Advertisement

Lucky Gemstone: ভাগ্য বদলানোর ক্ষমতা রাখে এই ৪ রত্ন, পরলেই জীবনে শুরু হয় টাকার বৃষ্টি

Lucky Gemstone, Astro Tips: জ্যোতিষশাস্ত্রে যেভাবে ৯টি গ্রহ বর্ণনা করা হয়েছে। একইভাবে, রত্নশাস্ত্রে এই গ্রহগুলির সঙ্গে সম্পর্কিত রত্ন এবং অর্ধ-মূল্যবান পাথর সম্পর্কে তথ্য দেওয়া হয়েছে। রত্নশাস্ত্রে এমন চারটি রত্ন উল্লেখ করা হয়েছে, যেগুলিকে বেশ অলৌকিক ও শক্তিশালী বলে মনে করা হয়।

ভাগ্য বদলানোর ক্ষমতা রাখে এই ৪ রত্ন, পরলেই জীবনে শুরু হয় টাকার বৃষ্টি!
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 28 Sep 2023,
  • अपडेटेड 8:30 PM IST
  • জ্যোতিষশাস্ত্রে যেভাবে ৯টি গ্রহ বর্ণনা করা হয়েছে।
  • একইভাবে, রত্নশাস্ত্রে এই গ্রহগুলির সঙ্গে সম্পর্কিত রত্ন এবং অর্ধ-মূল্যবান পাথর সম্পর্কে তথ্য দেওয়া হয়েছে।
  • রত্নশাস্ত্রে এমন চারটি রত্ন উল্লেখ করা হয়েছে, যেগুলিকে বেশ অলৌকিক ও শক্তিশালী বলে মনে করা হয়।

Lucky Gemstone, Astro Tips: জ্যোতিষশাস্ত্রে যেভাবে ৯টি গ্রহ বর্ণনা করা হয়েছে। একইভাবে, রত্নশাস্ত্রে এই গ্রহগুলির সঙ্গে সম্পর্কিত রত্ন এবং অর্ধ-মূল্যবান পাথর সম্পর্কে তথ্য দেওয়া হয়েছে। রাশিফলের একটি দুর্বল গ্রহকে শক্তিশালী করার জন্য রত্ন পাথর ব্যবহার করা হয়, এর পরে এটি পূর্ণ ফলাফল দিতে শুরু করে। রত্নশাস্ত্রে এমন চারটি রত্ন উল্লেখ করা হয়েছে, যেগুলিকে বেশ অলৌকিক ও শক্তিশালী বলে মনে করা হয়। 

পোখরাজ রত্নপাথর পরিধান করলে সম্পদ ও সমৃদ্ধি বৃদ্ধি পায় এবং ধীরে ধীরে ব্যক্তির ভাগ্যের উন্নতি হয়। ধনু ও মীন রাশির জাতক-জাতিকারা পোখরাজ পরলে তাদের জীবনে সুখ ও সমৃদ্ধি আসে। তবে ধনু আর মীন রাশি ছাড়াও মেষ, কর্কট, বৃশ্চিক আর সিংহ রাশির জাতক-জাতিকারাও পোখরাজ পরতে পারেন।

প্রবাল পরলে ব্যক্তি রাজনীতি, প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ, চিকিৎসা ইত্যাদি ক্ষেত্রে উন্নতি লাভ করে। প্রবাল রত্ন পাথর মঙ্গল গ্রহের সঙ্গে সম্পর্কিত, যা শক্তি, শক্তি, সাহস এবং শক্তির কারণ।

চুনি বা রুবি এমন একটি রত্নপাথর যা পরলে একজন ব্যক্তির বুদ্ধিবৃত্তিক ক্ষমতার বিকাশ ঘটে। এটি পরলে একজন ব্যক্তির আত্মবিশ্বাসও বাড়ে। ফলে খুলে যায় উন্নতির একাধিক পথ।

জেড পাথর পরা একজন ব্যক্তিকে সাহসী করে তোলে। এটি ভাগ্যের অগ্রগতি-উন্নতির জন্য জরুরি। এই পাথর পরলে কখনও টাকার অভাব হয় না। জেড স্টোন হল এক ধরনের 'ড্রিম স্টোন'। এটি আমাদের স্বপ্নকে ইতিবাচক করার ক্ষমতা রাখে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য সংখ্যাতত্ত্ব, রত্নশাস্ত্র আর অনুমানের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement