Advertisement

Vatu Tips for success And Income: বাস্তুতে এই ৪ টি প্রতিকার করলে সব রাস্তা খুলবে

Vatu Tips for success And Income: বাড়িতে নেতিবাচক শক্তি থাকলে ব্যক্তির আর্থিক ক্ষতি, কাজে বাধা, রোগ এবং পরিবারে মতভেদ দেখা দেয়। বাস্তু ঠিক না থাকলে জীবনে কোনও সাফল্য ধরা দেয় না। যতই পরিশ্রম হোক না কেন, ধন সম্পত্তি বাড়ে না। কী করলে স্বপ্ন সফল হবে  তা জানতে অনেতেই মরিয়া। কিন্তু কীভাবে হবে কেউ জানে না। কিছু বাস্তু টিপস বা টোটকা রয়েছে, যা মেনে চললে আপনার বাড়ি-গাড়ির স্বপ্ন সফল হতে পারে।

বাস্তুতে এই ৪ টি প্রতিকার করলে আয়-উন্নতির রাস্তা খুলবে
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 15 Sep 2023,
  • अपडेटेड 6:18 PM IST
  • সাফল্য-আমদানি-উন্নতি আটকে যাচ্ছে?
  • বাস্তুতে এই চারটি প্রতিকার করুন

Vatu Tips for success And Income: প্রায়ই আমরা দেখি যে জীবনে খুব পরিশ্রম করf, চেষ্টার ত্রুটি রাখি না, কিন্তু সাফল্য পাই না। তাই আমরা আমাদের ভাগ্যকে দায়ী করি। কিন্তু কখনও কখনও এর পিছনে কারণও হয় বাস্তু ত্রুটি। বাড়িতে ইতিবাচক শক্তি থাকলে পরিবারে অর্থনৈতিক সমৃদ্ধি, সুখ, সম্পদ এবং সুস্বাস্থ্য আসে। অন্যদিকে, বাড়িতে নেতিবাচক শক্তি থাকলে ব্যক্তির আর্থিক ক্ষতি, কাজে বাধা, রোগ এবং পরিবারে মতভেদ দেখা দেয়। বাস্তু ঠিক না থাকলে জীবনে কোনও সাফল্য ধরা দেয় না। যতই পরিশ্রম হোক না কেন, ধন সম্পত্তি বাড়ে না। কী করলে স্বপ্ন সফল হবে  তা জানতে অনেতেই মরিয়া। কিন্তু কীভাবে হবে কেউ জানে না। কিছু বাস্তু টিপস বা টোটকা রয়েছে, যা মেনে চললে আপনার বাড়ি-গাড়ির স্বপ্ন সফল হতে পারে।

১.লাগান স্বস্তিক

বাস্তুশাস্ত্র অনুসারে ৯ আঙ্গুল লম্বা এবং ৯ মিটার চওড়া স্বস্তিক দরজায় লাগালে উন্নতি অবধারিত। প্রধান দরজায় সিঁদুর দিয়ে এই চিহ্নটি তৈরি করলে রোগ ও শোক হ্রাস পায়।

২. ডালিম গাছ

আপনি যদি কোনও প্লটে বাড়ি তৈরি করতে চান এবং তার সুযোগ যদি না থাকে তবে পুষ্য নক্ষত্রে সেই খালি প্লটে একটি ডালিম গাছ লাগান। বাড়ি তৈরির সুযোগ আসবে সেখানে।

৩.আয়না

আপনার বাড়িতে যদি কোনও বাস্তু ত্রুটি থাকে, সেক্ষেত্রে ঘর ভাঙতে হলে বাড়ির ছাদে একটি বড় গোল আয়না এমনভাবে লাগান যাতে বাড়ির পুরো ছায়া দেখা যায়। এতে বাস্তুর দোষ দূর হবে।

৪.বাল্ব

রান্নাঘর থেকে ঘরের সুখ-সমৃদ্ধি প্রতিফলিত হয়। আপনার রান্নাঘর যদি ভুল দিশায় থাকে, তাহলে তার বাস্তু ত্রুটি দূর করতে, আগ্নেয় কোণে একটি বাল্ব রাখুন এবং সেই বাল্বটি প্রতিদিন সকাল-সন্ধ্যা সাবধানে জ্বালিয়ে রাখুন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement