Advertisement

Interview Astro Trick: ইন্টারভিউতে সাফল্য পাওয়ার দারুণ টোটকা, পরখ করে দেখতে পারেন

Interview Astro Trick: জ্যোতিষ (Astrology) মতে, অনেক সময় গ্রহের ফেরে চাকরিতে বাধা আসে। গ্রহ মানুষের সব কাজে বাধা দেয়। এই বাধা কাটাতে জ্যোতিষ টোটকা মেনে চলুন। চাকরির ইন্টারভিউতে (Job Interview) সফল হবেন। একের পর এক ইন্টারভিউ (Interview) দিয়েও কোনও লাভ হচ্ছে না। কোনও না কোনও কারণে বাদ পড়ছেন। রোজ কঠিন পরিশ্রম (Heard Work) সত্ত্বেও কোনও লাভ হচ্ছে না। একের পর এক ব্যর্থতায় হতাশা গ্রাস করছে আপনাকে। প্রতিকার করলে সুফল মিলতে পারে।

ইন্টারভিউতে সাফল্য পাওয়ার দারুণ টোটকা, পরখ করে দেখতে পারেন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Sep 2023,
  • अपडेटेड 8:02 AM IST
  • ইন্টারভিউতে সাফল্য চাইলে
  • এই টোটকা করে যান
  • পরখ করে দেখতে পারেন

Interview Astro Trick: একের পর এক ইন্টারভিউ (Interview) দিয়েও কোনও লাভ হচ্ছে না। কোনও না কোনও কারণে বাদ পড়ছেন। রোজ কঠিন পরিশ্রম (Heard Work) সত্ত্বেও কোনও লাভ হচ্ছে না। একের পর এক ব্যর্থতায় হতাশা গ্রাস করছে আপনাকে। এমন সময় মানসিক সমস্যা দেখা দিতে পারে। বার বার ব্যর্থ হয়ে হারিয়ে ফেলতে পারেন কাজের উদ্যোম। জ্যোতিষ (Astrology) মতে, অনেক সময় গ্রহের ফেরে এমন হয়। গ্রহ মানুষের সব কাজে বাধা দেয়। এই বাধা কাটাতে জ্যোতিষ টোটকা মেনে চলুন। চাকরির ইন্টারভিউতে (Job Interview) সফল হবেন।    
 
পোশাকের রঙ

পড়ে ইন্টারভিউ (Interview) দিতে যান। শুভ সব রাশির জাতক-জাতিকার জন্য শুভ রং। ইন্টারভিউতে হলুদ পোশাক (Yellow) পরে গেলে সাফল্য পাবেন। যে কোনও কাজে হলুদ রং সৌভাগ্য নিয়ে আসে। হলুদ ছাড়া সোনালী রঙের পোশাকও পরে যেতে পারেন। তবে, বেশিরভাগ ক্ষেত্রে চাকরির ইন্টারভিউতে সকলে হালকা রঙের পোশাক পরে যান। এমন ব্যাপার থাকলে হলুদ বা সোনালী রঙের কাপড় সঙ্গে রাখুন। এই রঙের রুমাল বা কাপড়ের টুকরো ব্যাগে রাখুন। এতে সাফল্য পাবেন।   

বিউলির ডালের টোটকা

জ্যোতিষ মতে, বিউলির ডালের টোটকা চাকরি ক্ষেত্রে সুসংবাদ নিয়ে আসে। বিউলির ডাল পিসে আটা বানান। সেই আটা দিতে ছোট ছোট রুটি করুন। এই রুটি মাছকে খাওয়ান। নিয়মিত এই টোটকা (Tips) মেনে চললে চাকরি ক্ষেত্রে শুভ ফল আসবে। মাছকে বিউলির ডালের তৈরি রুটি খাওয়ালে পূণ্য লাভ হয়। চাকরির ক্ষেত্রে সফল হতে বা চাকরির ইন্টারভিউ পাশ করতে, এই টোটকা মেনে চলুন।  

ইন্টারভিউ (Interview) দিতে যাওয়ার আগে কী করবেন?

গোরুকে ঘাস খাওয়ান। প্রতি বৃহস্পতি ও রবিবার গোরুকে শস্যদানা ও জল খাওয়ান। নিয়মিত এই টোটকা (Tips) মেনে চললে চাকরি ক্ষেত্রে শুভ ফল আসবে। গোরুকে ঘাস খাওয়ালে পূণ্য লাভ হয়। রোজ গোরুকে (Cow) শস্যদানা ও জল খাওয়ালে সৌভাগ্যর অধিকারী হবেন। নিয়মিত এই টোটকা মেনে চলুন। রোজ সম্ভব না হলে অন্তত সপ্তাহে দুদিন খাওয়ান। এতে জীবনের সকল বাধা কেটে যাবে। এমনকী, চাকরি ক্ষেত্রে পদন্নোতি ঘটবে।  

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement