Advertisement

Tulsi Water Remedies: তুলসী জল আপনার ঘুমিয়ে থাকা ভাগ্য জাগাতে পারে, জানেন কৌশল?

Astro Tips For Tulsi Water: সনাতন হিন্দু ধর্মে তুলসী গাছের গুরুত্ব রয়েছে। এছাড়াও লাল কিতাব, জ্যোতিষশাস্ত্র এবং বাস্তুশাস্ত্রে তুলসীর অত্যন্ত শক্তিশালী ও অলৌকিক প্রতিকার ও কৌশল বর্ণিত হয়েছে।

তুলসী জল ফেরাতে পারে ভাগ্য
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Aug 2023,
  • अपडेटेड 3:20 PM IST

Tulsi Water Tips: তুলসী গাছকে হিন্দু ধর্মে অত্যন্ত পবিত্র এবং পূজাযোগ্য বলে মনে করা হয়। মঞ্জরি থেকে মূল পর্যন্ত তুলসী পাতায় প্রচুর শক্তি রয়েছে। তুলসীর প্রতিকার গ্রহণ করলে জাতক অপার সুখ, সমৃদ্ধি ও সাফল্য পাবে। তুলসীর এই প্রতিকারে মা লক্ষ্মী খুব খুশি হন। এর সঙ্গে ভগবান বিষ্ণুর কৃপাও রয়েছে। যদিও তুলসী সংক্রান্ত অনেক প্রতিকার ও কৌশলের কথা বলা হয়েছে, যেগুলো খুবই কার্যকর।   তুলসী জলের কার্যকরী প্রতিকারও আপনার ভাগ্য বদলে দিতে পারে।  

তুলসী জলের প্রতিকার আর্থিক সংকট দূর করে
জ্যোতিষশাস্ত্রে তুলসীর জল সংক্রান্ত কিছু প্রতিকারের কথা বলা হয়েছে। এই উপায়গুলি করলে প্রচুর সম্পদ আসতে পারে। 

- ঘরে নেতিবাচক, আর্থিক সংকট থাকলে তুলসী জলের প্রতিকার করুন। এর জন্য তামা বা পিতলের পাত্রে জলে কিছু তুলসী পাতা রাখুন। তারপর সারারাত ঢেকে রাখুন।  পরদিন সকালে স্নান  করার পর এই জল সারা ঘরে ছিটিয়ে দিন। ঘরের প্রতিটি কোণায় এই তুলসী জল ছিটিয়ে দিন। এটি করলে ঘরে পজিটিভ এনার্জি বাস করে। আর্থিক সমস্যা  দূর হয়। 

- একাদশীর একদিন আগে কয়েকটি তুলসী পাতা ছিঁড়ে রাখুন। তারপর একাদশীর দিন শ্রীকৃষ্ণকে তুলসী জল দিয়ে স্নান করান। তুলসী পাতার জলে নাড়ু গোপালের অভিষেক আপনাকে অপার সুখ দিতে পারে। এতে ভগবান বিষ্ণু প্রসন্ন হন এবং অনেক আশীর্বাদ করেন। 

- ব্যবসায় ক্ষতি হলে বা কাঙ্খিত লাভ না হলে কয়েকটি তুলসী পাতা জলে ২-৩ দিন রেখে দিন। তারপর সকালে স্নান করার পর এই তুলসী জল নিজের গায়ে ছিটিয়ে নিন। এছাড়াও কারখানা, দোকান, অফিস বা কর্মস্থলে এই তুলসী জল ছিটিয়ে দিন। এতে করে কাজের বাধা দূর হবে এবং আপনি দ্রুত সাফল্য পেতে শুরু করবেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement