Advertisement

Numerology : এই দিনে জন্মানো মানুষেরা সব কাজে দক্ষ, কখনও ক্লান্ত হন না

Numerology: জন্ম তারিখ/মাস এবং বছরের যোগফল এক হলেও, একজনের সংখ্যা সেই ব্যক্তির ওপর অনেক প্রভাব ফেলে। মূলাঙ্ক ১-এর প্রভাবে সূর্যের প্রভাব কোথাও না কোথাও ব্যক্তির ওপর পড়ে। যার কারণে সেই ব্যক্তি অবশ্যই জীবনে সম্মান ও খ্যাতি পান।

মূলাঙ্ক এক হলে তাঁদের যা যা গুণ থাকে (প্রতীকী ছবি)
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 16 Aug 2022,
  • अपडेटेड 5:33 PM IST
  • মূলাঙ্ক ১ হল সূর্যের সংখ্যা
  • এটি খুব শক্তিশালী বলে মনে করা হয়
  • মূলাঙ্ক ১-এর মধ্যে আলো, নেতৃত্ব, রাজনীতি ও প্রশাসনের গুণাবলী পাওয়া যায়

Numerology: মূলাঙ্ক ১ হল সূর্যের সংখ্যা। এটি খুব শক্তিশালী বলে মনে করা হয়। যে কোনও কিছু ১ দিয়ে শুরু হয়। এটি যে কোনও বিষয়ে এক কম বা বেশি হলে বড়সড় প্রভাব ফেলে। মূলাঙ্ক ১-এর মধ্যে আলো, নেতৃত্ব, রাজনীতি ও প্রশাসনের গুণাবলী পাওয়া যায়।

এটি নিজেই আলোর ভাণ্ডার। যদি ব্যক্তির জন্ম তারিখ ০১/১০/১৯/২৮ হয়, তাহলে তার মূলাঙ্ক ১ হয়। জন্ম তারিখ/মাস এবং বছরের যোগফল এক হলেও, একজনের সংখ্যা সেই ব্যক্তির ওপর অনেক প্রভাব ফেলে। মূলাঙ্ক ১-এর প্রভাবে সূর্যের প্রভাব কোথাও না কোথাও ব্যক্তির ওপর পড়ে। আর যার কারণে সেই ব্যক্তি অবশ্যই জীবনে সম্মান ও খ্যাতি পান।

১. মূলাঙ্ক ১-এর সমস্যা এবং দুর্বলতাগুলি কী কী?
মূলাঙ্ক ১-এর সব লোকেরা কখনও কখনও তাঁদের ক্ষমতার অপব্যবহার করে, যার ফলে অনেক সমস্যায় পড়তে হয়। মূলাঙ্ক ১-এর লোকেরা ক্ষমতা এবং ক্ষমতা দুটোই খুব পছন্দ করে।

২. মূলাঙ্ক ১-এর মানুষ কত প্রকার?
মূলাঙ্ক নম্বর ২-এর ব্যক্তিদের মধ্যে নেতৃত্বের গুণাবলী খুব বেশি। তাঁরা যে কোনও কাজে পারদর্শী। এই ধরনের লোকেরা রাজনীতি ও প্রশাসনে খুব দ্রুত সাফল্য পায়। মূলাঙ্ক নম্বর ১ যুক্ত ব্যক্তিরা শক্তিতে পরিপূর্ণ, তারা খুব দ্রুত ক্লান্ত বোধ করেন না।

আরও পড়ুন: এই সব কোম্পানিতে এলআইসি-র বিশাল লগ্নি, কোনটাতে সবথেকে বেশি?

আরও পড়ুন: গুগলের 'ভুল' ধরায় ইনাম ৬৫.৭৯ কোটি, ইন্দোরের অমন পাণ্ডে সবথেকে বেশি

আরও পড়ুন: সোশাল মিডিয়ায় ছবি পোস্ট 'ঝুমা বউদি' Monalisa-র, Viral 

৩. সাফল্য পেতে মূলাঙ্ক ১-এর সমস্ত লোকের কী ব্যবস্থা নেওয়া উচিত?
মূলাঙ্ক ১-এর সমস্ত মানুষ খুব ভোরে উঠে ভগবান সূর্য, নারায়ণকে জল নিবেদন করে। শুক্লপক্ষের রবিবার সকালে গঙ্গাজল দিয়ে তামার আংটি ধুয়ে অনামিকা আঙুলে পরুন। মূলাঙ্ক ১-এর মানুষজন নীল, কালো এবং গাঢ় রং ব্যবহার করা উচিত।

Advertisement

লোহার জিনিস ব্যবহার করুন এবং সর্বদা আপনার বাড়ির পূর্ব দিক পরিষ্কার রাখুন। পূর্ব দিকে সূর্য যন্ত্র স্থাপন করতে হবে এবং প্রতিদিন খাবারের পর গুড় খেতে হবে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement