Advertisement

Ravivar Upay : অর্থকষ্ট দূর করতে আজই করুন এই কাজ, সূর্যের আশীর্বাদে মিলবে নাম-যশ

রবিবার দিনটি গ্রহের রাজা সূর্য দেবের জন্য নিবেদিত। মনে করা হয় যে রবিবার কিছু বিশেষ উপায় গ্রহণ করলে আপনি সুখ ও সমৃদ্ধি পাবেন, যার অন্যতম প্রতিকার হচ্ছে দুধ। যদি আপনার রাশিচক্রে সূর্যের অবস্থান দুর্বল হয়, তাহলে অবশ্যই রবিবার এই দুধের প্রতিকারগুলি মেনে চলুন। তাতে জীবনের আর্থিক এবং গ্রহগত ত্রুটি দূর হয়ে যায়। এবার তাহলে চলুন ওই প্রতিকারগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক। 

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 04 Jun 2023,
  • अपडेटेड 8:23 AM IST
  • আজ রবিবার
  • করুন কিছু সহজ কাজ
  • পাবেন সুফল

হিন্দুধর্মে সপ্তাহের প্রতিটি দিন কোনও না কোনও দেবদেবীকে উৎসর্গ করা হয়। রবিবার দিনটি গ্রহের রাজা সূর্য দেবের জন্য নিবেদিত। মনে করা হয় যে রবিবার কিছু বিশেষ উপায় গ্রহণ করলে আপনি সুখ ও সমৃদ্ধি পাবেন, যার অন্যতম প্রতিকার হচ্ছে দুধ। যদি আপনার রাশিচক্রে সূর্যের অবস্থান দুর্বল হয়, তাহলে অবশ্যই রবিবার এই দুধের প্রতিকারগুলি মেনে চলুন। তাতে জীবনের আর্থিক এবং গ্রহগত ত্রুটি দূর হয়ে যায়। এবার তাহলে চলুন ওই প্রতিকারগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক। 

রবিবার অবশ্যই করুন দুধের প্রতিকার (Milk Remedies on Sunday) 
ব্যবসা ও চাকরি সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে - মানুষ সাধারণত ব্যবসা বা চাকরি করেই রোজগার করেন। রবিবার সন্ধ্যায় অশ্বত্থ গাছের নিচে সরিষার তেলের চারমুখী প্রদীপ জ্বালান। এতে ব্যবসা ও চাকরি সংক্রান্ত সমস্যা দূর হবে।

আর্থিক সংকট থেকে মুক্তি পেতে - জ্যোতিষশাস্ত্র এবং বাস্তু অনুসারে, রবিবার একটি রুপোর গ্লাসে জল পান করা উচিত। এটি অর্থ সংক্রান্ত সমস্যা দূর করে। রুপোর গ্লাস না থাকলে ধাতব গ্লাসে রুপার আংটি রেখে সেই জল পান করুন।

রাশিতে সূর্যের অবস্থানকে শক্তিশালী করতে - সূর্য নাম যশ অর্থ নিয়ে আসে। তাই রাশিচক্রে সূর্য তথা রবির অবস্থান মজবুত থাকা খুবই প্রয়োজনীয়। বিশ্বাস অনুযায়ী, রবিবার রাতে মাথার কাছে ১ গ্লাস দুধ রেখে ঘুমানো উচিত। পরদিন সকালে স্নান করার পর পরিষ্কার কাপড় পরিধান করুন। এরপর সেই দুধ বাবলা গাছের গোড়ায় নিবেদন করুন। ধর্মীয় বিশ্বাস অনুসারে এমনটা করে রাশিতে সূর্যের অবস্থান মজবুত হয়। 

ধনদেবীর আশীর্বাদ পেতে - এছাড়াও দেবী লক্ষ্মীর আশীর্বাদ পেতে রবিবার কপালে চন্দনের তিলক লাগানো শুভ বলে মনে করা হয়। এতে দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাওয়া যায় বলে বিশ্বাস। আর ধনদেবীর আশীর্বাদ পেলে জীবনের অনেক সমস্যাই মিটে যায়। 

Advertisement

আরও পড়ুন - আপাতত ৪-৫ দিন গরম থেকে মুক্তি নেই, আজ বৃষ্টির পূর্বাভাস ৭ জেলায়

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement