Advertisement

Chandra Grahan 2023 Luck: চন্দ্রগ্রহণকে কাজে লাগিয়ে আর্থিক সঙ্কট কাটিয়ে তোলা যায়, কীভাবে?

Chandra Grahan 2023 Luck: জ্যোতিষশাস্ত্রে বলা হচ্ছে এমন একটি কাজ আছে সেটি যদি আপনি এই চন্দ্রগ্রহণের সময় করেন তাহলে আপনার আর্থিক দিকে কোনও অসুবিধা থাকবে না। জীবনে লেগে থাকবে সফলতাও। প্রত্যেকটি কাজেই এগিয়ে যেতে পারবেন। জানুন কোন কাজটি করবেন করবেন।

চন্দ্রগ্রহণকে কাজে লাগিয়ে আর্থিক সঙ্কট কাটিয়ে তোলা যায়, কীভাবে?
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 19 Oct 2023,
  • अपडेटेड 6:40 PM IST
  • ২০২৩ সালের শেষ চন্দ্রগ্রহণ হবে ২৮ অক্টোবর
  • ভারত-সহ বিশ্বের অনেক দেশেই দেখা যাবে এই চন্দ্রগ্রহণ

Chandra Grahan 2023: আর্থিক সঙ্কট কাটাতে চন্দ্রগ্রহণের সময় করুন এই কাজটি

সূর্যগ্রহণের মতন চন্দ্রগ্রহণের বিশেষ গুরুত্ব রয়েছে। চলতি মাসের অর্থাৎ অক্টোবর মাসেই বছরের দ্বিতীয় ও শেষ চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে। ২৮ অক্টোবর ঘটবে চন্দ্রগ্রহণ। এই সময়ে এমন অনেক কাজ আছে যেগুলি করলে জীবনে সাফল্য লেগে থাকবে। আবার এমন অনেক কাজ আছে যেগুলি একদমই করা যায় না।

জ্যোতিষশাস্ত্রে বলা হচ্ছে এমন একটি কাজ আছে সেটি যদি আপনি এই চন্দ্রগ্রহণের সময় করেন তাহলে আপনার আর্থিক দিকে কোনও অসুবিধা থাকবে না। জীবনে লেগে থাকবে সফলতাও। প্রত্যেকটি কাজেই এগিয়ে যেতে পারবেন। জানুন কোন কাজটি করবেন করবেন।

কবে কখন চন্দ্রগ্রহণ

গ্রহণের সময় বছরের দ্বিতীয় ও শেষ চন্দ্রগ্রহণ শুরু হবে ২৮ অক্টোবর রাত ১১:৩০ মিনিটে , শেষ হবে সময় ভোর ৩ টে ৫৬ মিনিটে। আংশিক চন্দ্রগ্রহণ ভারতের অনেক রাজ্য থেকেই দৃশ্যমান হবে।

জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, যদি আপনি আর্থিক সমস্যার সম্মুখীন থাকেন বা বারবার অর্থ সমস্যায় আপনাকে ভুগতে হয় তাহলে এক টুকরো রুপো আপনার ভাগ্য বদলে দিতে হতে পারে। চন্দ্রগ্রহণের সময় আপনার ভাগ্য বদলে ফেলতে পারেন। জীবনে আসতে পারেন সফলতাও। আর্থিক সংকট কাটিয়ে জীবনকে আরোও সচ্ছল করতে পারেন।

কীভাবে করবেন এই কাজ?

এক টুকরো রুপো, দুধ, গঙ্গাজল মিশিয়ে খোলা আকাশের নিচে তা রেখে দিন। চাঁদের তলায় অর্থাৎ চন্দ্রগ্রহণ শেষ হবে তারপর আপনি আবার আপনার ঘরে এগুলি এনে রাখবেন এবং নিরাপদ স্থানে রাখবেন। দেখবেন যেখানে ওই জিনিসগুলোতে যেন কারও পা না লাগে।

এই টোটকার লাভ কী?

যদি এটি আপনি করেন তাহলে আপনার জীবন থেকে আর্থিক সংকট কেটে যাবে। জীবনে মিলবে সফলতা। হঠাৎ করেই আপনার জীবনে আসবে সফলতা। আপনার জীবনে অর্থপ্রাপ্তি হওয়ার সম্ভাবনা থাকবে। বলা হয়, চন্দ্রগ্রহণের সময় এই ব্যবস্থাটি যদি আপনি করেন তাহলে মা লক্ষ্মী স্বয়ং আপনাকে আশীর্বাদ করবেন। তাঁর আশীর্বাদ আপনার পরিবারের ওপর সব সময় থাবে। সকল কাজেও আপনি এগিয়ে যেতে পারবেন, আর্থিক দিকেও যথেষ্ট উন্নতিও হবে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement