Advertisement

Numerology Prediction: মাসে এই তিন তারিখে জন্ম? যে কোন পেশায় সফল; তবে ব্যর্থ প্রেমে

Numerology Career Prediction: জ্যোতিষশাস্ত্রের পাশাপাশি ভবিষ্যত জানার ক্ষেত্রে সংখ্যাতত্ত্বেরও অনেক গুরুত্ব রয়েছে। এর মাধ্যমেও যে কোনও ব্যক্তির ব্যক্তিত্ব সম্পর্কে ধারণা করা যায়। আজ মাসের এমন তিনটি তারিখের কথা জেনে নেব, যেগুলিতে জন্ম যাঁদের, তাঁরা ব্যবসা হোক বা চাকরি, সবেতেই আকাশছোঁয়া সাফল্য পান...

মাসে এই তিন তারিখে জন্ম? যে কোন পেশায় সফল; তবে ব্যর্থ প্রেমে!
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 24 Jul 2023,
  • अपडेटेड 6:56 PM IST
  • জ্যোতিষশাস্ত্রের পাশাপাশি ভবিষ্যত জানার ক্ষেত্রে সংখ্যাতত্ত্বেরও অনেক গুরুত্ব রয়েছে।
  • এর মাধ্যমেও যে কোনও ব্যক্তির ব্যক্তিত্ব সম্পর্কে ধারণা করা যায়।

Numerology Career Prediction: জ্যোতিষশাস্ত্রের পাশাপাশি ভবিষ্যত জানার ক্ষেত্রে সংখ্যাতত্ত্বেরও অনেক গুরুত্ব রয়েছে। এর মাধ্যমেও যে কোনও ব্যক্তির ব্যক্তিত্ব সম্পর্কে ধারণা করা যায়। সংখ্যাতত্ত্বের মাধ্যমে কোনও ব্যক্তির অর্থ, পেশা সম্পর্কেও অনেক ধারণা পাওয়া সম্ভব। চলুন এই প্রতিবেদনে জন্মতারিখ থেকে কোনও ব্যক্তির অর্থ, পেশার ভবিষ্যত সম্পর্কে জেনে নেওয়া যাক...

এই প্রতিবেদনে ৩ নম্বর রেডিক্সের ব্যক্তিদের কথা জেনে নেব। এই ৩ মূলাঙ্কটি গুরু বৃহস্পতির প্রতিনিধিত্ব করে। যে সকল জাতক-জাতিকা মাসের ৩, ১২, ২১ অথবা ৩০ তারিখে জন্মেছেন, তাঁদের মূলাঙ্ক বা রেডিক্স হল ৩। রেডিক্স ৩ বৃহস্পতির আশির্বাদ ধন্য।

মূলাঙ্ক ৩-এর জাতক-জাতিকারা অত্যন্ত উচ্চাভিলাষী হয়ে থাকেন। সংখ্যাতত্ত্বের বিচারে, তাদের স্বভাব সাহসি, স্বাধীনতাকামী, বুদ্ধিমান অথচ কোমল হৃদয়ের। এদের মূলাঙ্কের সংখ্যা যেমন, তেমনি এই সব মানুষের মস্তিষ্কও ত্রিকোণ শক্তি বিশিষ্ট যা শক্তি, জ্ঞান ও প্রতিভার প্রতীক হিসেবে বিবেচিত হয়। হাজার প্রতিকূলতায় এরা দ্রুত কারও কাছে মাথা নত করেন না।

যে সকল জাতক-জাতিকা মাসের ৩, ১২, ২১ অথবা ৩০ তারিখে জন্মেছেন, তারা যে কোনও কাজ দ্রুত শিখে নেওয়ার ক্ষমতা রাখেন। তাদের এই প্রতিভা তাদের প্রতি বাকিদের আকৃষ্ট করে। তারা তাদের জীবনে অন্য কারও হস্তক্ষেপ একেবারেই পছন্দ করেন না। এরা খুবই পরিশ্রমী হয়ে থাকেন। এরা নিজেদের কঠোর পরিশ্রমের ভিত্তিতে ভবিষ্যতে প্রচুর ধন-সম্পত্তির মালিক হন।

মূলাঙ্ক ৩-এর জাতক-জাতিকাদের জন্য সর্বদা বৃহস্পতি ও রবিবার অত্যন্ত শুভ দিন হিসেবে বিবেচিত হয়। যে কোনও ক্ষেত্রে বা ভবিষ্যতে অগ্রগতি পেতে হলে এই রাশির জাতক-জাতিকাদের বৃহস্পতি ও রবিবার বেছে নেওয়া শুভ হতে পারে।

লাল এবং কমলা মূলাঙ্ক ৩-এর জাতক-জাতিকাদের জন্য শুভ রং। মূলাঙ্ক ৩-এর জাতক-জাতিকার অফিস এবং বেডরুমের পর্দা, দেয়ালের রং এবং বিছানার চাদরে এই শুভ রঙের ব্যবহার করা উচিত। এটি করলে মূলাঙ্ক ৩-এর জাতক-জাতিকারা ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পাবেন। যে সকল জাতক-জাতিকা মাসের ৩, ১২, ২১ অথবা ৩০ তারিখে জন্মেছেন, তারা বৃহস্পতিবার শুধুমাত্র হলুদ পরার চেষ্টা করুন। যে কোনও শুভ কাজে সাফল্যের সম্ভাবনা বাড়িয়ে দেবে।

Advertisement

মূলাঙ্ক ৩-এর জাতক-জাতিকাদের পরিবার এবং বন্ধুদের সঙ্গে খুব ভাল সম্পর্ক থাকে। মূলাঙ্ক ৩, ৬ এবং ৯ যুক্ত ব্যক্তিদের প্রচুর বন্ধু হয়। তাদের বিবাহিত জীবনও সুখের হয়। কিন্তু প্রেমের ক্ষেত্রে এরা বিশেষ কিছু পান না তারা।

মাসের ৩, ১২, ২১ অথবা ৩০ তারিখে জন্মেছেন, তারা উচ্চ পদে কর্মরত, চাকরি হোক বা ব্যবসা, উভয় ক্ষেত্রেই কাঙ্খিত সাফল্য অর্জন করেন। সাহিত্য ও বিজ্ঞানের মতো বিষয়ের প্রতি এদের আগ্রহ অনেক। এরা শিক্ষক, আইনজীবী, বিচারক এবং লেখকের মতো কাজে অগ্রগতি পান। এরা আত্মবিশ্বাসে পরিপূর্ণ, তাই কোনও কাজই তাদের পক্ষে কঠিন এবং অসম্ভব নয়। মূলাঙ্ক ৩-এর জাতক-জাতিকারা সরকারি ক্ষেত্রে গুরুত্বপূর্ণ পদে কাজ করেন। এদের অনেকে প্রশাসনিক কর্মকর্তা হিসেবে কাজ করেন।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র সংখ্যাতত্ত্বের অনুমানের ভিত্তিতে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রের বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement