Advertisement

Numerology: মাসের এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিরা হন বিশ্বাসযোগ্য, হাত ছাড়েন না

Numerology Prediction: প্রতিটি মানুষের চিন্তাভাবনা ও চরিত্র আলাদা।আলাদা করে ভাবেন তাঁরা। কোনও ব্যক্তির জীবনের উত্থান-পতনের সঙ্গে জড়িয়ে থাকে তাঁর জন্মতারিখ। সংখ্যাতত্ত্বে জন্মতারিখের ভিত্তিতে মূলাঙ্ক হিসেব করে ভবিষ্যৎ গণনা করা হয়।

সংখ্যাতত্ত্বের গণনা।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 01 Aug 2022,
  • अपडेटेड 6:36 PM IST
  • প্রতিটি মানুষের চিন্তাভাবনা ও চরিত্র আলাদা।আলাদা করে ভাবেন তাঁরা।
  • কোনও ব্যক্তির জীবনের উত্থান-পতনের সঙ্গে জড়িয়ে থাকে তাঁর জন্মতারিখ।

ব্যক্তি কখন জন্মাচ্ছেন সেই তারিখের উপর নির্ভর করে তাঁর স্বভাব ও ভবিষ্যৎ। প্রতিটি মানুষের চিন্তাভাবনা ও চরিত্র আলাদা।আলাদা করে ভাবেন তাঁরা। কোনও ব্যক্তির জীবনের উত্থান-পতনের সঙ্গে জড়িয়ে থাকে তাঁর জন্মতারিখ। সংখ্যাতত্ত্বে জন্মতারিখের ভিত্তিতে মূলাঙ্ক হিসেব করে ভবিষ্যৎ গণনা করা হয়। মূলাঙ্ক থাকে ১ থেকে ৯ পর্যন্ত। যেমন মাসে ১৫ তারিখে জন্মানো ব্যক্তির মূলাঙ্ক ১+৫= ৬। তেমনই মাসের ৪, ১৩ এবং ২২ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের মূলাঙ্ক হয় ৪। 

৪ মূলাঙ্কের অধিপতি গ্রহ রাহু। জাতক-জাতিকারা কখনও অন্য কাউকে অসুখী দেখা পারেন না। অন্যের জন্য মন কাঁদে তাঁদের। এই মূলাঙ্কের জাতক-জাতিকারা সৎ এবং পরিশ্রমী হন। সামাজিক মেলামেশা ও অন্যদের সঙ্গে বন্ধুত্ব করতে পছন্দ করেন। তাঁরা একা থাকতে চান। তবে সম্পর্কে জড়ালে ভরসাযোগ্য হন। যাঁদের সঙ্গে ঘনিষ্ঠতা হয় তাঁদের প্রতি সৎ থাকেন। সম্পর্ক নিয়ে অত্যন্ত সিরিয়াস হন। 

সংখ্যাতত্ত্ব অনুসারে, এই মূলাঙ্কের জাতক-জাতিকারা বিশ্বাসযোগ্য হন। জীবনের উত্থান-পতন সত্ত্বেও দৃঢ় সংকল্প নিয়ে লক্ষ্যপূরণ করেন। তাঁরা সরল প্রকৃতির হন। দক্ষতা ও সততার জন্য মানুষ পছন্দ করেন এই মূলাঙ্কের জাতক-জাতিকাদের।তাঁরা আপোসহীন প্রকৃতির হয়। কোথাও মনে হলে প্রতিবাদ করেন। পরিবর্তনে অভ্যস্ত নন। তাঁরা নিজের মতো করে বাঁচতে পছন্দ করেন। নতুন পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে তাঁদের ভালো লাগে না।

৪ মূলাঙ্কের জাতক-জাতিকারা খুবই সরল প্রকৃতির হন। তাঁদের আচরণের কারণে বহু মানুষ পছন্দ করেন। সহজেই অন্যদের আকর্ষণ করে নেন। জাতক-জাতিকাদের আচরণও খুব ভদ্র হয়। তাঁদের কথাকে সবাই গুরুত্ব দেয়।

আরও পড়ুন- ভুলেও বাড়ির ভিতরে এই গাছগুলি লাগাবেন না, অর্থলাভে বাধা

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement