Advertisement

Lucky Purse Colour According To Zodiacs: নিজের রাশি অনুযায়ী রং বাছুন পার্সের রং, উন্নতি কেউ আটকাতে পারবে না

রাশি অনুযায়ী রং মিলিয়ে পার্স রাখলে কখনও টাকা-পয়সার অভাব হয় না। সবসময় হাতে থাকে টাকা। জ্যোতিষ অনুসারে, রাশির রং অনুযায়ী পার্স রাখলে কখনও টাকাপয়সার সংকট দেখা দেয় না।

Purse Astrology
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 12 Jun 2023,
  • अपडेटेड 8:13 PM IST
  • ব্যক্তির উন্নতিতে ভূমিকা থাকে রঙের।
  • রাশি অনুযায়ী জানুন কোন রঙের পার্স রাখবেন।

সব জিনিসেই রয়েছে শুভ ও অশুভ। রঙে আরও বেশি করে। কোথায়, কোন রং ব্যবহার করতে হবে, তা উপর নির্ভর করে মানুষের ভাগ্য। কারণ, শুভ ও অশুভ রং মানুষের জীবনকে প্রভাবিত করে। প্রতিটি রাশির জন্য রঙের আলাদা গুরুত্ব রয়েছে। তেমনভাবেই পার্সের রং মানুষের জীবনে প্রভাব ফেলে। রাশি অনুযায়ী রং মিলিয়ে পার্স রাখলে কখনও টাকা-পয়সার অভাব হয় না। সবসময় হাতে থাকে টাকা। জ্যোতিষ অনুসারে, রাশির রং অনুযায়ী পার্স রাখলে কখনও টাকাপয়সার সংকট দেখা দেয় না। সবসময় পার্সে থাকে টাকা। ভুল রঙের পার্স সঙ্গে রাখলে আর্থিক সংকটে পড়তে হতে পারে। তাহলে জেনে নেওয়া যাক কোন রাশির জাতক-জাতিকাদের কী রঙের পার্স রাখা উচিত-

মেষ রাশি- লাল রঙের পার্স বা মানিব্যাগ রাখা মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ বলে মনে করা হয়। এই রঙের মানিব্যাগ সঙ্গে রাখলে কখনও টাকার অভাব হয় না।

বৃষ রাশি- বৃষ রাশির জাতক-জাতিকা জন্য সাদা রঙের মানিব্যাগ বা পার্স সঙ্গে রাখা জরুরি। আপনি চাইলে ক্রিম রঙের একটি পার্সও সঙ্গে রাখতে পারেন। পকেটে সবসময় থাকবে টাকা।

মিথুন রাশি- এই রাশির জাতক জাতিকা-জাতিকাদের সবুজ রঙের মানিব্যাগ সঙ্গে রাখা উচিত। কারণ সবুজ রং সমৃদ্ধি ও সুখের প্রতীক।

কর্কট রাশি- এই রাশির জাতক-জাতিকাদের সবসময় সাদা বা ক্রিম রঙের পার্স বা মানিব্যাগ সঙ্গে রাখা দরকার। সমস্ত কাজ ভালোভাবে সম্পন্ন হবে। অর্থের কোনও অভাব হবে না।

সিংহ রাশি-এই রাশির জাতক-জাতিকাদের একটি বাদামি রঙের পার্স সঙ্গে রাখা উচিত। কারণ এই রংটি তাঁদের জন্য লাকি। এই রঙের মানিব্যাগ রাখলে তাঁদের উন্নতি দ্রুত হবে।

কন্যা রাশি- এই রাশির জাতক-জাতিকাদের উচিত সবুজ রঙের মানিব্যাগ সঙ্গে রাখা। এই রং আপনার জীবনে অগ্রগতি এনে দেবে।

Advertisement

তুলা রাশি- তুলা রাশির জাতক-জাতিকাদের সাদা বা ক্রিম রঙের পার্স সঙ্গে রাখা দরকার। এই রঙের পার্স রাখলে দ্রুত আপনার উন্নতির পথ খুলে যাবে। অর্থের কোনও অভাব হয় না।

বৃশ্চিক রাশি- এই রাশির জাতক-জাতিকাদের লাল বা বাদামি রঙের পার্স সঙ্গে রাখা উচিত। এটা আপনার জন্য শুভ রং। এই রঙের পার্স রাখলে দ্রুত উন্নতি করবেন। 

ধনু রাশি- এই রাশির জাতক-জাতিকারা সঙ্গে রাখবেন হলুদ বা লাল রঙের পার্স। তা আপনার জন্য উপকারী।.

মকর রাশি- এই রাশির জাতক-জাতিকাদের ধূসর বা কালো রঙের মানিব্যাগ সঙ্গে রাখা উচিত। এতে আপনার উন্নতি হবে। অর্থের অভাব দূর হবে।

কুম্ভ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের কালো বা বাদামি রঙের পার্স সঙ্গে রাখা উচিত। কালো এবং বাদামি আপনার জন্য লাকি রং। 

মীন রাশি- এই রাশির জাতক-জাতিকাদের হলুদ বা ক্রিম রঙের পার্স ব্যবহার করা উচিত। কারণ এই রংটি আপনার জন্য সৌভাগ্যের।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement