Advertisement

Laxmi Blessing And Money Flow: অর্থসংকট থেকে মুক্তি দেবে এই সাত উপায়, লক্ষ্মীর কৃপা বর্ষণ হবে

Laxmi Blessing And Money Flow: প্রত্যেক মানুষই চান মা লক্ষ্মীর আশীর্বাদ তাঁর উপর থাকুক। এ জন্য অনেক রকম ভাবে চেষ্টা করা হয়। মানুষের যখন দেওয়ালে পিঠ ঠেকে যায়, তখন মানুষ কিছু আঁকড়ে ধরে ঘুরে দাঁড়াতে চান। মালক্ষ্মীর কৃপা পাওয়ার কিছু উপায় আছে। আসুন জেনে নিই...

অর্থসংকট থেকে মুক্তি দেবে এই নিয়ম, লক্ষ্মীর কৃপা বর্ষণ হবে
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 24 Jan 2023,
  • अपडेटेड 8:00 AM IST
  • দেওয়ালে পিঠ ঠেকলে শুক্রবার কিছু নিয়ম মানুন
  • লক্ষ্মীর কৃপায় অর্থপ্রাপ্তির সম্ভাবনা প্রবল
  • জানুন বিস্তারিত তথ্য

Laxmi Blessing And Money Flow: মা লক্ষ্মী সম্পদের দেবী হিসেবে পরিচিত। কথিত আছে যে শুক্রবার পূর্ণ ভক্তি সহকারে দেবী লক্ষ্মীর পূজা করলে দেবী প্রসন্ন হন। প্রত্যেক মানুষই চায় মা লক্ষ্মীর আশীর্বাদ তাঁর উপর থাকুক। এ জন্য অনেক রকম ভাবে চেষ্টা করা হয়। মানুষের যখন দেওয়ালে পিঠ ঠেকে যায়, তখন মানুষ কিছু আঁকড়ে ধরে ঘুরে দাঁড়াতে চান। মালক্ষ্মীর কৃপা পাওয়ার কিছু উপায় আছে। আসুন জেনে নিই...

জেনে নিন কী কী করা উচিত

১. জ্যোতিষশাস্ত্র অনুসারে, মাখন, শঙ্খ, ঝিনুক, বাতাসা ইত্যাদি সমস্ত জিনিসই মা লক্ষ্মীর খুব প্রিয়। শুক্রবার এই সমস্ত জিনিস মা লক্ষ্মীকে নিবেদন করুন।

২. বাড়ির সিংহাসনে কিংবা মন্দিরে দেবী লক্ষ্মীকেও এটি নিবেদন করতে পারেন। এতে দেবী লক্ষ্মী প্রসন্ন হন এবং ভক্তদের আশীর্বাদ করেন।

৩. ঘরে টাকা না থাকলে শুক্রবার সন্ধ্যায় একটি লোহার পাত্রে জল, চিনি, ঘি, দুধ নিয়ে অশ্বথ গাছে রাখুন। এরপর গাছটিকে তিনবার প্রদক্ষিণ করুন। জ্যোতিষ মতে, আপনি বাড়িতে কিছু টাকা জমাতে সক্ষম হবেন।

৪. এটি বিশ্বাস করা হয় যে যেখানে পরিষ্কার-পরিচ্ছন্নতার যত্ন নেওয়া হয় এমন বাড়িতে দেবী লক্ষ্মী বাস করেন। শুক্রবার পুরো ঘর পরিষ্কার করুন। পুজোর স্থানে গঙ্গাজল ছিটিয়ে নিন। 

৫. শাস্ত্র মতে, ভগবান বিষ্ণুর কাছে তুলসি অত্যন্ত প্রিয়। কথিত আছে তুলসি হল দেবী লক্ষ্মীর রূপ। শুক্রবার তুলসির পুজো করলে সুখ ও সমৃদ্ধি আসে।

৬. পাশাপাশি শুক্রবার তুলসিতে জল ও কাঁচা দুধ নিবেদন করলে মা লক্ষ্মীর আশীর্বাদ পাওয়া যায়।

৭. সন্ধ্যায় প্রদীপ জ্বালালে লক্ষ্মীর শুভ দৃষ্টি সেই বাড়িতে আসে। 

 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement