Advertisement

Guru Purnima Upay 2023: গুরু পূর্ণিমায় ৫ দুর্লভ উপায়, কেরিয়ারে উন্নতি হবে তরতরিয়ে

গুরু পূর্ণিমা পড়েছে ৩ জুলাই ২০২৩-এ। শাস্ত্র অনুসারে, গুরু পূর্ণিমায় কিছু বিশেষ ব্যবস্থা করলে কোষ্ঠীতে বৃহস্পতি গ্রহ শক্তিশালী হয়। যার ফলে চাকরি ও ব্যবসার বাধা দূর হয়। গুরু পূর্ণিমায় বৃহস্পতি গ্রহের আশীর্বাদ পেতে, ভগবান বিষ্ণুর পুজে করুন, তাঁকে হলুদ বস্ত্র অর্পণ করুন, একটি কলা গাছে প্রদীপ জ্বালান।

গুরু পূর্ণিমা ২০২৩
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Jun 2023,
  • अपडेटेड 11:47 AM IST
  • গুরু পূর্ণিমা পড়েছে ৩ জুলাই ২০২৩-এ
  • গুরু পূর্ণিমায় কিছু বিশেষ ব্যবস্থা করলে কোষ্ঠীতে বৃহস্পতি গ্রহ শক্তিশালী হয়
  • যার ফলে চাকরি ও ব্যবসার বাধা দূর হয়

Guru Purnima Upay 2023: গুরু পূর্ণিমা পড়েছে ৩ জুলাই ২০২৩-এ। শাস্ত্র অনুসারে, গুরু পূর্ণিমায় কিছু বিশেষ ব্যবস্থা করলে কোষ্ঠীতে বৃহস্পতি গ্রহ শক্তিশালী হয়। যার ফলে চাকরি ও ব্যবসার বাধা দূর হয়। গুরু পূর্ণিমায় বৃহস্পতি গ্রহের আশীর্বাদ পেতে, ভগবান বিষ্ণুর পুজে করুন, তাঁকে হলুদ বস্ত্র অর্পণ করুন, একটি কলা গাছে প্রদীপ জ্বালান। বিশ্বাস করা হয়, এটি বৃহস্পতিকে শক্তিশালী করে এবং চাকরির সমস্যা দূর হয়।

কর্মজীবনে অগ্রগতির জন্য, গুরু পূর্ণিমার দিন, বইয়ের প্রথম পৃষ্ঠায় একটি লাল স্বস্তিক চিহ্ন তৈরি করুন। তার পরে আপনার ইচ্ছে লিখে মা সরস্বতীর কাছে এই বইটি রাখুন। সরস্বতীকে জ্ঞানের দেবী এবং সবচেয়ে বড় শিক্ষক হিসেবেও বিবেচনা করা হয়।

গুরু পূর্ণিমার দিনে গুরু যন্ত্র প্রতিষ্ঠা করলে সারা জীবন সৌভাগ্য কম হয় না। প্রতিটি কাজ সম্পন্ন হয়, কর্মক্ষেত্রে সাফল্য অর্জিত হয়। যে সমস্ত ছাত্রছাত্রীরা পড়াশোনা নিয়ে চিন্তিত, উচ্চশিক্ষা লাভে অসুবিধার সম্মুখীন হয়, তাদের গুরু পূর্ণিমার দিনে গীতা পাঠের পর কিছুক্ষণ গরুর সেবা করা উচিত। এর সুফল পাবেন।

ব্যবসা ধীর গতিতে চললে, কঠোর পরিশ্রমের পরেও পরিকল্পনা ব্যর্থ হচ্ছে, তখন গুরু পূর্ণিমায় গরীব ব্যক্তিকে হলুদ দানা, তুর ডাল, হলুদ রঙের মিষ্টি দান করুন। এ কারণে দিনরাত ব্যবসা বৃদ্ধি পাবে চারগুণ।

এই রাশির জাতক জাতিকারা উপকৃত হবেন

মিথুন রাশি
মিথুন রাশির জাতক জাতিকারা কর্মজীবনে সাফল্য পাবেন। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। পারিবারিক সমস্যা থেকে মুক্তি পাবেন। ভালো খবরও পেতে পারেন।

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকারা আর্থিক সুবিধা পেতে পারেন। অনেক দিন ধরে আটকে থাকা কাজে গতি আসবে। কর্মক্ষেত্রে ভালো খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। একটি নতুন কাজ শুরু করার জন্য শুভ সময়।

Advertisement

ধনু রাশি
ধনু রাশির জাতক জাতিকাদের জন্য সাফল্যের নতুন পথ উন্মোচিত হবে। কর্মক্ষেত্রে আপনার প্রশংসা করা হবে। বিনিয়োগের জন্যও এটি একটি ভালো সময়। সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা কোনও সুখবর পেতে পারেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement