানসিক সমস্যা তৈরি হতে পারে। তাদের বৈবাহিক জীবন সাধারণভাবে ভালো হয় না। তারা খুব তাড়াতাড়ি ডিপ্রেশনে চলে যেতে পারেন। তাই তারা দেরিতে বিয়ে করলে তা তাদের জন্য ভালো। বিয়ের ব্যাপারে যেন তারা তাড়াহুড়ো না করেন। সন্তানের তরফে বিরোধ এবং বিবাদের সামনে পড়তে হয়।

Advertisement

সিদ্ধান্তহীনতায় ভুগতে পারেন

তারা কোনও সিদ্ধান্ত নিতে গিয়ে অনেক চিন্তা-ভাবনা করেন। তাই অনেক সময় সিদ্ধান্ত নিয়ে উঠতে পারেন না। কখনও কখনও অত্যন্ত ভাবুক, কখনও ঈর্ষাপরায়ণ, কখনও আবার রাগান্বিত হয়ে পড়েন। কর্কট লগ্নের জাতকদের একটা সমস্যা হল সবার সঙ্গে থেকেও মাঝেমধ্যে বিচ্ছিন্ন হয়ে পড়েন এবং নিজেকে একাকী বলে মনে করেন। যা তাঁদের ডিপ্রেশন নিয়ে যেতে পারে।

সমস্যার প্রতিকার

কোনও বিশেষজ্ঞের পরামর্শ নিয়ে মুগা ধারণ করুন। লাল-সাদা এবং হলুদ রং আপনার জন্য অনুকূল। কর্কট লগ্নের কোনও জাতক যদি মনে করেন মানসিক সমস্যা হচ্ছে, তিনি বা তার পরিবারের লোকজন দ্রুত সাইক্রিয়াটিস্ট এর সঙ্গে যোগাযোগ করে তার চিকিৎসা শুরু করুন।

বিবাহের বাধা 

আপনি যদি কর্কট লগ্নের জাতক হন এবং আপনার বৈবাহিক জীবনের সমস্যা তৈরি হয় বা বিবাহ হতে দেরি হয় আপনি নিয়মিত রূপে ভগবান শিব পার্বতীর পূজা করুন। মাসে একবার পূর্ণিমার উপাস রাখুন এবং মুক্তা সোনার আংটিতে পরে ডান হাতের কনিষ্ঠা ধারণ করতে হবে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement