Advertisement

এই রেখা হাতে থাকলে নোটের বৃষ্টি, জীবনের প্রতিটি ক্ষেত্রে অসামান্য সাফল্য

হস্তরেখাবিদ্যা অনুসারে, একজন ব্যক্তি তার নিজের বা অন্য কারও ভবিষ্যত সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পারেন। হাতের ওপর রেখা একজন ব্যক্তির জীবনের কাজ বা বৈশিষ্ট্যের কারণে সমাজে কীভাবে এবং কতটা সম্মান পান।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Nov 2023,
  • अपडेटेड 12:18 AM IST

Palmistry: হস্তরেখাবিদ্যা অনুসারে, একজন ব্যক্তি তার নিজের বা অন্য কারও ভবিষ্যত সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পারেন। হাতের ওপর রেখা একজন ব্যক্তির জীবনের কাজ বা বৈশিষ্ট্যের কারণে সমাজে কীভাবে এবং কতটা সম্মান পান।

সামুদ্রিক শাস্ত্রে, জীবনরেখার কাছাকাছি শুরু হওয়া সূর্য রেখা সম্পর্কে বিস্তারিত জানব। তবে তার আগে আমরা জেনে নেব কীভাবে কারও হাতে এই সূর্য রেখা তৈরি হয় এবং এর উপকারিতা কী!

জেনে নিন কীভাবে তৈরি হয় সূর্য রেখা
সমুদ্র শাস্ত্র অনুসারে যে কোনও ব্যক্তির হাতের অনামিকা আঙুলের নীচ থেকে সূর্য রেখা শুরু হয়। অনামিকা আঙুলের নীচের কিছু উদীয়মান স্থানকে বলা হয় সূর্য পর্বত এবং এই উদীয়মান অঞ্চলের নীচে হৃদরেখার দিকে আসা রেখাকে সূর্য রেখা বলা হয়।

এই ধরনের ব্যক্তিদের সৌন্দর্যের পূজারী হিসাবে বিবেচনা করা হয়। এই মানুষরা নিজেকে সাজাতে পছন্দ করেন। নিজের জন্য প্রিয়। এই কারণেই তাদের সৌন্দর্যও মানুষের মধ্যে প্রশংসিত হয়। এসব মানুষ তাদের কাজ ও বৈশিষ্ট্যের কারণে সমাজে সম্মানও পায়।

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement