Advertisement

অর্থহানি-অশান্তি-কষ্ট, হাত থেকে এই ৫ জিনিস পড়া অত্যন্ত অশুভ

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী এমন কিছু জিনিস আছে যা হাত থেকে মাটিতে পড়া খুবই অশুভ। কারণ সেগুলিকে কাজের অবনতি, ব্যর্থতা বা ক্ষতির লক্ষণ হিসেবে ধরা হয়। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 08 Jun 2022,
  • अपडेटेड 3:42 PM IST
  • হাত থেকে অনেক সময় জিনিস পড়ে যায়
  • কোন কোন জিনিস পড়া অশুভ
  • তালিকা দিচ্ছে জ্যোতিষশাস্ত্র

অনেকসময়ই তাড়াহুড়োর কারণে হাত থেকে কিছু জিনিস মাটিতে পড়ে যায়। তবে জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী এমন কিছু জিনিস আছে যা হাত থেকে মাটিতে পড়া খুবই অশুভ। কারণ সেগুলিকে কাজের অবনতি, ব্যর্থতা বা ক্ষতির লক্ষণ হিসেবে ধরা হয়। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

নুন পড়ে যাওয়া - যদি রান্নাঘর বা খাবার টেবিলে বারবার হাত থেকে নুন পড়ে যায় তাহলে তা দুর্বল শুক্র ও চন্দ্রের লক্ষণ। এটি মানুষের বিবাহিত জীবনে অশান্তির সংকেত। এক্ষেত্রে পার্টনারের সঙ্গে বিবাদ দেখা যায়। দাম্পত্য জীবন মসৃণ যায় না।

তেল পড়ে যাওয়া - যদি কারও হাত থেকে বারবার তেল পড়ে, তাহলে সেটিও খুব চিন্তার বিষয় হতে পারে। বারবার হাত থেকে তেল পড়া মানে মানুষের জীবনে কোনও না কোনও বড় সমস্যা আসতে চলেছে। শুধু তাই নয়, এটি একজন ব্যক্তির ঋণী হওয়ারও লক্ষণ। এমনটা হলে মানুষ প্রচুর চেষ্টা করেও ঋণমুক্ত হতে পারেন না।

পুজোর থালা পড়ে যাওয়া - কারও যদি হাত থেকে বারবার পুজোর থালা পড়ে যায়, তাহলে তা খুবই অশুভ লক্ষণ। এর অর্থ ঈশ্বর আপনার প্রতি সদয় নন। উপবাস ও পুজো করেও কোনও লাভ হচ্ছে না। এটি ভবিষ্যতে আরও বড় সমস্যার ইঙ্গিত হতে পারে।

খাবার পড়ে যাওয়া - খাবার খাওয়া বা পরিবেশনের সময় যদি বারবার হাত থেকে খাবার পড়ে যায়, তাহলে তার দুটি বিশেষ অর্থ হতে পারে। হয় বাড়িতে অতিথি আসতে চলেছে, নয়তো কোনও নেতিবাচক শক্তি বা দারিদ্র্য ঘরে প্রবেশ করতে চলেছে। অনেক সময় বাস্তু দোষের কারণেও এমনটা হয়।

দুধ পড়ে যাওয়া - যদি দুধ আপনার হাত থেকে মাটিতে পড়ে যায় বা ফোটানোর বাইরে পড়ে তাহলে সেটিও একটি খুব অশুভ লক্ষণ হিসেবে ধরা হয়।  জ্যোতিষ মতে, দুধ পড়ে যাওয়া জীবনে আর্থিক সংকটের লক্ষণ।

Advertisement

আরও পড়ুনচার্চ থেকে চুরি ১৫ কোটি টাকার 'পবিত্র বাক্স', কীভাবে?

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement