Advertisement

Rahu Prakop: শ্বশুরবাড়ি যান, কিন্তু এই জিনিস ভুলেও নেবেন না, রাহুর কোপে বরবাদ হতে পারেন

Rahu Prakop: শ্বশুরপক্ষের কারক ছাড়া গ্রহ হল রাহু। এমন পরিস্থিতিতে শ্বশুরবাড়ির লোকজনকে কোনও ভাবে ঠকানো উচিত নয়। রাহু যদি কারও জন্মছকে অশুভ থাকে তাহলে তাকে অত্যন্ত সাবধানে থাকতে হবে। এমন কিছু জিনিস আছে যা আপনার শ্বশুরবাড়ি থেকে নেওয়া উচিত নয়।

শ্বশুরবাড়ি যান, কিন্তু এই জিনিস ভুলেও নেবেন না, রাহুর কোপে বরবাদ হতে পারেন
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 21 Mar 2024,
  • अपडेटेड 7:00 AM IST
  • মনের মতো জীবনসঙ্গী পাওয়ার স্বপ্ন সবাই দেখেন।
  • বিয়েতে প্রায় সকলেই তাঁর শ্বশুরবাড়ি থেকে কিছু না কিছু যৌতুক পেয়ে থাকেন।
  • কিন্তু বিয়ের পর পুরুষদেরও কয়েকটি বিষয়ে খেয়াল রাখা জরুরি।

Rahu Prakop: মনের মতো জীবনসঙ্গী পাওয়ার স্বপ্ন সবাই দেখেন। শ্বশুর বাড়িতে যিনি সম্মান পান, তাঁকে সবাই ভালবাসেন। কিন্তু গ্রহের গতিবিধি কবে বদলে যাবে, তা কে বলতে পারে! এমন পরিস্থিতিতে সতর্ক থাকা অত্যন্ত জরুরি। বিয়েতে প্রায় সকলেই তাঁর শ্বশুরবাড়ি থেকে কিছু না কিছু যৌতুক পেয়ে থাকেন। কিন্তু বিয়ের পর পুরুষদেরও কয়েকটি বিষয়ে খেয়াল রাখা জরুরি। 

শ্বশুরপক্ষের কারক ছাড়া গ্রহ হল রাহু। এমন পরিস্থিতিতে শ্বশুরবাড়ির লোকজনকে কোনও ভাবে ঠকানো উচিত নয়। রাহু যদি কারও জন্মছকে অশুভ থাকে তাহলে তাকে অত্যন্ত সাবধানে থাকতে হবে। এমন কিছু জিনিস আছে যা আপনার শ্বশুরবাড়ি থেকে নেওয়া উচিত নয়।

গ্যাসের ওভেন:
অনেকে মেয়ের সঙ্গে গ্যাসের ওভেনও দেয়। এ ক্ষেত্রে পুরুষদের খেয়াল রাখতে হবে ভুল করেও শ্বশুরবাড়ি থেকে গ্যাসের ওভেন নেওয়া যাবে না। মনে করা হয়, গ্যাসের ওভেন দেওয়ার মাধ্যমে কন্যাকে নতুন বাড়িতে যাওয়ার সঙ্গে সঙ্গে তার সংসারও আলাদা করতে উৎসাহিত করা হচ্ছে।

স্টিলের বাসনপত্র:
শুনে হয়তো চমকে যাবেন, কিন্তু শ্বশুর বাড়ি থেকে কখনওই স্টিলের বাসনপত্র নেওয়া উচিত নয়। বিয়েতে মেয়েরা যৌতুক বা উপহার হিসাবে বাসনপত্র সঙ্গে নিয়ে আসে। কিন্তু যাদের রাহু দুর্বল, তাদের না নেওয়াই ভাল। রাহুর কারণে আপনার জীবনে অশান্তি শুরু হতে পারে।

কাঠ:
শ্বশুরবাড়ি থেকে কাঠ নিয়ে গেলেও রাহুর রোষে পড়তে হতে পারে। অতএব, আপনি যদি শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক নষ্ট করতে না চান বা অপমানিত হতে না চান তবে এই জিনিসটি কখনই শ্বশুরবাড়ি থেকে নেবেন না।

রাহু এবং কেতু উভয়কেই অশুভ গ্রহ হিসাবে গণ্য করা হয়। এই দুই ছায়াগ্রহ মানসিক যন্ত্রণা দেয়। কোনও কারণ ছাড়াই মানুষকে অপমানিত হতে হয়। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, রাহু এবং কেতু যদি কোনও মেয়ের জন্মছকে অশুভ অবস্থানে থাকে, তবে বিবাহ পরবর্তী জীবনে তার খারাপ প্রভাব পড়তে পারে।

Advertisement

সমাধান কী?
রাহুকে শান্ত রাখতে ভগবান শিবের পুজো করুন। কপালে চন্দনের তিলক লাগান এবং ঘরে একটি শক্ত রুপোর হাতি রাখুন। অন্যদিকে, কেতুর জন্য, একটি গরু বা একটি দাগযুক্ত কুকুরকে রুটি খাওয়ান এবং ভগবান গণেশের পুজো করুন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement