Advertisement

Samudrik Shastra Palmistry: হাতের এই চিহ্ন দেখেই বোঝা যায়, আদৌ টাকা আসবে কি না?

Samudrik Shastra: সামুদ্রিক শাস্ত্রও মানুষের ভবিষ্যত এবং তাঁদের প্রকৃতি সম্পর্কে জানতে ব্যবহার করা হয়। যা মানুষের শরীরের অঙ্গ-প্রত্যঙ্গের আকৃতি, আকার ও লক্ষণের ভিত্তিতে মূল্যায়ন করা হয়। এই বিশেষ লক্ষণগুলি থেকে মানুষের ব্যক্তিত্ব সম্পর্কে জানা যায়। আসুন জেনে নিই হাতের চিহ্ন অনুযায়ী আর্থিক লাভের সুবিধা

হাতের এই চিহ্ন দেখেই বোঝা যায়, আদৌ টাকা আসবে কি না?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Aug 2023,
  • अपडेटेड 7:32 AM IST
  • এই চিহ্ন খুবই ভাগ্যমান
  • বিপুল আর্থিক যোগের সম্ভাবনা

Samudrik Shastra: সামুদ্রিকশাস্ত্র মানুষের ভবিষ্যৎ সম্পর্কে তথ্য দেয় শরীরের গঠন, দাগ, চিহ্ন অনুযায়ী। জ্যোতিষশাস্ত্রের মতো, সামুদ্রিক শাস্ত্রও মানুষের ভবিষ্যত এবং তাঁদের প্রকৃতি সম্পর্কে জানতে ব্যবহার করা হয়। আপনাকে এমন কিছু লক্ষণ সম্পর্কে বলতে যাচ্ছি যেগুলি ধনী ব্যক্তির বৈশিষ্ট্য হিসাবে বিবেচিত হয়।

বিশেষ চিহ্ন এবং তিল

সামুদ্রিক শাস্ত্র অনুসারে যাঁর হাতে মন্দির, পতাকা, মকর রাশির চিহ্নের মতো রেখা থাকে। সেই মানুষগুলো অনেক ধনী। অন্যদিকে যে পুরুষের হাতের তালুর মাঝখানে তিল থাকে, সেই মানুষটি সমাজে অনেক সম্মান পেয়ে থাকেন।

গভীর এবং পরিষ্কার লাইন

সামুদ্রিক শাস্ত্র অনুসারে যে ব্যক্তির হাতের রেখা গভীর ও স্পষ্ট। এর সাথে যাঁদের আঙুলও পূর্ণ, তাঁরা জীবনে প্রচুর অর্থ লাভ করে এবং তাঁদের সম্পদ সঞ্চয় করার গুণও থাকে।

হাতে বৃত্ত, ধনুকের চিহ্ন

যে ব্যক্তির হাতের রেখা যেমন চক্র, ধনুক, তলোয়ার বা বর্শা থাকে। সমুদ্রবিজ্ঞানের সেই ব্যক্তিদের সম্পর্কে বিশ্বাস করা হয় যে এই ধরনের লোকেরা সেনাবাহিনী, পুলিশের মতো ক্ষেত্রে উচ্চ পদে অধিষ্ঠিত হওয়ার সুযোগ পায়।

হাতের বুড়ো আঙুলে চিহ্ন

এটা বিশ্বাস করা হয় যে যাঁর হাতে বুড়ো আঙুলে যবের চিহ্ন রয়েছে, তাঁরা অঢেল সম্পদের মালিক হয়ে থাকেন। অন্যদিকে, যদি আঙুল লম্বা হলে সেই ব্যক্তিকে খুব ভাগ্যবান বলে মনে করা হয়। এই প্রতিবেদন তথ্য এবং গণনার ভিত্তিতে লেখা। আজ তক বাংলা এর কোনও তথ্য নিশ্চিত করে না। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement