Advertisement

Guru Vakri 2024: গুরুর উল্টো চালেই কিস্তিমাৎ, ১১৯ দিন পর্যন্ত ৩ রাশির মুখে থাকবে চওড়া হাসি

Guru Vakri 2024: বৈদিক জ্যোতিষে গুরু বৃহস্পতিকে সাত্ত্বিক গ্রহ হিসাবে মানা হয়ে থাকে। এর পাশাপাশি গুরু গ্রহ জ্ঞান, শিক্ষক, বড় ভাই, শিক্ষা, ধার্মিক কাজ, পবিত্র স্থান, অর্থ, দান, পূর্ণ ও বৃদ্ধির আদি কারক হিসাবে মনে করা হয়। এইজন্য গুরু গ্রহের চাল বল হলেই তার প্রভাব সব রাশিদের ওপর পড়তে দেখা যায়।

গুরুর উল্টো চালে বাজিমাত
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Oct 2024,
  • अपडेटेड 12:30 PM IST
  • বৈদিক জ্যোতিষে গুরু বৃহস্পতিকে সাত্ত্বিক গ্রহ হিসাবে মানা হয়ে থাকে।

বৈদিক জ্যোতিষে গুরু বৃহস্পতিকে সাত্ত্বিক গ্রহ হিসাবে মানা হয়ে থাকে। এর পাশাপাশি গুরু গ্রহ জ্ঞান, শিক্ষক, বড় ভাই, শিক্ষা, ধার্মিক কাজ, পবিত্র স্থান, অর্থ, দান, পূর্ণ ও বৃদ্ধির আদি কারক হিসাবে মনে করা হয়। এইজন্য গুরু গ্রহের চাল বল হলেই তার প্রভাব সব রাশিদের ওপর পড়তে দেখা যায়। এই অবস্থায় গুরু ১২ বছর পর বৃষ রাশিতে বক্রী হতে চলেছে। এর সঙ্গে ১১৯ দিন পর্যন্ত বক্রী অবস্থায় থাকবে। যার প্রভাব সব রাশিদের ওপরই পড়তে দেখা যাবে। তবে কিছু রাশিদের গুরুর প্রভাবে দারুণ লাভ হবে। 

বৃষ রাশি
আপনাদের জন্য গুরু গ্রহের বক্রী হওয়া লাভবান প্রমাণিত হবে। এই সময় আপনার কর্মক্ষমতা বাড়বে। ব্যক্তিগত জীবন আরও ভাল হবে। আপনি সঙ্গীর পূর্ণ সহযোগিতা পাবেন। বিবাহিতদের দাম্পত্য জীবন দারুণ যাবে। অংশীদারিত্বের কাজে লাভ হবে। অবিবাহিতদের বিয়ের প্রস্তাব আসতে পারে। 

সিংহ রাশি
গুরু গ্রহের উল্টো চাল শুভ ফল দেবে। কাজ ও ব্যবসা দুই ক্ষেত্রেই লাভবান হবেন। ব্যবসায়ীদের এই সময় ভাল সফলতা প্রাপ্ত হবে। চাকুরীজিবীদের পদোন্নতি হবে। জুনিয়র ও সিনিয়রদের থেকে সহযোগিতা পাবেন। চাকুরীজিবীদের এই সময় সফলতা প্রাপ্ত হবে, যার জন্য তিনি অনেকদিন ধরেই পরিশ্রম করে আসছিলেন। 

কর্কট রাশি
আপনাদের জন্য গুরুর চাল বদল লাভাদায়ক প্রমাণিত হবে। কারণ গুরু গ্রহ আপনার রাশির আয় ও লাভের স্থানে বক্রী হয়েছে। আয় বাড়বে এই সময়। আয়ের নতুন নতুন রাস্তা খুলে যেতে পারে। আপনার ধনলাভের যোগও রয়েছে। আপনি এই সময় বেশি করে অর্থের সঞ্চয়ও করতে পারবেন। বিনিয়োগ থেকে লাভবান হবেন। সুখ-সুবিধা বাড়বে। এই সময় আপনার সব ইচ্ছা পূরণ হবে।  

  

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement