Advertisement

Astro Tips For Good Luck: অর্থকষ্ট-শত্রুতা-উন্নতিতে বাধা; ধুতুরার ৭ টোটকায় ফিরবে ভাগ্য

Astro Tips For Good Luck: শাস্ত্রের ব্যাখ্যা অনুযায়ী, ধুতুরা শিবের খুব প্রিয়। শ্রাবণ মাসে ধুতুরা নিবেদন করলেও শিব প্রসন্ন হন। এর পাশাপাশি ধুতুরার কিছু টোটকা কাজে লাগালে আপনি ভগবান শিবের আশীর্বাদ পেতে পারেন।

অর্থকষ্ট-শত্রুতা-উন্নতিতে বাধা; ধুতুরার ৭ টোটকায় ফিরবে ভাগ্য।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 05 Jul 2023,
  • अपडेटेड 4:43 PM IST
  • শাস্ত্রের ব্যাখ্যা অনুযায়ী, ধুতুরা শিবের খুব প্রিয়।
  • শ্রাবণ মাসে ধুতুরা নিবেদন করলেও শিব প্রসন্ন হন।
  • এর পাশাপাশি ধুতুরার কিছু টোটকা কাজে লাগালে আপনি ভগবান শিবের আশীর্বাদ পেতে পারেন।

Dhatura Ke Totke For Good Luck: হিন্দু ধর্মে শ্রাবণ মাসকে অত্যন্ত পবিত্র বলে মনে করা হয়। এই সময় ভক্তরা ভগবান শিবকে খুশি করার জন্য শ্রাবণ মাসের সোমবার উপবাস করেন। এর সঙ্গে শিবের ভক্তরা অনেক কিছু নিবেদন করেন। এতে প্রসন্ন হয়ে দেবাদিদেব মহাদেব ভক্তদের সকল মনোবাঞ্ছা পূরণ করেন। এবার ২৪ জুলাই থেকে শুরু হচ্ছে শ্রাবণ মাস। শাস্ত্রের ব্যাখ্যা অনুযায়ী, ধুতুরা শিবের খুব প্রিয়। শ্রাবণ মাসে ধুতুরা নিবেদন করলেও শিব প্রসন্ন হন। এর পাশাপাশি ধুতুরার কিছু টোটকা কাজে লাগালে আপনি ভগবান শিবের আশীর্বাদ পেতে পারেন।

অর্থ লাভের জন্য:
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, শ্রাবণ মাসের সোমবার বাড়িতে ধুতুরার মূল স্থাপন করুন। এর পরে মা কালীর পূজা করুন এবং তার বীজ মন্ত্র ১০৮ বার জপ করুন। এতে অর্থ সংক্রান্ত সব সমস্যা দূর হয়।

সন্তান সুখ:
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, শ্রাবণ মাসে শিবলিঙ্গে ধুতুরার ফল অর্পণ করলে সন্তানের সুখ পাওয়া যায়। 

সংকটের সমাধানের জন্য:
শাস্ত্র অনুযায়ী শ্রাবণ মাসে অশ্লেষা নক্ষত্রে ধুতুরার মূল এনে ঘরে বসান। ধর্মীয় বিশ্বাস অনুযায়ী, এর ফলে ঘরে আসা সংকট দূর হবে। 

অশুভ শক্তিকে তাড়ানোর জন্য:
শাস্ত্র মতে, শ্রাবণ মাসে রবিবার বা মঙ্গলবার ঘরে কালো ধুতুরার মূল রাখলে অশুভ শক্তির বিচরণ বন্ধ হয়। এছাড়াও ঘরের নেতিবাচক শক্তি বাইরে চলে যায়।

সমস্ত ঝামেলা থেকে মুক্তি পেতে:
শাস্ত্র মতে, শ্রাবণ মাস মাসের সোমবারে কেউ যদি বাম হাতের কব্জিতে ধুতুরার শিকড় বেঁধে রাখে, তাহলে তার জীবনে আসা সমস্ত ঝামেলা দূর হয়ে যায়।

অর্থের ক্ষতি হবে না:
শাস্ত্র অনুযায়ী, শ্রাবণ মাসে ভগবান শিবকে নিবেদন করা ধুতুরা বাড়ির নিরাপদ স্থানে রাখলে অর্থের ক্ষতি-অপচয় হয় না।

Advertisement

নেতিবাচক শক্তি দূর হয়:
শাস্ত্র অনুযায়ী, বাড়ির মূল দরজায় ধুতুরা ফল টাঙিয়ে রাখলে নেতিবাচক শক্তি কখনওই ঘরে প্রবেশ করে না। মনে রাখবেন, ধুতুরা ফল শুকানোর পর সেটা পাল্টে ফেলতে হবে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য জ্যোতিষশাস্ত্রের গণনা, ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangle.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement