Advertisement

Chandra Grahan Upay : দেওয়ালে পিঠ ঠেকেছে? বছরের প্রথম চন্দ্রগ্রহণ আসছে, প্রতিকারের উপায় রইল

জ্যোতিষশাস্ত্রে চন্দ্রগ্রহণের দিনটির জন্য কিছু কার্যকরী ব্যবস্থা দেওয়া হয়েছে। এসব ব্যবস্থা গ্রহণ করলে কর্মজীবনে অগ্রগতি হয়। চাকরি-ব্যবসায় অগ্রগতির জন্য এই ব্যবস্থাগুলো খুবই কার্যকর। অতএব, আপনি যদি আপনার কর্মজীবনে উন্নতি করতে চান, তবে ৫ মে এই প্রতিকারগুলি করবেন।

চন্দ্রগ্রহণ
Aajtak Bangla
  • দিল্লি,
  • 25 Apr 2023,
  • अपडेटेड 4:16 PM IST
  • সামনের মাসে চন্দ্রগ্রহণ
  • মেনে চলুন কিছু নিয়ম
  • জীবনে আসবে উন্নতি

বছরের প্রথম চন্দ্রগ্রহণ হতে চলেছে আগামী ৫ মে। বৈশাখী পূর্ণিমার দিনে হতে চলেছে এই চন্দ্রগ্রহণ (Chandra Grahan 2023)। বৈশাখী পূর্ণিমার দিনই হতে চলেছে বুদ্ধ পূর্ণিমা। জ্যোতিষশাস্ত্রে চন্দ্রগ্রহণের দিনটির জন্য কিছু কার্যকরী ব্যবস্থা দেওয়া হয়েছে। এসব ব্যবস্থা গ্রহণ করলে কর্মজীবনে অগ্রগতি হয়। চাকরি-ব্যবসায় অগ্রগতির জন্য এই ব্যবস্থাগুলো খুবই কার্যকর। অতএব, আপনি যদি আপনার কর্মজীবনে উন্নতি করতে চান, তবে ৫ মে এই প্রতিকারগুলি করবেন।

ব্যবসায় লাভের উপায় : আপনি যদি ব্যবসায় মুনাফা পেতে চান, সাফল্য পেতে চান, তাহলে চন্দ্রগ্রহণের দিন নিয়ম অনুসারে নিজের ব্যবসার স্থানে গোমতী চক্র স্থাপন করুন। এর পরে মা লক্ষ্মীর বেজ মন্ত্র ১৬ বার জপ করুন। প্রতিদিন এই গোমতী চক্রের পুজো করুন। যদি আপনি নিয়ম অনুযায়ী গোমতী চক্র স্থাপন করতে সক্ষম না হন তবে কাঁচা দুধ দিয়ে গোমতী চক্রকে শুদ্ধ করে তার উপর হলুদ চন্দন দিয়ে তিলক লাগান এবং হলুদ কাপড়ে মুড়িয়ে টাকা পয়সার জায়গায় রাখুন। অর্থের আগমন দ্রুত হবে।

চন্দ্রগ্রহণ

চাকরিতে উন্নতির প্রতিকার : চন্দ্রগ্রহণের (Lunar Eclipse 2023) দিন কাককে মিষ্টি ভাত খাওয়ান। এমনটা করলে কাজের বাধা দূর হবে। উন্নতির পথ খুলে যাবে। আপনি পদোন্নতি পাবেন, বেতন বৃদ্ধি হবে।

চন্দ্রগ্রহণ

জীবনে সফলতা পাওয়ার উপায় : জীবনের প্রতিটি ক্ষেত্রে সফলতা পেতে চাইলে চন্দ্রগ্রহণের দিন একটি তালা কিনে চন্দ্রগ্রহণের রাতে খোলা আকাশের নিচে তালা রাখুন। তারপর পরের দিন এই তালাটিকে একটি মন্দিরে রাখুন। এতে আপনার জীবনে আসা বাধা দূর হবে। মন্দিরে রাখতে না পারলে নদীতে ভাসিয়েও দিতে পারেন।

Advertisement

আরও পড়ুন - আজ শুরু TMC-র 'নবজোয়ার' ক্যাম্পেন, কোথায়-কখন অভিষেকের কর্মসূচি?

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement