Advertisement

Shani Nakshatra Parivartan- Diwali 2023: দীপাবলিতে ৫ রাশির উন্নতির দরজা খুলবেন শনিদেব, প্রচুর অর্থলাভের যোগ

Shani Dev: বিশ্বাস করা হয় যে, এই দিনে দেবী লক্ষ্মী স্বয়ং তার ভক্তদের আশীর্বাদ করতে তাদের বাড়িতে যান। দেবী লক্ষ্মীর আগমনের আগে, ঘর পরিষ্কার করে এবং দীপাবলির দিন, বাড়িতে প্রদীপ জ্বালিয়ে মা দেবীকে স্বাগত জানানো হয়।

শনির নক্ষত্র পরিবর্তন
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 03 Nov 2023,
  • अपडेटेड 1:31 PM IST

Shani Nakshatra Parivartan: হিন্দু ধর্মে দীপাবলি উৎসবের বিশেষ তাৎপর্য রয়েছে। প্রতি বছর কার্তিক মাসের অমাবস্যা তিথিতে এই উৎসব পালিত হয়। বিশ্বাস করা হয় যে, এই দিনে দেবী লক্ষ্মী স্বয়ং তার ভক্তদের আশীর্বাদ করতে তাদের বাড়িতে যান।

দেবী লক্ষ্মীর আগমনের আগে, ঘর পরিষ্কার করে এবং দীপাবলির দিন, বাড়িতে প্রদীপ জ্বালিয়ে মা দেবীকে স্বাগত জানানো হয়। এই বছর, শনিদেব ১৫ অক্টোবর নক্ষত্র পরিবর্তন করবেন এবং ৪ নভেম্বর সরাসরি গতিতে ফিরে আসবেন, যা কিছু রাশিচক্রের জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হতে চলেছে। জানুন ভাগ্যবান রাশির নাম। 

মেষ/ARIES (March 21-April 20)

মেষ রাশির জাতক জাতিকারা ভাগ্যবান হতে চলেছেন শনিদেবের প্রত্যক্ষ গতিতে ফিরে আসার কারণে। আপনি হঠাৎ করে আর্থিক সুবিধা পেতে পারেন। এই মাসে অর্থ সংক্রান্ত সব ধরনের সমস্যার সমাধান হবে। বিনিয়োগের জন্যও এটি খুব ভাল সময় হতে চলেছে।

বৃষ / TAURUS (April 21 – May 20)

শনিদেবের প্রত্যক্ষ গতিতে প্রত্যাবর্তনের ফলে বৃষ রাশির জাতক জাতিকাদের শুভ দিন শুরু হবে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন, ব্যবসায়ী শ্রেণিরও লাভের সম্ভাবনা রয়েছে। সম্মান বৃদ্ধি হবে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।

মিথুন/ GEMINI (May 21-June 21) 

শনিদেবের প্রত্যক্ষ চলাফেরা মিথুন রাশির জাতকদের উন্নতি ঘটাবে, অর্থ ও চাকরি সংক্রান্ত যাবতীয় সমস্যা দূর হবে। বিয়ের পরিকল্পনা রয়েছে এমন ব্যক্তিরা সম্পর্কে এগিয়ে যেতে পারে। আপনি দেবী লক্ষ্মীর কাছ থেকে বিশেষ আশীর্বাদ পাবেন।

কন্যা/ VIRGO (Aug 24-Sep 23)  

শনির প্রত্যক্ষ অবস্থায় ফিরে আসা কন্যা রাশির জন্য উপকারী প্রমাণিত হবে, ব্যবসায় প্রত্যাশার চেয়ে বেশি লাভের সম্ভাবনা রয়েছে। যারা চাকরি খুঁজছেন তারা ভাল বিকল্প পাবেন। নতুন বাড়ি, যানবাহন কেনার কথা বিবেচনা করতে পারেন।

Advertisement

ধনু/ SAGITTARIUS (Nov 23-Dec 21) 

ধনু রাশির জাতকদের জন্য নভেম্বর মাস খুব বিশেষ হতে চলেছে, তারা দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ পাবেন। মায়ের আশীর্বাদে অর্থ সংক্রান্ত যাবতীয় সমস্যা দূর হবে। আটকে থাকা অর্থ ফিরে আসবে এবং এটি বিনিয়োগের জন্যও একটি ভাল সময় হতে চলেছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement