Advertisement

Name Astrology: নামের আদ্যক্ষরে এই 'লেটার' থাকলে মেয়েদের পছন্দের পুরুষ হন তাঁরা

Name Astrology:অঙ্ক জ্যোতিষে ব্যক্তির নামের প্রথম অক্ষর থেকে তার প্রকৃতি নির্ধারণ করা যেতে পারে। অঙ্ক জ্যোতিষ অনুসারে, যদি কোনও পুরুষের নাম এই ইংরেজি অক্ষরগুলি দিয়ে শুরু হয় তবে তার স্বভাব খুব আকর্ষণীয় হয়। যার কারণে খুব সহজেই মেয়েরা তাদের প্রতি আকৃষ্ট হন। চলুন জেনে নেওয়া যাক সেই কোন কোন ইংরেজি অক্ষর দিয়ে শুরু হওয়া নামের ছেলেরা সব দিক থেকে আকর্ষণীয় হন।

নামের আদ্যক্ষরে এই 'লেটার' থাকলে মেয়েদের পছন্দের পুরুষ হন তাঁরা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Sep 2023,
  • अपडेटेड 8:16 AM IST
  • এই নামের ছেলেদের প্রেমেই সবচেয়ে
  • বেশি পড়ে মেয়েরা, আপনি আছেন?

Name Astrology: প্রত্যেক নারীই চান তার সঙ্গী তাকে যত্ন করুক, তাকে বুঝুক এবং তাকে ভালোবাসায় ভরিয়ে দিক। তবে সকলে তাদের পছন্দসই সঙ্গী খুঁজে পান না। জ্যোতিষ মতে, নামের আদ্যাক্ষর, মূলাঙ্ক এবং রাশি অনুযায়ী কোনও ব্যক্তি চরিত্র এভং স্বভাব কেমন হবে তা আগাম আন্দাজ করা যায়। অঙ্ক জ্যোতিষ অনুসারে, যদি কোনও পুরুষের নাম এই ৫টি ইংরেজি অক্ষরগুলি দিয়ে শুরু হয় তবে তার স্বভাব খুব আকর্ষণীয় হয়। যার কারণে খুব সহজেই মেয়েরা তাদের প্রতি আকৃষ্ট হন। চলুন জেনে নেওয়া যাক সেই কোন কোন ইংরেজি অক্ষর দিয়ে শুরু হওয়া নামের ছেলেরা সব দিক থেকে আকর্ষণীয় হন।

A অক্ষর: সংখ্যাতত্ত্ব অনুসারে, যে ছেলেদের নাম ইংরেজির A অক্ষর দিয়ে শুরু হয়, তাদের স্বভাব খুব রোমান্টিক এবং তারা খুব যত্নশীল হন। এরা প্রেমিকা বা স্ত্রীকে খুব সম্মান করেন এবং জীবনে কখনও ভালোবাসার খামতি রাখেন না। সাধারণত এদের অর্থভাগ্য ভালো থাকে। সে কারণে এরা বিলাসবহুল জীবন পছন্দ করেন। জীবনের সমস্ত সুখ পেয়ে থাকেন।

D অক্ষর: এমনটা বিশ্বাস করা হয় যে ছেলেদের নাম D দিয়ে শুরু হয় তারা মনের দিক থেকে খুব পরিষ্কার হন। এরা সঙ্গীর অনুভূতির প্রতি শ্রদ্ধা রেখে স্ত্রীর সব কথা শোনেন। জীবনের যে কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় স্ত্রী বা সঙ্গীর মতামতকে মর্যাদা দেন। সংখ্যাতত্ত্ব বলছে, এই জাতকরা উত্তরাধিকার সূত্রে প্রচুর ধন পেয়ে থাকেন। একই সঙ্গে পড়াশোনায় এগিয়ে থাকার কারণে জীবনে উচ্চপদে প্রতিষ্ঠিত হন।

N অক্ষর: যে সমস্ত পুরুষের নাম N দিয়ে শুরু হয় তারা খুব সরল এবং স্থির প্রকৃতির বলে মনে করা হয়। প্রতিটি সুখে-দুঃখে স্ত্রীর পাশে থাকেন। সমাজে এরা আদর্শ স্বামী হিসাবে পরিচিতি পেয়ে থাকেন। এরা নিজেরা কষ্ট সহ্য করেও স্ত্রী এভং পরিবারের কষ্ট দূর করতে পিছপা হন না।

Advertisement

P অক্ষর: সংখ্যাশাস্ত্র অনুসারে, P অক্ষরযুক্ত ব্যক্তিরা তাদের জীবনে সম্মান এবং প্রচুর অর্থ উপার্জন করেন। এদের পরিশ্রমী প্রকৃতিই তাদের জীবনে এগিয়ে নিয়ে যায়। এছাড়াও, এই নামের ছেলেরা সর্বদা তাদের স্ত্রীকে যে কোনও পরিস্থিতিতে খুশি রাখার চেষ্টা করেন। নানা ভাবে সারপ্রাইজ দিয়ে জীবনে ভালোবাসাকে জিইয়ে রাখেন। এরাও স্বভাবে খুব রোম্যান্টিক হয়ে থাকেন।

V অক্ষর: যে ছেলেদের নাম ইংরেজি অক্ষর V দিয়ে শুরু হয় তারা তাদের সম্পর্কের ব্যাপারে খুবই সিরিয়াস থাকেন। সেই সঙ্গে স্ত্রীর প্রতিটি ইচ্ছা পূরণ করেন। সংখ্যাতত্ত্বের বিচারে এদের অর্থভাগ্য খুবই মজবুত। সারাজীবন রোজগারের ক্ষেত্রে খুব এগিয়ে থাকেন। ধন সম্পদের কোনও অভাব হয় না।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement