Advertisement

Vastu Tips for Financial Crisis: টাকার টানাটানি, পেশায় সমস্যা? ভাগ্য ফেরাতে বাড়ির বাস্তুতে আনুন ৪ পরিবর্তন

Vastu Tips for Financial Crisis: প্রত্যেকের জীবনে এমন একটি সময় আসে যখন পরিশ্রম করেও কোনো কাজে সফলতা পাওয়া যায় না, সব সময় বাধা আর সমস্যা পিছু ছাড়ে না। আপনার সঙ্গেও যদি এমন কিছু হয়ে থাকে, তাহলে বাস্তু অনুযায়ী আপনার বাড়িতে এই ছোট ছোট পরিবর্তনগুলি করার চেষ্টা করুন...

Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 28 Dec 2023,
  • अपडेटेड 6:34 PM IST
  • প্রত্যেকের জীবনে এমন একটি সময় আসে যখন পরিশ্রম করেও কোনো কাজে সফলতা পাওয়া যায় না, সব সময় বাধা আর সমস্যা পিছু ছাড়ে না।
  • আপনার সঙ্গেও যদি এমন কিছু হয়ে থাকে, তাহলে বাস্তু অনুযায়ী আপনার বাড়িতে এই ছোট ছোট পরিবর্তনগুলি করার চেষ্টা করুন।

Vastu Tips for Financial Crisis: প্রত্যেকের জীবনে এমন একটি সময় আসে যখন তাদের হতাশা তাদের সম্পূর্ণরূপে আধিপত্য করে। পরিশ্রম করেও কোনো কাজে সফলতা পাওয়া যায় না, সব সময় বাধা আর সমস্যা পিছু ছাড়ে না।

এমন পরিস্থিতিতে, একজন ব্যক্তি মানসিক ভাবে ভেঙে পড়েন এবং হাল ছেড়ে। আপনার সঙ্গেও যদি এমন কিছু হয়ে থাকে, তাহলে বাস্তু অনুযায়ী আপনার বাড়িতে ছোট ছোট পরিবর্তন করার চেষ্টা করুন। ফিরবে আপনার সৌভাগ্য! জ্যোতিষশাস্ত্র, বাস্তুশাস্ত্রেও অনুযায়ী সব সমস্যার সমাধান বলা হয়েছে।

আর্থিক সমস্যার বাস্তু সমাধান:
•    বিছানার দিক দক্ষিণে: আপনার ঘরে বিছানা এমনভাবে রাখুন যাতে ঘুমানোর সময় আপনার মাথা দক্ষিণে এবং পা উত্তরে আসে। এটি স্বাস্থ্যের উন্নতি করে এবং বাড়িতে সম্পদ, সমৃদ্ধি এবং সুখ নিয়ে আসে।
•    পূর্ব ডাইনিং টেবিল: বাড়ির খাবার টেবিল পূর্ব বা উত্তর-পূর্ব দিকে রাখুন। মাটিতে বসে খালেও দিক খেয়াল রাখবেন। এতে ঘরে সুখ থাকে। খাওয়ার সময় পূর্ব দিকে মুখ করার চেষ্টা করুন। দক্ষিণ দিকে মুখ দিয়ে কখনও খাবেন না। এমন করলে রোগ-জ্বালা বাড়ে।

•    জলের প্রবাহ উত্তর-পূর্বে: ঘরে এমনভাবে জলের কল বসান যাতে তার প্রবাহ উত্তর-পূর্ব দিকে থাকে। এতে ঘরে শান্তি ও আশীর্বাদ আসে। পানি একেবারেই নষ্ট হতে দেবেন না। বাস্তু অনুযায়ী, ট্যাঙ্ক বা কল থেকে অতিরিক্ত জলের প্রবাহকে শুভ বলে মনে করা হয় না, এতে অর্থের ক্ষতি হয়।
•    জলের ট্যাঙ্কের দক্ষিণ-পশ্চিম দিক: ছাদে জলের ট্যাঙ্ক সবসময় বাড়ির দক্ষিণ-পশ্চিম দিকে রাখুন। এটি বাস্তুর জন্য শুভ বলে মনে করা হয়। বাড়িতে নানা ধরনের সমস্যা কমে, বাড়ে আর্থিক সচ্ছলতা।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং বাস্তুশাস্ত্রে বলা তথ্যের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রের বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement