Advertisement

New Year 2023- Lucky Vastu Tips: এই ৫ জিনিস ২০২৩ শুরু হওয়ার আগেই বাড়িতে আনুন, আর্থিক সংকট দূর হবে

New Year 2023- Lucky Vastu Tips: যদি ২০২২ সালে আপনার জীবনে বিশেষ কিছু না হয়ে থাকে এবং আপনি আগামী বছরটি আরও ভাল করতে চান, তাহলে নতুন বছর শুরু হওয়ার সঙ্গে সঙ্গে আপনার বাড়িতে কিছু বিশেষ জিনিস নিয়ে আসুন।

২০২৩ সালের বাস্তু টিপস
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Dec 2022,
  • अपडेटेड 10:10 AM IST

Vastu Tips 2023: শুরু হতে চলেছে নতুন বছর। ২০২৩ সাল শুরু হতে আর মাত্র কয়েকদিন বাকি। সবাই আশা করছেন আগামী বছর ভাল কাটবে। যদি ২০২২ সালে আপনার জীবনে বিশেষ কিছু না হয়ে থাকে এবং আপনি আগামী বছরটি আরও ভাল করতে চান, তাহলে নতুন বছর শুরু হওয়ার সঙ্গে সঙ্গে আপনার বাড়িতে কিছু বিশেষ জিনিস নিয়ে আসুন। বাস্তুশাস্ত্র মতে, এই জিনিসগুলি বাড়িতে আনার পরে, আপনার জীবন আনন্দে ভরে উঠবে।

কালো ঘোড়ার নাল 

বাস্তু অনুযায়ী কালো ঘোড়ার নাল খুবই শুভ বলে মনে করা হয়। কথিত আছে যে, ঘরে এটি থাকলে নেতিবাচক শক্তির প্রভাব শেষ হয়। যে বাড়িতে ঘোড়ার নাল থাকে, সেখানে শনিদেবের আশীর্বাদ সব সময় থাকে। আপনি চাইলে আপনার বাড়ির প্রধান দরজায় কালো ঘোড়ার নাল ঝুলিয়ে দিতে পারেন। এছাড়াও এটি নিরাপদে বা টাকার জায়গায়ও রাখতে পারেন।

আয়না

নতুন বছর শুরুর পরে ঘরে একটি নতুন আয়না আনতে পারেন। বাস্তুশাস্ত্রের কথা মাথায় রেখে যদি ঘরে আয়না বসানো হয়, তাহলে মানুষ কষ্টের বন্ধন থেকে মুক্ত হতে পারে। নতুন বছরে নতুন আয়নায় দেখা মিলবে সুখের।

ব্যাম্বু প্লান্ট

নববর্ষ উপলক্ষে ব্যাম্বু প্লান্ট বা চাইনিজ ব্যাম্বু বাড়িতেও আনতে পারেন। এটি ঘরে রাখলে আপনার সুখ, সমৃদ্ধি এবং সুস্বাস্থ্যে থাকবে। এই গাছ ঘরে ইতিবাচক শক্তি নিয়ে আসে। অনেক তাদের অফিস ডেস্কেও এই গাছটি রাখেন। বাস্তু অনুযায়ী, অফিসের টেবিলে এটি রাখলে উন্নতির পথ খুলে যায়।

লাফিং বুদ্ধ

লাফিং বুদ্ধ বাড়িতে রাখলে ইতিবাচকতা, সুখ এবং সমৃদ্ধি আসে। লাফিং বুদ্ধকে সুখ, সমৃদ্ধি ও সমৃদ্ধির প্রতীক হিসেবে বিবেচনা করা হয়। অনেক ধরনের মূর্তি রয়েছে। বাড়ির আর্থিক সংকট দূর করতে চাইলে, নতুন বছরে লাফিং বুদ্ধ বাড়িতে নিয়ে আসুন।

Advertisement

সূর্য যন্ত্র

নববর্ষ উপলক্ষে সূর্য যন্ত্র বাড়িতে আনতে পারেন। বাড়ির পূর্ব দিকে সূর্য যন্ত্র স্থাপন করলে ইতিবাচক শক্তির সঞ্চার হয় এবং নেতিবাচক শক্তির প্রবাহ কমে যায়। এটি চাকরি এবং ব্যবসার ক্ষেত্রে শুভ ফল দেয়। উপরের দিকে মুখ করে প্রধান দরজায় সূর্য যন্ত্র স্থাপন করা উত্তম বলে মনে করা হয়।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement