Advertisement

Thumb Tells Future: হাতের বুড়ো আঙুল বলে দেয় ভবিষ্যৎ কতটা উজ্জ্বল, মিলিয়ে নিন

Thumb Tells about Future: অধিকাংশ মানুষ তাঁদের ভবিষ্যৎ সম্পর্কে জানতে আগ্রহী। জানেন কি? আপনার শরীরের অঙ্গ-প্রত্যঙ্গের রঙ, আকার, আকৃতির মাধ্যমেও আপনার সম্পর্কে অনেক কিছু নিশ্চিত করা যায়। সামুদ্রিক শাস্ত্রের সাহায্যে ব্যক্তির অঙ্গ-প্রত্যঙ্গ থেকে মানুষের জীবনের লুকিয়ে থাকা অনেক রহস্য ও ভবিষ্যৎ সনাক্ত করা যায়।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Jul 2022,
  • अपडेटेड 5:11 PM IST
  • অধিকাংশ মানুষ তাঁদের ভবিষ্যৎ সম্পর্কে জানতে আগ্রহী
  • যে ব্যক্তির বুড়ো আঙুল নমনীয়, সে ব্যক্তি গম্ভীর ও শান্ত হয়
  • যাদের বুড়ো আঙুল ছোট এবং মোটা, এই ধরনের মানুষরা স্বভাবে রাগী হন

Thumb Tells about Future: অধিকাংশ মানুষ তাঁদের ভবিষ্যৎ সম্পর্কে জানতে আগ্রহী। জানেন কি? আপনার শরীরের অঙ্গ-প্রত্যঙ্গের রঙ, আকার, আকৃতির মাধ্যমেও আপনার সম্পর্কে অনেক কিছু নিশ্চিত করা যায়। সামুদ্রিক শাস্ত্রের সাহায্যে ব্যক্তির অঙ্গ-প্রত্যঙ্গ থেকে মানুষের জীবনের লুকিয়ে থাকা অনেক রহস্য ও ভবিষ্যৎ সনাক্ত করা যায়। বুড়ো আঙুলের আকার এবং আকার আপনার সম্পর্কে অনেক গোপনীয়তা প্রকাশ করতে পারে।

নমনীয় বৃদ্ধাঙ্গুষ্ঠ: যে ব্যক্তির বুড়ো আঙুল নমনীয়, সে ব্যক্তি গম্ভীর ও শান্ত হয়। এই ধরনের লোকেরা যে কোনও পরিস্থিতিতে অবিলম্বে নিজেকে মানিয়ে নেয়। এই ধরনের লোকেরা যে কারও সম্পর্কে দ্রুত মন্তব্য করে ফেলে, যার কারণে তাদের অনেক সময় ভুগতে হয়। এঁরা অর্থ উপার্জনের ক্ষেত্রে সর্বদা এগিয়ে থাকে কিন্তু সঞ্চয় করতে সক্ষম হয় না।

ছোট বৃদ্ধাঙ্গুষ্ঠ: যাদের বুড়ো আঙুল ছোট এবং মোটা, এই ধরনের মানুষরা স্বভাবে রাগী হন। এই মানুষগুলি সামান্য কিছুতেই রেগে যান। তা ছাড়া এই মানুষগুলি আবেগপ্রবণ প্রকৃতির হয়ে থাকেন।

পাতলা বৃদ্ধাঙ্গুষ্ঠ: এঁরা খুব সাহসী প্রকৃতির হয়। জীবনে ঝুঁকি নিতে ভয় পান না। বিলাসবহুল জীবনযাপনে বিশ্বাসী।

লম্বা এবং পাতলা বৃদ্ধাঙ্গুষ্ঠ: এই মানুষগুলি খুব সাহসী। সাফল্য পেতে তাঁদের অনেক সংগ্রাম করতে হয়। এঁরা প্রতিটি পরিস্থিতিতে নিজেকে ছাঁচে ফেলে দিতে প্রস্তুত থাকেন।

মোটা বৃদ্ধাঙ্গুষ্ঠ: এই মানুষগুলি খুব স্বার্থপর হন। তারা কেবল নিজেদের জিনিসের যত্ন নেন। সবসময় নিজেদের সুবিধার কথা ভাবেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement