Advertisement

Makar Sankranti 2024 Astro: ৭৭ বছর পর মকর সংক্রান্তিতে ঘটবে শুভ কাকতালীয় ঘটনা, বদলাবে ৩ রাশির ভাগ্য

Lucky Zodiac Signs: সূর্যের উত্তরায়ণের সঙ্গে সঙ্গে পৌষ মাসও শেষ হবে এবং সমস্ত শুভ কাজ শুরু হবে। এবারের মকর সংক্রান্তি অত্যন্ত বিশেষ বলে বিবেচিত হচ্ছে।

মকর সংক্রান্তির রাশি
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 13 Jan 2024,
  • अपडेटेड 3:31 PM IST

Makar Sankranti 2024: এবছর মকর সংক্রান্তি পড়েছে ১৫ জানুয়ারি। সূর্যের উত্তরায়ণের সঙ্গে সঙ্গে পৌষ মাসও শেষ হবে এবং সমস্ত শুভ কাজ শুরু হবে। এবারের মকর সংক্রান্তি অত্যন্ত বিশেষ বলে বিবেচিত হচ্ছে। কারণ এদিন, বহু বছর পর, কিছু বিরল যোগের সংমিশ্রণ ঘটছে। যার ফলে কিছু রাশির জাতক- জাতিকাদের জন্য শুভ দিন শুরু হবে।

মকর সংক্রান্তির দিনটি সূর্যদেবের পুজো করা হয়। জ্যোতিষী এবং কাশী বিশ্বনাথ মন্দিরের ট্রাস্টি সদস্য, পণ্ডিত দীপক মালব্যের মতে, কিছু রাশির জাতকদের ভাগ্য এদিন থেকে সূর্যের মতো উজ্জ্বল হবে। জানুন, কোন কোন রাশির জীবনে মকর সংক্রান্তির প্রচুর সাফল্য এনে দেবে।

শুভ- কাকতালীয় ঘটনা ঘটবে মকর সংক্রান্তিতে (Makar Sankranti 2024 Shubh Sanyog)

পণ্ডিত দীপক মালব্যর মতে, ৭৭ বছর পর, ১৫ জানুয়ারি ২০২৪ তারিখে, মকর সংক্রান্তিতে, ভারিয়ান যোগ এবং রবি যোগের কাকতালীয় ঘটনা ঘটতে চলেছে। এদিন, বুধ এবং মঙ্গলও একই রাশিতে উপস্থিত থাকবে। ধনু রাশিতে, এই গ্রহগুলির সংমিশ্রণ রাজনীতি এবং লেখালেখিতে কাজ করা ব্যক্তিদের জন্য খুব উপকারী।

ভারিয়ান যোগ - ১৫ জানুয়ারি, এই যোগ ২:৪০ থেকে ১১:১১ পর্যন্ত চলবে।
রবি যোগ - ১৫ জানুয়ারি, এই যোগ সকাল ০৭:১৫ থেকে ০৮:০৭ পর্যন্ত চলবে।
সোমবার- পাঁচ বছর পর মকর সংক্রান্ পড়েছে সোমবারতি। সূর্যের পাশাপাশি দেবাদিদেব শিবের আশীর্বাদ মিলবে।

কাদের শুভ সময়? (Lucky Zodiac SIgns On Makar Sankranti)

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

মকর সংক্রান্তিতে সূর্যের উত্তরায়ণ সিংহর জন্য আশীর্বাদের চেয়ে কম হবে না। রবি এবং ভারিয়ান যোগের সংমিশ্রণ কর্মজীবনে সাফল্যের পাশাপাশি সমৃদ্ধি দেবে। চাকরিজীবীদের কাজের বৃদ্ধি হবে, নতুন দায়িত্ব পাবেন যা দীর্ঘমেয়াদে শুভ ফল দিতে পারে। ব্যবসায় উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে সুখ ফিরে আসবে এবং প্রেমিক সঙ্গীর সঙ্গে সম্পর্ক মধুর হয়ে উঠবে।

Advertisement

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

মকর সংক্রান্তিতে সূর্য মেষ রাশির দশম ঘরে প্রবেশ করবে। রাশিফলের এই ঘরটি পেশা এবং ব্যবসার সঙ্গে সম্পর্কিত। মকর সংক্রান্তিতে ঘটতে থাকা শুভ কাকতালীয় ঘটনা আপনাকে ধন-সম্পদ ও খ্যাতির ক্ষেত্রে সুবিধা দেবে। কর্মক্ষেত্রে আপনার সম্মান বৃদ্ধি পাবে। অগ্রগতিতে আসা বাধা দূর হবে। বেতন বৃদ্ধির লক্ষণ রয়েছে। ব্যবসায় অংশীদারি কাজে সাফল্য পাবেন।

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

মকর সংক্রান্তি মীন রাশির জাতকদের জন্য খুবই উপকারী হবে। এই সময়ে আপনার আয়ের উৎস বাড়বে। দীর্ঘদিন ধরে চলমান ব্যবসায়িক চুক্তি চূড়ান্ত হতে পারে। প্রেম জীবনও আগের থেকে ভাল হবে। কর্মক্ষেত্রে খুব ভাল পরিবেশ থাকবে। আপনার কাজের প্রশংসা করবে। চাকরি সংক্রান্ত কোনও ভাল প্রস্তাব পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement