Advertisement

Numerology: গণেশের সঙ্গে মিল এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিদের, হন বুদ্ধিমান-অর্থবান

সংখ্যাতত্ত্ব অনুযায়ী গণেশের মূলাঙ্কের সঙ্গে মিল থাকা জাতক-জাতিকারা পান মা লক্ষ্মীর আশিস। জীবনে চ্যালেঞ্জ সত্ত্বেও সফল হন তাঁরা।

গণেশ।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 31 Aug 2022,
  • अपडेटेड 7:45 PM IST
  • গণেশের মূলাঙ্ক ৯।
  • মাসের ৯, ১৮ এবং ২৭ তারিখে জন্ম হলে মূলাঙ্ক ৯ হয়।

সংখ্যাতত্ত্বের উপর নির্ভর করে যে কোনও ব্যক্তির স্বভাব-চরিত্র। মানুষের ভবিষ্যৎও বলে দেয় সংখ্যা। জন্মতারিখ ও তাঁর নামের উপর ভিত্তি করে তৈরি হয় মূলাঙ্ক। এই যেমন শ্রীকৃষ্ণের নামের ভিত্তিতে তাঁর মূলাঙ্ক ৮। তেমনই গণেশের নাম অনুযায়ী তাঁর মূলাঙ্ক ৯। এই মূলাঙ্কের জাতক-জাতিকারা ঠিক কেমন স্বভাবের? তাঁরা কেমন আচরণ করেন? 

সংখ্যাতত্ত্ব অনুযায়ী গণেশের মূলাঙ্ক ৯। এটি তাঁর নামের মূলাঙ্ক। যেমন ইংরেজিতে প্রথম আদ্যক্ষর সংখ্যা ৭। সেভাবেই সংখ্যা জুড়ে জুড়ে তাঁর মূলাঙ্ক হয় ৯। মাসের ৯, ১৮ এবং ২৭ তারিখে জন্ম হলে সেই ব্যক্তির মূলাঙ্ক ৯ হয়। ৯ মূলাঙ্কের জাতক-জাতিকারা কেমন হন? 

আকর্ষণীয়- সংখ্যাতত্ত্ব অনুসারে, ৯ মূলাঙ্কের জাতক-জাতিকারা মেলামেশা করতে পারেন। স্বভাবে হন বন্ধুত্বপূর্ণ। তাঁদের স্বভাবে অনেকে আকর্ষিত হন। সেন্স অফ হিউমারও দারুণ।

এই মূলাঙ্কের জাতক-জাতিকাদের ব্যক্তিত্ব দারুণ হয়। তাঁদের স্বভাবও ভাল হয়। তাঁদের প্রতি সহজেই অনেকে আকৃষ্ট হন। অন্যদের দিয়ে কাজ করিয়ে নিতে সিদ্ধহস্ত। তাঁরা আত্মমর্যাদাশীল হন। তাঁদের বিশ্বাস করা যায়। জীবনে সমস্যা আসলে সেগুলি কাটিয়ে উঠে এগিয়ে যাওয়ার চেষ্টা করেন।

ইচ্ছাশক্তি প্রবল- প্রতিটি কাজ অত্যন্ত বিচক্ষণতা ও বুদ্ধিমত্তার সঙ্গে করে থাকেন। সাহসের সঙ্গে যে কোনও চ্যালেঞ্জের মোকাবিলা করেন। প্রবল ইচ্ছাশক্তি। তাঁরা যে কাজ করার সিদ্ধান্ত নেন তা করেই ছাড়েন। যে কোনও কাজে তাঁরা সাফল্য পান। তাঁরা শরীরিক ও মানসিকভাবে শক্তিশালী হন।

ব্যবসায় সফল- ৯ মূলাঙ্কের জাতক-জাতিকারা ব্যবসায় দারুণ সফল হন। ঝুঁকি নেওয়ার সাহস, চ্যালেঞ্জ মোকাবিলা করতে পারেন।  ব্যবসা ছড়িয়ে প্রচুর অর্থ উপার্জন করতে সক্ষম হন। চাকরি করলে তাতেও তাঁরা সফলতা পান।

মা লক্ষ্মী সদয়- এই মূলাঙ্কের জাতক-জাতিকাদের প্রচুর সম্পদ থাকে। তাঁদের উপর মা লক্ষ্মীর বিশেষ কৃপা থাকে। তাঁরা খুবই উদ্যমী এবং শক্তিশালী হন। একটানা অনেক ঘন্টা কাজ করতে পারেন। প্রতিশ্রুতি পালনে দৃঢ়প্রতিজ্ঞ হন। একবার কাউকে কথা দিলে সেটা রাখেন। নিজের কথায় অটল থাকেন। মানুষ তাঁদের সম্পর্কে কী ভাববে, তাঁরা মোটেও পাত্তা দেয় না।

Advertisement

সম্পত্তির মালিক- ৯ মূলাঙ্কের জাতক-জাতিকাদের টাকার অভাব হয় না। তাঁরা সম্পদ কামিয়ে নেন। সাধারণ অনেক সম্পত্তির মালিক হন। কৃষিকাজে সফল হন। উত্তরাধিকার সূত্রেও প্রচুর সম্পদের অধিকারী হন। পরিশ্রম বহুগুণ বাড়িয়ে দেন। জীবনে অনেক টাকা কামিয়ে নেন। 

আরও পড়ুন- এই ৩ নামের ব্যক্তিরা প্রচণ্ড লাকি, সবসময় থাকে লক্ষ্মীর আশীর্বাদ

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement