Advertisement

Numerology: নামমাত্র পরিশ্রমেই বিরাট উন্নতি, এই তারিখে জন্মানো ব্যক্তিরা হন লাকি

এই রেডিক্সের লোকেরা কখনই তাদের দায়িত্ব পালন থেকে পিছপা হয় না। সুখ হোক বা দুঃখ, ভারসাম্য রক্ষা করাই তাদের বিশেষ গুণ। এদের কাঁধে কোনও দায়িত্ব পড়লে তিনি তা আনন্দের সাথে পালন করেন। এরা প্রায়শই অন্যের কাজ বা তাদের সমস্যার সমাধান করতে পছন্দ করে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Jul 2023,
  • अपडेटेड 6:42 PM IST
  • এই রেডিক্সের লোকেরা কখনই তাদের দায়িত্ব পালন থেকে পিছপা হয় না
  • সুখ হোক বা দুঃখ, ভারসাম্য রক্ষা করাই তাদের বিশেষ গুণ

Numerology: এই রেডিক্সের লোকেরা কখনই তাদের দায়িত্ব পালন থেকে পিছপা হয় না। সুখ হোক বা দুঃখ, ভারসাম্য রক্ষা করাই তাদের বিশেষ গুণ। এদের কাঁধে কোনও দায়িত্ব পড়লে তিনি তা আনন্দের সাথে পালন করেন। এরা প্রায়শই অন্যের কাজ বা তাদের সমস্যার সমাধান করতে পছন্দ করে। তারা দ্রুত অন্যের দুঃখে জড়িয়ে পড়ে এবং তা দূর করার উপায় খুঁজে নেয়। তারা কঠোর, সংবেদনশীল, উদার এবং বিবেকবান। তারা একটি সংগঠিত উপায়ে তাদের জীবনযাপন করার জন্য দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ। সমস্যাগুলিকে কখনই মানসিক চাপে রূপ নিতে দেবেন না, বরং দৃঢ়তার সঙ্গে তাদের মোকাবিলা করুন।

যাদের জন্ম তারিখ ৪, ১৩, ২২, ৩১, তাদের রেডিক্স সংখ্যা ৪। তাদের স্বভাব চিরস্থায়ী। তারা শান্ত থাকতে এবং একই ছন্দে চলতে পছন্দ করে। লক্ষ্য অর্জনে তাদের ধৈর্যের ক্ষমতা খুবই ভাল। যে কোনও কাজ করার আগে তারা সম্পূর্ণ তথ্য নেয় এবং সময় পেলে তা সম্পন্ন করে, যার ফলে বেশিরভাগ ক্ষেত্রেই সফলতা পায়। তারা ব্যবসা বা ব্যক্তিগত জীবনে ন্যায়সঙ্গত জীবন পরিচালনার শিল্প জানেন।

এই রেডিক্সের ব্যক্তিরা নীতি অনুসরণ করে। প্রয়োজনে তারা কঠোর এবং গুরুতর হতে পারে। তারা ভাগ্যের সমর্থন পান, যার কারণে তারা কঠোর পরিশ্রম করতে পারেন না। অন্তর্মুখী বা কম কথাবার্তা বলেন। তাদের উচিত আশেপাশের মানুষের সঙ্গে মেলামেশা করা এবং সময় কাটানো। বন্ধুদের কথা বললে, বন্ধুত্ব রক্ষায় তারা এগিয়ে থাকে। বন্ধুদের প্রতি উদার মনোভাব রাখা, তাদের যত্ন নেওয়া। তাদের উচিত আশেপাশের মানুষের সঙ্গে মেলামেশা করা এবং সময় কাটানো। ব

বন্ধুদের কথা বললে, বন্ধুত্ব রক্ষায় তারা এগিয়ে থাকে। বন্ধুদের প্রতি উদার মনোভাব রাখে, তাদের যত্ন নেয়। সম্পদ আহরণ এবং আর্থিক সমৃদ্ধি অর্জনের আগ্রহ রয়েছে। তারা তাদের আর্থিক বিষয়ে সতর্ক থাকে, যতটুকু প্রয়োজন ততটুকুই ব্যয় করে, তার মানে অযথা খরচ করা তাদের স্বভাব নয়।

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement