Advertisement

Ajker Libra Rashifal: আজকের তুলা রাশি- ২৪ মে, ২০২৩: আজ অর্থলাভের যোগ

আত্মীয়স্বজন ও প্রিয়জনের মধ্যে বিশ্বাস গড়ে উঠবে। পরিবারের সদস্যদের সঙ্গে স্মরণীয় মুহূর্ত তৈরি হবে। পরিপক্কতা বজায় রাখুন। সম্পর্কের উন্নতি হবে। ইতিবাচকতার সঙ্গে চিন্তা প্রকাশ করুন।

তুলা রাশি
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 24 May 2023,
  • अपडेटेड 7:12 PM IST
  • পড়াশুনা ও অধ্যাপনায় ভালো ফল মিলবে
  • ভাগ্যের সাথ দেবে সময়

তুলা-- পেশাদারদের যোগাযোগ ব্যবস্থা শক্তিশালী হবে। বিভিন্ন প্রচেষ্টা গতি পাবে। আপনি আপনার পেশা এবং ব্যবসায় মনোযোগ দেবেন। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। অমীমাংসিত বিষয়গুলি ত্বরান্বিত করা হবে। বিনয়ী থাকুন। সাফল্যের শতাংশ বেশি হবে। ব্যাপক এবং চমৎকার ফলাফল অর্জন করা হবে। বাণিজ্যিক কার্যক্রমে গতি দিন। অভিজ্ঞতা থেকে উপকৃত হন। আলোচনায় সফল হন। সুযোগের সদ্ব্যবহার করুন। ঝুঁকি নেওয়ার মানসিকতা বজায় রাখুন। আপনার লক্ষ্য পূরণ হবে। 

প্রেম ও বন্ধুত্ব-- আত্মীয়স্বজন ও প্রিয়জনের মধ্যে বিশ্বাস গড়ে উঠবে। পরিবারের সদস্যদের সঙ্গে স্মরণীয় মুহূর্ত তৈরি হবে। পরিপক্কতা বজায় রাখুন। সম্পর্কের উন্নতি হবে। ইতিবাচকতার সঙ্গে চিন্তা প্রকাশ করুন। সম্পর্কের ক্ষেত্রে মঙ্গল প্রাধান্য পাবে। প্রিয়জনের কথা শুনুন। সাম্য ও সম্প্রীতি বাড়ান। ভালবাসার দিকটিকে শক্তিশালী করুন।

স্বাস্থ্য-- সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। সম্পদ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। প্রভাবশালী থাকুন। কর্মক্ষমতা উন্নত হবে। আত্মবিশ্বাস বজায় রাখুন। স্বাস্থ্য ভালো থাকবে। মানসিক শক্তি বৃদ্ধি পাবে।

শুভ সংখ্যা-- ৫ ও ৬

শুভ রং-- আকাশী

উপায়--  ভগবান গণেশের পুজো করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement