Advertisement

Career Prediction by Numerology: এই সব তারিখে জন্মানো ব্যক্তিদের সরকারি চাকরির সম্ভাবনা বেশি, ব্যবসাতেও সাফল্য

Numerology Career Prediction: সংখ্যাতত্ত্বের মাধ্যমেও মানুষের ব্যক্তিত্ব, চরিত্র, ভাগ্য সম্পর্কে ধারণা পাওয়া যায়। মাসের তিনটি বিশেষ তারিখে জন্মানো ব্যক্তিদের সরকারি চাকরির সম্ভাবনা বেশি। ব্যবসাতেও এরা বিপুল সাফল্য পান। জেনে নিন কোন কোন জন্ম তারিখের কথা বলা হয়েছে...

মাসের তিনটি বিশেষ তারিখে জন্মানো ব্যক্তিদের সরকারি চাকরির সম্ভাবনা বেশি।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 04 Nov 2022,
  • अपडेटेड 12:53 PM IST
  • সংখ্যাতত্ত্বের মাধ্যমেও মানুষের ব্যক্তিত্ব, চরিত্র, ভাগ্য সম্পর্কে ধারণা পাওয়া যায়।
  • মাসের তিনটি বিশেষ তারিখে জন্মানো ব্যক্তিদের সরকারি চাকরির সম্ভাবনা বেশি।

Career Prediction by Numerology: মানুষের ব্যক্তিত্ব, ভবিষ্যত সম্পর্কে ধারণা পেতে জ্যোতিষশাস্ত্রের মতো সংখ্যাতত্ত্বেরও যথেষ্ট গুরুত্ব রয়েছে। সংখ্যাতত্ত্বের মাধ্যমেও মানুষের ব্যক্তিত্ব, চরিত্র, ভাগ্য সম্পর্কে ধারণা পাওয়া যায়। এই সব বিষয়ে ধারণা পেতে হলে শুধু রেডিক্স (Radix) সম্পর্কে জানা দরকার। রেডিক্স (Radix) হল কোনও ব্যক্তির জন্মতারিখের যোগফল।

যে কোনও মাসের ৯, ১৮ বা ২৭ তারিখে যাদের জন্ম, তাদের রেডিক্স (Radix) হল ৯। এই রেডিক্সযুক্ত ব্যক্তিরা মঙ্গল গ্রহ দ্বারা প্রভাবিত হয়। এই মানুষগুলো খুবই পরিশ্রমী এবং মেজাজ সম্পন্ন। এই মানুষদের মধ্যে উদ্যম এবং শক্তির কোন অভাব নেই। এই লোকেরা শরীরে শক্তিশালী এবং কোনও সমস্যায় ভয় পায় না। ৯ নম্বর রেডিক্স সহ স্থানীয়রা প্রায়শই ইঞ্জিনিয়ার এবং ডাক্তারদের ক্ষেত্রে ভাল নাম অর্জন করে।

আরও পড়ুন: এই তারিখে জন্মানো ছেলে-মেয়েরা খুবই রোম্যান্টিক, সঙ্গীকে দিতে পারেন জীবনের সেরা মুহূর্তে

এসব মানুষের বন্ধুর সংখ্যাও বেশি। এরা শৃঙ্খলা ভালোবাসে। এই সংখ্যার মানুষ জীবনে সংগ্রাম করে ভালো সাফল্য পান। তারা ক্রীড়া, সেনাবাহিনী, পুলিশ পরিষেবা (আইএএস, আইপিএস) সম্পর্কিত ক্ষেত্রে ভাল পারফরম্যান্স করে। এদের সাহসের অভাব নেই।

রেডিক্স ৯-এর জাতকদের আর্থিক অবস্থা বেশ ভালো হয়। তাদের অনেক জমি ও সম্পত্তিও থাকে। তারা প্রায়ই উত্তরাধিকার সূত্রে জমি পায়। শ্বশুরবাড়ির পক্ষ থেকেও তারা আর্থিক সুবিধা পান। এই লোকেরা রাজনীতি, ধর্ম এবং সমাজ সংস্কারের ক্ষেত্রে দুর্দান্ত সাফল্য অর্জন করে।

সংখ্যাতত্ত্ব অনুযায়ী, যে সব ব্যক্তির জন্ম যে কোনও মাসের ৭, ১৬ এবং ২৫ তারিখে, তাঁদের মুলাঙ্ক বা রেডিক্স ৭। রেডিক্স ৭ (Radix 7)-এর অধিপতি নেপচুন বা বরুণ দেবতা। সংখ্যাতত্ত্বের ব্যাখ্যা অনুযায়ী, এই মানুষগুলো খুবই ভাগ্যবান। রেডিক্সের ৭ (Radix 7)-এর ব্যক্তিরা ভ্রমণ করতে পছন্দ করেন।  এই ব্যক্তিদের মৌলিকতা, ব্যক্তিত্ব বাকিদের থেকে সম্পূর্ণ আলাদা। এদের জীবনে কোনও দিন টাকার অভাব হয় না। তবে মাঝে মধ্যে বেহিসাবি খরচের কারণ এদের সঞ্চয়ে টান পড়ে, ধার দেনাও বাড়ে।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য সংখ্যাতত্ত্ব, অনুমানের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement