Advertisement

Samudrik Shastra: স্বভাব কেমন? মহিলাদের শরীরের এই ৩ অঙ্গে লুকিয়ে রহস্য, মিলিয়ে দেখুন তো

Shamudrik Shastra: সমুদ্রশাস্ত্রে মানবদেহের গঠন এবং শরীরে উপস্থিত অনেক চিহ্ন সম্পর্কে অনেক গুরুত্বপূর্ণ কথা বলা হয়েছে। এই চিহ্নগুলির ভিত্তিতে, যে কোনও মানুষের প্রকৃতি নির্ধারণ করা যায়। সামুদ্রিক শাস্ত্রে নারী ও পুরুষ সম্পর্কে বিভিন্ন কথা বলা হয়েছে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Mar 2023,
  • अपडेटेड 9:23 PM IST
  • সামুদ্রিক শাস্ত্র অনুসারে, মহিলার ঠোঁট দেখে তার স্বভাব বোঝা যায়
  • সামুদ্রিক শাস্ত্র অনুসারে, যেসব মহিলার চিবুকে ডিম্পল থাকে তারা খুব সুখী এবং অনুগত হন
  • যে মহিলাদের ভ্রু সাজানো এবং ধনুকের আকৃতি খুব চরিত্রবান

Shamudrik Shastra: সমুদ্রশাস্ত্রে (Shamudrik Shastra) মানবদেহের গঠন এবং শরীরে উপস্থিত অনেক চিহ্ন সম্পর্কে অনেক গুরুত্বপূর্ণ কথা বলা হয়েছে। এই চিহ্নগুলির ভিত্তিতে, যে কোনও মানুষের প্রকৃতি নির্ধারণ করা যায়। সামুদ্রিক শাস্ত্রে নারী ও পুরুষ সম্পর্কে বিভিন্ন কথা বলা হয়েছে। সমুদ্রশাস্ত্র অনুসারে, মহিলাদের শরীরের তিনটি অংশ রয়েছে যা তাদের প্রকৃতি এবং ব্যক্তিত্ব সম্পর্কিত অনেক গোপনীয়তা প্রকাশ করে। জানুন মহিলাদের কোন অঙ্গ তাদের সম্পর্কে কী কী গোপন কথা প্রকাশ করে।

মহিলাদের ঠোঁট
সামুদ্রিক শাস্ত্র অনুসারে, মহিলার ঠোঁট দেখে তার স্বভাব বোঝা যায়। সমুদ্র শাস্ত্র অনুসারে, যেসব নারীর ঠোঁট পাতলা ও লাল, তাদের স্বভাব তাদের পরিবারের সদস্য ও স্বামীর প্রতি খুব ভাল হয়। এই ধরনের মহিলারা তাদের স্বামীর প্রতি অত্যন্ত স্নেহশীল। এই নারীদের বিবাহিত জীবন ভাল হয়। যেসব নারীর ঠোঁট মোটা এবং কালচে তাদের জীবনে অনেক উত্থান-পতন হয়। স্বামীর সঙ্গে সব বিষয়েই তার ঝগড়া হয়।

চিবুকে ডিম্পল
সামুদ্রিক শাস্ত্র অনুসারে, যেসব মহিলার চিবুকে ডিম্পল থাকে তারা খুব সুখী এবং অনুগত হন। এই ধরনের মহিলারা খুব দয়ালু প্রকৃতির হন। এ ছাড়া যেসব মহিলার চিবুকে ডিম্পল গোলাকার তারা খুব ভাগ্যবান। লম্বা চিবুকযুক্ত মহিলারা পার্থিব সুখের প্রতি আকৃষ্ট হন।

ভ্রু রহস্য প্রকাশ করে
বিশ্বাস করা হয়, যে মহিলাদের ভ্রু সাজানো এবং ধনুকের আকৃতি খুব চরিত্রবান। এই ধরনের মহিলারা আচরণে খুব ভাল হয়। অন্যদিকে, যেসব নারীর ভ্রু লম্বা, মোটা বা ভাঙা, সেসব নারীরা স্বভাবগতভাবে খুবই কঠোর হন। যেসব নারীর ভ্রু নাকের ওপরের দুই পাশে মিলিত হয়, তাদের দাম্পত্য জীবন কম সুখের হয়।

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement