Advertisement

Vastu Tips For Money: এই ৬ জিনিস বাড়িতে রেখে দেখুন, বছরভর টাকার অভাব হবে না

Vastu Tips For Money: বাস্তুশাস্ত্র অনুযায়ী, বাড়িতে বিশেষ ৬টি জিনিস এনে রাখলে অর্থকষ্ট, দুর্দশা, অশান্তির মতো সমস্যাগুলি থেকে মুক্তি পাওয়া যায়। একই সঙ্গে সারা বছর অর্থ, সুখ, সমৃদ্ধি বজায় থাকে। চলুন এগুলি সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক...

এই ৬ জিনিস বাড়িতে রেখে দেখুন, বছরভর টাকার অভাব হবে না!
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 28 Jun 2023,
  • अपडेटेड 3:08 PM IST
  • বাস্তুশাস্ত্র অনুযায়ী, বাড়িতে বিশেষ ৬টি জিনিস এনে রাখলে অর্থকষ্ট, দুর্দশা, অশান্তির মতো সমস্যাগুলি থেকে মুক্তি পাওয়া যায়।
  • একই সঙ্গে সারা বছর অর্থ, সুখ, সমৃদ্ধি বজায় থাকে।

Vastu Tips For Money: অর্থকষ্ট, অশান্তি, দুর্দশা থেকে মুক্তি পেতে চান? তাহলে কিছু বাস্তু পরামর্শ মেনে চলতে হবে। বাস্তুশাস্ত্র অনুযায়ী, এমন কিছু জিনিস আছে যেগুলি বাড়িতে নিয়ে রাখা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই জিনিসগুলি ঘরে রাখার ফলে বাড়িতে সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পায় এবং নেতিবাচকতার পরিবর্তে ইতিবাচকতা বাড়ে।

বাস্তুশাস্ত্র অনুযায়ী, বাড়িতে বিশেষ ৬টি জিনিস এনে রাখলে অর্থকষ্ট, দুর্দশা, অশান্তির মতো সমস্যাগুলি থেকে মুক্তি পাওয়া যায়। একই সঙ্গে সারা বছর অর্থ, সুখ, সমৃদ্ধি বজায় থাকে। চলুন এগুলি সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক...

তুলসী গাছ: সনাতন ধর্মে তুলসী গাছকে সবচেয়ে পবিত্র বলে মনে করা হয়। এমনটা বিশ্বাস করা হয়, যে বাড়িতে তুলসী গাছ থাকে, সেখানে কখনওই কোনও কিছুর অভাব হয় না এবং সেই বাড়ি অর্থ-শস্যে ভরপুর থাকে। যদি আপনার বাড়িতে তুলসী গাছ না থাকে বা শুকিয়ে যায়, তাহলে এ বছর ঘরে তুলসী গাছ নিয়ে আসুন।

রুপোলী হাতি: ঘরে একটি রুপোলী হাতি নিয়ে এসে রাখুন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, রুপোলী হাতির একটি অলৌকিক প্রভাব রয়েছে। রুপোলী হাতি ঘরে রাখলে রাহু-কেতুর অশুভ প্রভাবের অবসান হয় এবং ব্যবসা ও চাকরিতে উন্নতি হয়।

ময়ুরের পালক: শ্রীকৃষ্ণের ময়ুরের পালক খুবই প্রিয়। ময়ূরের পালক বাড়িতে রাখলে মা লক্ষ্মী সর্বদা সেখানে থাকেন। আপনি যদি আপনার জীবনে সুখ-সমৃদ্ধি-অর্থ চান, তাহলে ঘরে রাখুন ময়ূরের পালক।

ধাতব কচ্ছপ: আপনার বাড়িতে একটি ধাতব কচ্ছপ নিয়ে আসুন। অনেকেই বাড়িতে মাটি বা কাঠের ছোট কচ্ছপ নিয়ে আসেন এবং ঘরের যে কোনও জায়গায় রাখেন, যা মোটেই ভাল নয়। ঘরে রুপো, পিতল বা ব্রোঞ্জ ধাতুর তৈরি কচ্ছপ রাখলে শুভ হয়। বাড়ির উত্তর দিকে ধাতব কচ্ছপ রাখলে নেতিবাচক শক্তি শেষ হয় এবং সংসারে মা লক্ষ্মীর আশীর্বাদ বর্ষিত হয়।

Advertisement

লাফিং বুদ্ধ: বছরের যে কোনও একটা শুভ দিন দেখে বাড়িতে লাফিং বুদ্ধ আনতে পারেন। লাফিং বুদ্ধ এনে সেটিকে সবসময় বাড়ির উত্তর-পূর্ব দিকে মাটি থেকে কিছুটা উপরে রাখুন। লাফিং বুদ্ধ বাড়িতে রাখলে কখনওই টাকার অভাব হয় না।

ছোট নারকেল: আপনি ছোট নারকেল বাড়িতে নিয়ে এসে একটি কাপড়ে মুড়ে নিরাপদে রাখুন। তারপর দীপাবলির দ্বিতীয় দিনে এই নারকেলটি বের করে নিয়ে নদী বা পুকুরে ডুবিয়ে দিন। এই কাজটি করতে পারলে মা লক্ষ্মী আপনার সংসারে দীর্ঘকাল বাস করবেন বলে বিশ্বাস করা হয়।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং বাস্তুশাস্ত্রে বলা তথ্যের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রের বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement