Advertisement

Samudrik Shastra: শরীরের এই অংশে তিল থাকলে সে ব্যক্তি ধনী হয়, সামুদ্রিক শাস্ত্র যা বলেছে

Samudrik Shastra: নারী ও পুরুষ উভয়েরই শরীরে এমন কিছু তিল, আঁচিল বা চিহ্ন থাকে যা ভাগ্যবান হওয়ার লক্ষণ বলে মনে করা হয়। চলুন দৈহিক ও কাঠামোগত গঠনের ভিত্তিতে সৌভাগ্যের চিহ্ন সম্পর্কে জেনে নেওয়া যাক।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Feb 2023,
  • अपडेटेड 7:49 PM IST

Lucky Mole In Body: হস্তরেখা বিশেষজ্ঞরা হাতের রেখা পড়ে ভবিষ্যৎ বলতে পারেন। সামুদ্রিক শাস্ত্রে একজন ব্যক্তির শরীরের বিভিন্ন অঙ্গের আকৃতি বা গঠন তার ভাগ্যের রহস্য প্রকাশ করতে পারে। সেরকম নানা শুভ ও অশুভ ঘটনা এবং ব্যক্তির জীবনে এই ঘটনাগুলি কেমন প্রভাব বিস্তার করে, তার ব্যাখ্যা করে শকুন শাস্ত্র। 

নারী ও পুরুষ উভয়েরই শরীরে এমন কিছু তিল, আঁচিল বা চিহ্ন থাকে যা ভাগ্যবান হওয়ার লক্ষণ বলে মনে করা হয়। চলুন দৈহিক ও কাঠামোগত গঠনের ভিত্তিতে সৌভাগ্যের চিহ্ন সম্পর্কে জেনে নেওয়া যাক। সমুদ্রশাস্ত্রে, একজন ব্যক্তির শরীরে উপস্থিত তিল এবং অঙ্গগুলির ভিত্তিতে ভবিষ্যদ্বাণী করা হয়। তবে প্রতিটা তিলই যে শুভ তা নয়। কারণ আঁচিল কোথায় এবং এর আকার কী। 

চিবুকের উপর তিল

সামুদ্রিকশাস্ত্র অনুসারে চিবুকের উপর তিল থাকা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এখানে তিল থাকলে ব্যক্তির অর্থনৈতিক অবস্থা ভাল থাকে। এর পাশাপাশি এই লোকদের অর্থ উপার্জনের অনেক আবেগ রয়েছে। যে সব নারীর চিবুকে তিল থাকে তারা সাজগোজ করতে বেশি পছন্দ করেন। এই মহিলারা ফ্যাশনে পিছনে প্রচুর ব্যয় করেন। তারা অত্যন্ত ভাগ্যবান।

তালুতে তিল

সামুদ্রিক শাস্ত্র অনুসারে, যে ব্যক্তির হাতের তালুতে তিল থাকে, সে ব্যক্তি ভাগ্যের অধিকারী হন। এই ধরনের মানুষ সবচেয়ে প্রতিকূল পরিস্থিতিতেও শান্ত থাকে। তারা শিল্প অনুরাগী ও প্রেমী। তারা ভ্রমণ করতে পছন্দ করে এবং আর্থিকভাবে শক্তিশালী হয়। এই মানুষের আত্মমর্যাদাশীল, কিন্তু তারা অলস প্রকৃতির। যার কারণে তারা নিজেদের ক্ষতি করে।

পিঠে তিল

যাদের পিঠে তিল থাকে তারা ভাগ্যবান। এছাড়াও, এই লোকেরা কিছুটা মজার প্রকৃতির হয়। তারা মানুষ হিসাবে নির্ভীক। এছাড়াও আকর্ষণীয় ব্যক্তিত্ব থাকে। এই লোকেরা অল্প বয়সে ধনী হয়। জীবনসঙ্গীকে খুব ভালোবাসে।

Advertisement

অনামিকাতে তিল

সামুদ্রিকশাস্ত্র অনুসারে যাদের অনামিকাতে তিল থাকে, তারা ব্যবহারিক ও সামাজিক। এছাড়াও, এই ধরনের লোকেরা সমাজে জনপ্রিয়। তারা স্পষ্টবাদী এবং যা বলার তা মুখের উপর বলে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement